• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ট্রোলিং নয়, নজর দিন যত্নে! করোনা সংকটে দিশা দিলেন ডেরেক

ট্রোলিং কিংবা ভুয়ো খবর ছড়ানো নয়, এই মুহুর্তে সব থেকে বেশি নজর দেওয়া উচিত মানুষের প্রয়োজনের দিকে। সোমবার এমনটাই বলেছেন তৃণমূল সাংসদ ডেরেক ওব্রায়েন। বিবৃতি জারি করে তৃণমূলের রাজ্যসভার নেতা তথা জাতীয় মুখপত্র বলেছেন, এই মুহুর্তে দেশের প্রতিটি সংস্থা এবং তাদের সদস্যদের একসঙ্গে কাজ করা উচিত।

 জাতীয় সংকট

জাতীয় সংকট

ডেরেক ওব্রায়েন বর্তমান পরিস্থিতিকে জাতীয় সংকট বলেছেন। জনগণ এবং সরকার, কেন্দ্র এবং রাজ্য, সব দল এবং সংস্থা আমরা সবাই একসঙ্গে। এই সংকটজনক মুহুর্তে ভুয়ো খবর দেখে তিনি হতাশ।

ডেরেকের আবেদন

ডেরেকের আবেদন

তৃণমূল সাংসদ আবেদনে বলেছেন, নিম্নমানের রাজনৈতিক প্রচার এখন বন্ধ রাখুন। অন্তত যতদিন পর্যন্ত করোনা ভাইরাস থেকে মুক্তি পাওয়া যাচ্ছে। তিনি বলেছেন, এই পরিস্থিতিতে যাঁদের প্রয়োজন, তাঁদের যত্ন নেওয়ার দিকে নজর দিন।

১৮ মুখ্যমন্ত্রীকে চিঠি মুখ্যমন্ত্রী মমতার

১৮ মুখ্যমন্ত্রীকে চিঠি মুখ্যমন্ত্রী মমতার

সম্প্রতি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দেশের ১৮ রাজ্যের মুখ্যমন্ত্রীর কাছে চিঠি লিখে এরাজ্যের পরিযায়ী শ্রমিকদের প্রতি নজর দেওয়ার আহ্বান করেছেন। দলের তরফে ডেরেক ওব্রায়েন ডিএমকে নেতা এমকে স্ট্যালিন এবং শিবসেনা নেতা আদিত্য ঠাকর এবং অন্য দলের নেতাদের সঙ্গে পরিযায়ী শ্রমিকদের নিয়ে কথা বলেছেন।

দেশে আক্রান্ত ১১৯২, মৃত ২৯

দেশে আক্রান্ত ১১৯২, মৃত ২৯

সারা দেশে এখনও পর্যন্ত আক্রান্তের সংখ্যা ১১৯২ জন। মৃত ২৯ জন। পশ্চিমবঙ্গে আক্রান্তের সংখ্যা ২২ জন।

English summary
TMC MP Derek O'Brien says need fo the hour is to focus on need of the people instead of trolling and spreading fake news.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X