• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

একুশের আগে শাসক দলে চাপ বাড়াচ্ছে হুগলি, জেলা সভাপতির বিরুদ্ধে প্রকাশ্যে সরব সাংসদ অপরূপা

একুশের ভোট যত এগিয়ে আসছে শাসক দলের অন্তর্দ্বন্দ্ব প্রকট হতে শুরু করেছে। হুগলিতে বিশেষ করে অপরূপা পোদ্দারের সঙ্গে জেলা সভাপতির বিবাদ প্রকট হয়ে উঠেছে। প্রকাশ্যেই হুগলি জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি দিলীপ যাদবের বিরুদ্ধে সরব হয়েছেন সাংসদ অপরূপা পোদ্দার। দীলিপের বিরোধিতায় জোট বাধতে শুরু করেছেন দলের একাধিক বিধায়ক।

হুগলিতে প্রকাশ্যে অন্তর্দ্বন্দ্ব

হুগলিতে প্রকাশ্যে অন্তর্দ্বন্দ্ব

একুশের ভোটের আগে হুগলিতে শাসক দলের অন্তর্দ্বন্দ্ব প্রকট হতে শুরু করে দিয়েছে। তৃণমূল কংগ্রেস সাংসদ অপরূপা পোদ্দার প্রকাশ্যেই দলের জেলা সফারতি দিলীপ যাদবের বিরুদ্ধে মুখ খুলতে শুরু করে দিয়েছেন। তপন দাশগুপ্তকে সরিয়ে দিলীপ যাদবকে সভাপতি করার সিদ্ধান্ত মেনে নিতে পারছেন হুগলির শাসক দলের অনেক নেতাই। দিলীপের বিরুদ্ধে জোট বাঁধতে শুরু করে দিয়েছেন একাধিক নেতা, বিধায়ক।

দল পাকিচ্ছেন দিলীপ বিরোধীরা

দল পাকিচ্ছেন দিলীপ বিরোধীরা

তপন দাশগুপ্তকে জেলা সভাপতি পদ থেকে সরিয়ে দেওয়ায় ক্ষোভ বাড়ছে তাঁর অনুগামীদের মধ্যে। উত্তর পাড়ার বিধায়ত প্রবীর ঘোষাল, এছাড়া বিধায়ক অসীমা পাত্র, বেচারাম মান্না, অসিত মজুমদার, স্নেহাশিস চক্রবর্তী, অসীমা পাত্ররা জোট বাঁধতে শুরু করে দিয়েছেন। তাঁদে সভাপতি পদ থেকে কি করে সরানো যায় তা নিয়ে একাধিকবার বৈঠকও করেছেন তপন দাশগুপ্তের সমর্থক বিধায়ক সাংসদরা। অপরূপা পোদ্দারের আগে বেচারাম মান্নাও দিলীপ যাদবের বিরুদ্ধে প্রকাশ্যে মুখ খুলেছেন।

দিলীপের বিরুদ্ধে অভিযোগ

দিলীপের বিরুদ্ধে অভিযোগ

বিক্ষুব্ধ বিধায়ক, সাংসদরা অভিযোগ করেছেন দিলীপ যাদব ঘোঁট পাকাচ্ছেন দলে। তাঁদের না জানিয়েই তাঁদের এলাকায় একাধিক কর্মসূচি করছেন। এই নিয়ে প্রথম থেকেই সরব হয়েছিলে বেচারাম মান্না। তিনি নাম না করে দিলীপ যাদবকে দল থেকে বের করে দেওয়ার হুঁশিয়ারি দিেয়ছিলেন। সাংসদ অপরূপা পোদ্দারও এদিন অভিযোগ করেছেন তাঁকে না জানিয়েই তাঁর এলাকায় কর্মসূচি করছেন দিলীপ যাদব।

অপরূপার অভিযোগ

অপরূপার অভিযোগ

আরামবাগের একাধিক এলাকায় দলীয় কর্মীদের নিযে সভা এবং একাধিক কর্মসূচি করছেন দিলীপ যাদব। খানাকুল, পুরশুড়া, তারকেশ্বরে সভা করেছেন দিলীপ। কিন্তু একবারও তাঁকে জানানোর কোনও প্রয়োজন মনে করেননি জেলা সভাপতি। দলের মধ্যেই ভাঙন ধরানোর চেষ্টা করছেন জেলা সভাপতি এমন বিস্ফোরক অভিযোগ করেছেন নেত্রী। জেলা সভাপতির এই আচরণে দলের নীচু তলার কর্মীদের কাছে ভাল বার্তা যাচ্ছে না বলেও অভিযোগ করেছেন তিনি।

Puja Special : কলকাতাঃ নবান্ন থেকে এবার ভার্চুয়াল পুজো উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী, কোভিড আবহে পদক্ষেপ

বলবিন্দরের সঙ্গে অমানবিক ব্যবহার! রবীন্দ্রনাথের প্রসঙ্গ টেনে মমতাকে নিশানা ধনখড়ের

English summary
TMC MP Aparupa Poddar slams TMC leader ahed of assembly election 2020
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X