• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিলীপ কি চান মুকুলের নাম থাকুক চার্জশিটে! কটাক্ষের সুরে জল্পনা বাড়ালেন কল্যাণ

মুকুল রায়ের চার্জশিট প্রসঙ্গে দিলীপ ঘোষের তৃণমূলকে নিশানার পরই সুর চড়ালেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তিনি দিলীপ ঘোষের উদ্দেশ্যে কটাক্ষের সুরে বলেন, তবে কি দিলীপ ঘোষ চান মুকুল রায়ের নাম চার্জ শিটে থাকুক। তৃণমূলের শ্রীরামপুরের সাংসদ দিল দিলীপকে নিশানায় ফের মুকুলের সঙ্গে তাঁর বিভাজন নিয়ে জল্পনা বাড়িয়ে দিলেন।

মুকুল রায়ের সঙ্গে দিলীপ ঘোষের বিভাজন প্রসঙ্গে

মুকুল রায়ের সঙ্গে দিলীপ ঘোষের বিভাজন প্রসঙ্গে

অর্জুন সিং ও তথাগত রায় আগে তৃণমূলের বিরুদ্ধে এমনই অভিযোগ খাঁড়া করেছিলেন। এবার বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ সেই একই প্রসঙ্গে নিশানা করলেন তৃণমূলকে। তিনি বলেন, তৃণমূল পরিকল্পিতভাবে মুকুল রায়ের সঙ্গে তাঁর ও বিজেপির বিভাজন ঘটাতে চাইছে। উদ্দেশ্যপ্রণোদিতভাবে নোংরা রাজনীতি করছে তৃণমূল।

মুকুল প্রসঙ্গে দিলীপকে কটাক্ষ কল্যাণ বন্দ্যোপাধ্যায়

মুকুল প্রসঙ্গে দিলীপকে কটাক্ষ কল্যাণ বন্দ্যোপাধ্যায়

দিলীপ ঘোষের মন্তব্যের পর তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় কটাক্ষ করেন, দিলীপবাবু কি চান মুকুল রায়ের নাম তৃণমূল বিধায়ক খুনের মামলায় চার্জশিটে থাকুক। মুকুল রায় তো সারদা-নারদ মামলাতেও সন্দেহভাজন, এখনও অভিযুক্ত নন। দিলীপবাবুর এ কথা্ও কিন্তু জেনে রাখা উচিত।

দলের মধ্যে বিভাজন ও সন্দেহের বাতাবরণ তৈরির চেষ্টা

দলের মধ্যে বিভাজন ও সন্দেহের বাতাবরণ তৈরির চেষ্টা

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, ভোট যত এগিয়ে আসছে, আমাদের দলের মধ্যে বিভাজন ও পরস্পরের প্রতি সন্দেহের বাতাবরণ তৈরির চেষ্টা চালিয়ে যাচ্ছে তৃণমূল। তাঁরা এভাবে বিভাজনের রাজনীতি করে আমাদের মনোবল ভাঙার চেষ্টা করছে।

দিলীপের মন্তব্যে অন্য মাত্রা পেল বিভাজন প্রসঙ্গ

দিলীপের মন্তব্যে অন্য মাত্রা পেল বিভাজন প্রসঙ্গ

দিলীপের এই মন্তব্যে গোটা বিষয়টি এক অন্য মাত্রা পেয়েছে। এর আগে অর্জুন সিংরা তৃণমূল বা প্রশান্ত কিশোরের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছিলে্ন। প্রশান্ত কিশোর কৌশলগতভাবে মুকুল-দিলীপের দূরত্ব তৈরি করার জন্য নানা পরিকল্পনা করছেন বলে তাঁদের অভিযোগ ছিল। এবার খোদ রাজ্য সভাপতি এই অভিযোগ করলেন।

মুকুল রায় প্রভুভক্তির কটাক্ষ করলেন পুলিশকে

মুকুল রায় প্রভুভক্তির কটাক্ষ করলেন পুলিশকে

মুকুল রায়ও এ বিষয়ে মুখ খুলেছেন। তিনি বলেন, সত্যজিৎ বিশ্বাস খুনের মামলায় আদৌ চার্জশিটে আমার নাম আছে, কি নেই, কেন সন্দেহভাজন হিসেবে আমার নাম রাখা হয়েছে, এসব কিছুই আমি জানি না। তবে এটুকু বলতে পারি, পুলিশ-প্রশাসন যতই প্রভুভক্তি দেখাক, একদিন প্রভু সরকার চলে যায়।

মুকুলের নাম নেই বিধায়ক খুনের চার্জশিটে

মুকুলের নাম নেই বিধায়ক খুনের চার্জশিটে

করোনাকালে মুকুল রায়কে তৃণমূলের বিরুদ্ধে খড়্গহস্ত হতে দেখা যায়নি। মুকুল রায়কে সেভাবে দেখা যায়নি বিজেপির কোনও অনুষ্ঠানেও। মুকুল রায় যে বিজেপিতে থেকেও তৃণমূলের প্রতি নরম মনোভাব দেখাচ্ছেন, তার ফলও পেয়েছেন হাতেনাতে। সম্প্রতি তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাস খুনের মামলায় চার্জশিটে বিজেপি সাংসদ জগন্নাথ সরকারের নাম থাকলেও, মুকুল রায়ের নাম অভিযুক্ত হিসেবে রাখা হয়নি। তাঁকে রাখা হয়েছে সন্দেহভাজন বলে।

বড়সড় ভাঙন বিজেপি-সিপিএমে, সাংসদ শান্তনুর বিরুদ্ধে অনাস্থা দেখিয়ে তৃণমূলে যোগ

English summary
TMC MP Kalyan Banerjee criticizes Dilip Ghosh on Mukul Roy’s charge sheet issue.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X