• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'মোদী আজকের দিনে দাঁড়িয়ে অন্যতম শক্তিশালী নেতা', দেবের মুখে 'মোদী নাম' ঘিরে শোরগোল নেট পাড়ায়

দেবের সাম্প্রতিক এক ইন্টারভিউ নিয়ে গোটা সোশ্যাল মিডিয়া উত্তাল। সেখানে দেবকে একাধিক প্রশ্নের সামনে পড়তে হয়। আর সেই সমস্ত প্রশ্নের মধ্যে অন্যতম প্রসঙ্গ ছিল মোদী ও রাম মন্দির। যা নিয়ে বহু ট্রোলের মধ্যে গত কয়েকদিন ধরে রয়েছেন দেব। এক সাংবাদিকের নিজস্ব ফেসবুক পেজের এই সাক্ষাৎকারে দেব যেভাবে মোদীর প্রশংসা করেছেন তাতে নেট পাড়ায় শোরগোল পড়েছে ।

কাদা ছোঁড়াছুঁড়ির রাজনীতি পছন্দ করি না!

কাদা ছোঁড়াছুঁড়ির রাজনীতি পছন্দ করি না!

ওই সাক্ষাৎকারে দেব ঘাটালে তাঁর কাকার বাড়িতে ত্রাণ পৌঁছনর বিতর্ক নিয়ে প্রশ্নের মুখে পড়েন, আর তার জবাব দিতে গিয়ে , তিনি সাফ জানান, ঘাটালের মানুষ খেতে না পেলেও সাংসদ দেবই দোষী, আবার কেউ যদি খাবার পৌঁছে দেন তাঁকে ধন্যবাদ জানাতেও পিছপা হবেন না তিনি । সাফ ভাষায় সাংসদ জানিয়ে দেন যে কাদা ছোঁড়াছুঁড়ির রাজনীতি তিনি পছন্দ করেন না।

'৩৫ বছরে ওরা ওটা করতে পারেনি... সেই জন্যই তো'

'৩৫ বছরে ওরা ওটা করতে পারেনি... সেই জন্যই তো'

দেব সাক্ষাৎকারে সাফ জানান, অনেকেই ভোট চান বিপক্ষ দল কী করতে পারেনি তার প্রেক্ষিতে নিজের অবস্থা দেখিয়ে। কিন্তু দেব সেই রাস্তায় বিশ্বাসী নন। দেব এদিন কথা প্রসঙ্গে বলেন, 'অনেকই বলেন ওঁরা ওটা করতে পারেনি.. ওঁরা ৩৫ বছরে ওটা করতে পারেননি, .. আর সেই জন্যই তো আপনাকে (সংশ্লিষ্ট নেতা) নিয়ে এসেছি , ওই দল করতে পারেনি বলেই তো আপনাকে নিয়ে আসা হয়েছে। ওরা কী করেছের থেকেও দামী তুমি ৫ বছরে কী করেছ.... আমার এটা মনে হয় ।' তিনি সাফ জানান, নিজের রিপোর্ট কার্ড রেখে তবেই তিনি জনসেবা বা রাজনীতি করায় বিশ্বাসী। দেবের মত ' মানুষ আর ধর্ম রাজনীতি এসবের মধ্যে পড়তে চায়না।'

'প্রধানমন্ত্রীকে সত্যিই ভীষণ ভালো লাগে..'

'প্রধানমন্ত্রীকে সত্যিই ভীষণ ভালো লাগে..'

রাম মন্দির প্রসঙ্গে মুখ খুলে গত কয়েকদিনে দেব বহুবার ট্রোল হয়েছেন। আর সেই বিতর্কে জল ঢালার প্রথম ধাপেই দেব বলেন, 'প্রধানমন্ত্রীকে আমার সত্যিই ভীষণ ভালো লাগে। আজকের দিনে দাঁড়িয়ে উনি অন্যতম শক্তিশালী নেতা। ওনার ফ্যান ফলোইং প্রচুর...। '

 কোভিড যোদ্ধাদের সম্মান জানানো ও রাম মন্দির প্রসঙ্গ

কোভিড যোদ্ধাদের সম্মান জানানো ও রাম মন্দির প্রসঙ্গ

এদিন দেব সমস্ত বিতর্ক ঝড়ে ফেলে সাফ দাবি করেন, রাম মন্দির তৈরি হলে তিনিও সপিরবারে যাবেন সেখানে। মক্কা মদিনা , ভ্যাটিক্যান থাকলে রাম মন্দির কেন হবে না? এই ইঙ্গিতেও তিনি বার্তা দেন। এরপরই তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে তিনিও লকডাউনের প্রথম দফায় বাতি জ্বালিয়ে, ঘণ্টা বাজিয়েছিলেন।

এরপর দেব যা বলেন..

এরপর দেব যা বলেন..

কিন্তু রাস্তায় দেখা গিয়েছে সেবারও সোশ্যাল ডিসটেন্সিং রক্ষা হয়নি। আর সেই মতোই অযোধ্যায় সোশ্যাল ডিসটেন্সিং নিয়েই সন্দেহ প্রকাশ আগে করেছিলেন দেব। নিজের তরফের বক্তব্যে সেটাই তিনি জানান। যারপর তাঁকে প্রবল ট্রোলের মুখে পড়তে হয়েছিল। এদিন সেই ধোঁয়াশাই কাটিয়ে দিলেন দেব।

11-08-2020 - কোভিড ১৯ আপডেট - বাড়ছে কোভিড আক্রান্তের সংখ্যা

বিজেপির বিরুদ্ধে মিথ্যা প্রচারের অভিযোগ! উন্নয়ন নিয়ে গেরুয়া শিবিরকে চ্যালেঞ্জ অনুব্রত-র

English summary
TMC MP Dev praises Modi in recent interview over Ram mandir issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X