• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তমলুকের তৃণমূলের সাংসদকে ফোন করে খুনের হুমকি! বারবার কেন টার্গেট, তদন্তে পুলিশ

তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারীকে ফের খুনের হুমকি দেওয়া হল। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে রাজ্য রাজনীতিতে। সাংসদকে খুনের হুমকি দিয়ে পর পর দুটো মোবাইল থেকে ফোন আসে। এর আগেও তাঁকে খুনের হুমকি দেওয়া হয়েছিল। একাধিকবার তাঁর গাড়ির উপর হামলার ঘটনাও ঘটেছিল। ছুরি হাতে এক যুবক তাঁর বাড়িতে পর্যন্ত হানা দিয়েছিল।

তমলুকের তৃণমূলের সাংসদকে ফোন করে খুনের হুমকি! বারবার কেন টার্গেট, তদন্তে পুলিশ

এদিন দিব্যেন্দু অধিকারীকে হুমকি দেওয়া হয়, আপনাকে রাজনৈতিকভাবে খুন করা হবে দিল্লির বাংলোতে। এই ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। কাঁথি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন সাংসদ। পুলিশ তদন্তও শুরু হয়েছে। জেলা পুলিশ সুপার ইন্দিরা মুখোপাধ্যায় জানান, কাঁথি থানায় অভিযোগ জমা পড়েছে, আমরা তদন্ত শুরু করেছি।

এর আগে একাধিকবার তমলুকের তৃণমূল সাংসদ দিব্যেন্দু অধিকারীকে খুনের হুমকি দেওয়া হয়েছিল। এমনকী তাঁকে টার্গেটও করাও হয়েছিল। গাড়ির উপর হামলা থেকে শুরু করে গাড়ির ধাক্কা- অনেক কিছুই ঘটে গিয়েছে বিগত কয়েক বছরে। তাঁর বাড়িতে হানা দিয়েছে যুবক। পুলিশ তাকে গ্রেফতারও করেছে।

উল্লেখ্য, কয়েকবছর আগে হলদিয়া থেকে কাঁথি ফেরার সময় দিব্যেন্দু অধিকারীর গাড়িতে ধাক্কা মারে একটি ট্রেলার। সাংসদ গুরুতর আহতও হন। ৪১ নম্বর জাতীয় সড়কে এই ঘটনা ঘটে, পুলিশ গ্রেফতার করে ট্রেলার চালককে। আর ছুরি নিয়ে বাড়িতে হানা দেওয়ার ঘটনা ঘটে এক বছর আগে।

রাজ্যে পুরসভা ও বিধানসভা নির্বাচনের আগে এই হুমকির ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়ি্য়ে পড়ে। এর পিছনে কারা রয়েছে, তা জানার চেষ্টা চালাচ্ছে প্রশাসন। প্রশাসন জানতে চাইছে কেন বারবার দিব্যেন্দু অধিকারীই টার্গেট হচ্ছেন। এমনকী এই হুমকির মাত্রা কাঁথি থেকে পৌঁছে গিয়েছে দিল্লি পর্যন্ত।

৩১ জুলাই পর্যন্ত লকডাউন ঘোষণা মুখ্যমন্ত্রীর

৬ জুলাই থেকে দিল্লিতে শুরু হচ্ছে গণ পরীক্ষা, করোনা মোকাবিলায় নয়া মাস্টার প্ল্যান কেজরিওয়ালের

English summary
TMC MP Dibyendu Adhikari gets threat-phone of murder. He is targeted again and again after being MP of Tamluk,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X