• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির খুনি- আসামীদের জায়গা দিচ্ছেন রাজ্যপাল ধনখড়, ডোমজুড়ে বেনজির আক্রমণ কল্যাণের

পাল্টা রাজ্যপাল জগদীপ ধনখড়ের বিরুদ্ধে আক্রমণে শান দিতে শুরু করেছেন শাসক দলের নেতারা। তৃণমূল কংগ্রেস সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যা ডোমজুড়ে একটি সভায় প্রকাশ্যই রাজ্যপালের বিরুদ্ধে আক্রমণ শানিয়ে বলেছেন বিজেপির খুনি এবং আসামীদের জায়গা দিচ্ছেন রাজ্যপাল। রাজ্য উগ্রপন্থীদের জায়গা করে দিচ্ছেন তিনি।

রাজ্যপালকে আক্রমণ জগদীপ ধনখড়ের

রাজ্যপালকে আক্রমণ জগদীপ ধনখড়ের

রাজ্যপাল জগদীপ ধনখড়ের বিরুদ্ধে আক্রমণ শানাতে শুরু করেছেন শাসক দলের নেতা কর্মীরা। ডোমজুড়ে তৃণমূল কংগ্রেস সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেছেন বিজেপির খুনি এবং আসামিদের রাজ্যে আশ্রয় দিচ্ছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। এসব অপরাধীরা রাজভবনে এসে বসে থাকে। পরোক্ষে অর্জুন সিং কে ইঙ্গিত করেই রাজ্যপাল জগদীপ ধনখডের বিরুদ্ধে আক্রমণ শানিয়েছেন তিনি।

মুখ্যমন্ত্রীর অভিযোগ

মুখ্যমন্ত্রীর অভিযোগ

গতকালই মুখ্যমন্ত্রী রাজ্যপালের একের পর এক টুইট নিয়ে সরব হয়েছেন। তিনি অভিযোগ করেছেন রাজ্যপাল পুলিস প্রশাসনের দুর্নাম করতে চাইছেন। এক কথায় রাজ্যের পুলিস প্রশাসনকে আক্রমণ করে চলেছেন তিনি। এই নিেয় মমতা সরকারের বিরুদ্ধে বারবার সরব হয়েছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। তারপরেই পুলিস প্রশাসনকে রাজ্যপাল আক্রমণ করতে চাইছেন বলে সরব হয়েছেন িতনি।

'নৈ-রাজ্যপাল'

'নৈ-রাজ্যপাল'

কয়েকদিন আগে গান্ধীজির জন্মজয়ন্তীকে রাজ্যপালকে নৈ-রাজ্যপাল বলে আক্রমণ শানিয়েছিলেন তৃণমূল কংগ্রেস বিধায়ক ব্রাত্য বসু। রাজ্যপালের সামনেই তিনি আক্রমণ শানিয়েছিলেন। তার প্রেক্ষিতে বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় অভিযোগ করেছিলেন তৃণমূলের যাওয়ার সময় চলে এসেছে সেকারণে ভুল বকছে।

অর্জুনের পাল্টা আক্রমণ

অর্জুনের পাল্টা আক্রমণ

বিজেপি সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের আক্রমণের পাল্টা জবাব দিয়েছেন বিজেপি সাংসদ অর্জুন সিং। তিনি অভিযোগ করেছেন কল্যাণ বন্দ্যোপাধ্যায় অসুস্থ তাই তার কথার জবাব দেওয়ার প্রয়োজন মনে করি না। রাজ্যের সাংবিধানিক প্রধানের কাছে গিয়েছি আমরা। সেটা ভুল হলে মুখ্যমন্ত্রীও নবান্নে বসে পার্টির কাজ করেন সেটা তাহলে কী হবে।

শুভেন্দু গড়ে তৃণমূলে বড় ভাঙন! শ'য়ে শ'য়ে কর্মীর যোগ বিজেপিতে, জল্পনা তুঙ্গে

English summary
TMC MP Kalyan Banerjee slams Governor Jagdeep Dhankhar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X