• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ওরে নরেন, তোর চৈতন্য হোক! মোদীকে কটাক্ষ তৃণমূল কংগ্রেস নেত্রীর

সিএএ নিয়ে সওয়াল করতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বেলুড় মঠে রামকৃষ্ণ মিশনের মঞ্চ ব্যবহার নিয়ে উঠেছে সমালোচনার ঝড়। তবে কটাক্ষে সবাইকেই হয়ত ছাড়িয়ে গিয়েছেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। কটাক্ষ করে তিনি লিখেছেন, রামকৃষ্ণ পরমহংসদেব থাকলে তিনি হয়ত বলতেন, ওরে নরেন এলি? আয় বাবা আয়। তোর চৈতন্য হোক।

মোদীর প্রশংসায় বেলুড় মঠ

মোদীর প্রশংসায় বেলুড় মঠ

শনিবার রাতে বেলুড় মঠে যান প্রধানমন্ত্রী মোদী। সেখানে রাত্রি যাপনও করেন। কোনও প্রধানমন্ত্রীর এটাই প্রথম বেলুড় মঠে রাত কাটানো। অন্যদিকে খুশি বেলুড় মঠ কর্তৃপক্ষও। বেলুড় মঠের সেক্রেটারি সুবীরানন্দ মহারাজ এদিন বলেছেন, দেশের অন্যতম সেরা প্রধানমন্ত্রী তিনি।

এখানে আসা বাড়িতে ফেরার মতো, বলেন মোদী

এখানে আসা বাড়িতে ফেরার মতো, বলেন মোদী

এদিন বেলুর মঠের ১৫৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বক্তৃতা দেওয়ার সময় প্রধানমন্ত্রী বলেন, বেলুড়মঠে আসতে পারা যে কোনও মানুষের কাছে তীর্থযাত্রার কম কিছু নয়। তাঁর কাছে সেখানে যাওয়াটা বাড়িতে ফেরার মতো বলেও মন্তব্য করেন মোদী। শনিবার রাতে তাঁকে সেখানে থাকতে দেওয়ার জন্য রামকৃষ্ণ মঠ ও মিশন কর্তৃপক্ষকে ধন্যবাদ দেন প্রধানমন্ত্রী।

বেলুড় মঠেই সিএএ নিয়ে সওয়াল করায় সমালোচনার ঝড়

বেলুড় মঠেই সিএএ নিয়ে সওয়াল করায় সমালোচনার ঝড়

এদিন সকালে বেলুড় মঠে বক্তৃতা দিতে গিয়ে প্রধানমন্ত্রী সিএএ-র পক্ষে সওয়াল করেন। তিনি অভিযোগ করেন দেশের যুব সমাজকে ভুল বোঝাবনো হচ্ছে। যা নিয়ে সমালোচনার ঝড় ওঠে।

প্রধানমন্ত্রীকে কটাক্ষ তৃণমূল সাংসদের

সিএএ-র জন্য সওয়াল করতে রামকৃষ্ণ মিশনের মঞ্চ ব্যবহার প্রসঙ্গে কটাক্ষ করেছেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। তিনি বলেন, রামকৃষ্ণ পরমহংসদেব থাকলে তিনি হয়ত বলতেন, ওরে নরেন এলি? আয় বাবা আয়। তোর চৈতন্য হোক।

অভিষেক বন্দোপাধ্যায়ের টুইটের নিশানায় প্রধানমন্ত্রী

সর্বকালীন রেকর্ড ভারতীয় রেলের, মূলধনী ব্যয় বাড়তে চলেছে প্রায় ১৮ শতাংশ

English summary
TMC MP Mahua Moitra criticises PM Narendra Modi for his Belur Math Visit
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X