• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাড়ির গেটম্যান করোনা আক্রান্ত, হোম কোয়ারেন্টাইনে গেলেন সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়

বাড়ির গেটম্যান করোনা আক্রান্ত। জানার পরেই হোম কোয়ারেন্টাইনে গেলেন শ্রীরামপুরের তৃণমূল কংগ্রেস সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। যদিও এই খবরের পর গুজব ছড়িয়ে পড়েছিল সাংসদ নিজেই করোনা আক্রান্ত হয়েছেন। যদিও সে জল্পনায় জল ঢেলে কল্যাণ জানিয়েছেন তাঁর বাড়ির গেটম্যান করোনা পজিটিভ হয়েছেন। সেকারণেই তিনি হোম কোয়ারেন্টাইনে গিয়েছেন।

হোম কোয়ারেন্টাইনে কল্যাণ

হোম কোয়ারেন্টাইনে কল্যাণ

বাড়ির গেটম্যান করোনা পজিটিভ ধরা পড়ার পরেই হোম কোয়ারেন্টাইনে গেলেন শ্রীরামপুরের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার তাঁর পরিবারের ১২ জনের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। সকলেই এখন হোম কোয়ারেন্টাইনে রয়েছেন বলে জানা গিয়েছে।

গুজব ওড়ালেন কল্যাণ

গুজব ওড়ালেন কল্যাণ

সাংসদ হোম কোয়ারেন্টাইনে গিয়েছেন এই খবর প্রকাশ্যে আসার পরেই তাঁক করোনা আক্রান্ত হওয়া নিয়ে গুজব ছড়িয়ে পড়েছে। যদিও সাংসদ জানিয়েছেন, তাঁর করোনা হলে বিজেপি সবচেয়ে খুশি হত। কিন্তু তিনি করোনা আক্রান্ত হননি। বাড়ির গেটম্যান করোনা আক্রান্ত হয়েছেন। এদিকে কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের বাড়ির গেটম্যানকে বাঙ্গুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

করোনা আক্রান্ত সুজিত বসু

করোনা আক্রান্ত সুজিত বসু

এক সপ্তাহ আগেই করোনা আক্রান্ত হয়েছেন দমকলমন্ত্রী সুজিত বসু। প্রথম কয়েকদিন হোম কোয়ারেন্টাইনে ছিলেন তিনি। কিন্তু ছেলে এবং স্ত্রী করোনা আক্রান্ত হওয়ার পর বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি। সুজিত বসুর বাড়ির পরিচারিকা করোনা আক্রান্ত হওয়ার পরেই করোনা সংক্রামিত হন তাঁরা।

নবান্নে দুই আধিকারিকের গাড়ির চালক করোনা আক্রান্ত

নবান্নে দুই আধিকারিকের গাড়ির চালক করোনা আক্রান্ত

এদিকে নবান্নেও দুই আধিকারিকের গাড়ির চালক করোনা আক্রান্ত হয়েছেন। এই নিয়ে উদ্বেগ বেড়েছে। করোনা সংক্রমণ ক্রমশ বাড়ছে রাজ্যে। পরিস্থিতি অত্যন্ত উদ্বেগজনক জায়গায় চলে গিয়েছে।

রাজ্যের সীমানা দিয়ে কাউকে ঢুকতে দেওয়া যাবে না:মুখ্যমন্ত্রী

কোয়ারেন্টাইন সেন্টার নিয়ে দুর্নীতির অভিযোগ! মমতার আমলে রাজ্যে কর্মসংস্থান নিয়ে প্রশ্ন অধীরের

English summary
TMC MP Kalyan Banerjee going to home quarentine after gateman coronavirus infected
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X