• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'সাংসদ হিসেবে এখনও অন্নপ্রাসনই হয়নি', দিলীপকে পাল্টা তোপ কল্যাণের

িদলীপ-কল্যাণ তরজা প্রতিদিন নতুন নতুন মোড় নিচ্ছে। সকাল বিকেল নিয়ম করে একে অপরের বিরুদ্ধে আক্রমণ শানিেয় চলেছেন। সকালে দিলীপ ঘোষ তৃণমূল কংগ্রেস সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে নিয়ে কটাক্ষ করেছিলেন তার পাল্টা আক্রমণ করলেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তিনি আক্রমণ শানিয়ে বলেছেন, সাংসদ হিসেবে দিলীপের এখনও অন্নপ্রাসনই হয়নি, ওর কাছ থেকে আইনজীবী হওয়ার সার্টিফিকেট নিতে হবে।

দিলীপকে আক্রমণ কল্যাণের

দিলীপকে আক্রমণ কল্যাণের

একেবারে সাপে নেউলে সম্পর্ক হয়ে দাঁড়িয়েছে কল্যাণ আর দিলীপের। সকালে দিলীপ একবার আক্রমণ করছেন বিকেলে আবার পাল্টা আক্রমণ করছেন কল্যাণ। দুই নেতার বাকযুদ্ধে সরগরম রাজনৈিতক মহল। সকালে িদলীপের আক্রমণের পাল্টা জবাব দিয়েছেন তৃণমূল কংগ্রেস সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তিনি আক্রমণ শানিয়ে বলেছেন সাংসদ হিসেবে দিলীপের এখনও অন্নপ্রাসন হয়নি। তাঁর কাছ থেকে আমায় আইনজীবীর সার্টিফিকেট নিতে হবে। দিলীপকে ফোর টোয়েন্টি, মাফিয়া গুণ্ডা বলেও আক্রমণ শানিয়েছেন কল্যাণ।

কল্যাণকে আক্রমণ দিলীপের

কল্যাণকে আক্রমণ দিলীপের

সকালে কল্যাণকে পাগল বলে আক্রমণ শানিয়েছিলেন দিলীপ। স্বরাষ্ট্র সচিবকে চিঠি লেখায় কল্যাণকে হরিপাল দাস, পাগলা লোক বলে আক্রমণ শানিয়েিছলেন দিলীপ ঘোষ। প্রসঙ্গত উল্লেখ্য কয়েকদিন আগেই রাজ্যের মুখ্যসচিব ও ডিজিকে তলব করার বিরোধিতা করে কেন্দ্রীয় স্বরাষ্ট্রসচিবকে চিঠি দিয়েছিলেন কল্যাণ। তাতে তিনি লিখেছিলেন আইন শৃঙ্খলা রাজ্যের বিষয়। তার প্রেক্ষিতেই দিলীপের এই আক্রমণ।

দিলীপের হুঁশিয়ারি

দিলীপের হুঁশিয়ারি

সোমবার সকালে চায়ে পে চর্চায় দিলীপ ঘোষ রীতিমতো হুঁশিয়ারি দিয়ে বলেছেন, আইন ভেঙে মিছিল করেছি এবার আইন ভেঙে পেটাব। আর কোন মার সহ্য করবে না বিজেপি। এবার পাল্টা জবাব দেবে। কেউ কিছু করতে পারবে না বলে হুঙ্কার দিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। প্রসঙ্গত উল্লেখ্য হালিশহরে বিজেপি কর্মী খুনের ঘটনায় নতুন করে রাজনৈতিক চাপান উতোর তৈরি হয়েছে।

কৈলাশের নিরাপত্তা বাড়ল

কৈলাশের নিরাপত্তা বাড়ল

নাড্ডার উপর হামলার ঘটনার পরেই কৈলাশ বিজয়বর্গীয় নিরাপত্তা বাড়ানো হয়েছে। তাঁকে জেড ক্যাটাগোরির নিরাপত্তা দেওয়া হয়েছে। তারসঙ্গে একটি বুলেট প্রুফ গাড়িও দেওয়া হয়েছে কৈলাশকে। সেই গাড়ি আর বাড়তি নিরাপত্তা নিয়েই রাজ্যে প্রচারের কাজে যাবেন বিজেপি নেতা। রাজ্যে আইন শৃঙ্খলা নেই অভিযোগ করেই বিজেপি নেতাদের নিরাপত্তা বাড়ানো হচ্ছে বলে মনে করছে রাজনৈিতক মহল।

দক্ষিণ দিনাজপুর : পুলিশ এখন ঢোরা সাপ ক্ষমতায় এলে কেউটে হবে , বললেন দিলীপ ঘোষ

ফিরহাদকে পাল্টা জবাব জিতেন্দ্রর! বিজেপির সঙ্গে কার যোগাযোগ, তুললেন প্রশ্ন

English summary
TMC MP Kalyan Banerjee slams BJP MP Dilip Ghosh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X