• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুল-পত্নীকে হাসপাতালে দেখতে গেলেন অভিষেক, রাজনৈতিক মহলে জল্পনা তুঙ্গে

মুকুল রায়ের স্ত্রীকে দেখতে গেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এই সাক্ষাৎ সৌজন্যের বলে ব্যাখ্যা করা হলেও বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে তা তাৎপর্যপূর্ণও বটে। মঙ্গলবার অ্যাপোলো হাসপাতালে অভিষেক বন্যো০২পাধ্যায়কে দেখতে যান মুকুল-পত্নীকে। সেখানে অসুস্থ মায়ের কাছে সর্বদা রয়েছেন শুভ্রাংশু রায়। তাঁর সম্প্রতি একটি ফেসবুক পোস্ট নিয়ে জল্পনা তৈরি হয়েছে।

মুকুল-পুত্র শুভ্রাংশু রায়ের ফেসবুক পোস্টের পর জল্পনা

মুকুল-পুত্র শুভ্রাংশু রায়ের ফেসবুক পোস্টের পর জল্পনা

মুকুল-পুত্র শুভ্রাংশু রায়ের একটি ফেসবুক পোস্টে তোলপাড় শুরু হয় রাজ্য রাজনীতিতে। তিনি ফেসবুকে এক লাইনের একটি বার্তা পোস্ট করেন। তিনি লেখেন, জনগণের সমর্থন নিয়ে আসা সরকারের সমালোচনা করার আগে আত্মসমালোচনা করা বেশি প্রয়োজন। তারপরেই প্রশ্ন ওঠে, তবে কি শুভ্রাংশু তৃণমূলে ফিরতে চাইছেন? এই টুইটে আলোড়ন পড়ে যায় বিজেপির অন্দরেও।

শুভ্রাংশু সাক্ষাতে অভিষেকের পদক্ষেপ বিশেষ তাৎপর্যপূর্ণ

শুভ্রাংশু সাক্ষাতে অভিষেকের পদক্ষেপ বিশেষ তাৎপর্যপূর্ণ

শুভ্রাংশর এই পোস্টের পর তৃণমূল তাৎপর্যপূর্ণ বার্তা দিয়েছে। ঘরওয়াপসি নিয়ে যে জল্পনা তৈরি হয়েছে, তার পরিপ্রেক্ষিতে শুভ্রাংশু জানান, এখনই আমি কোনও মন্তব্য করতে চাই না। আমার মা অসুস্থ। এই নিয়ে কিছু বলতে চাই না এখন। সময়েই সব কিছু বলবেন তিনি। আর তারপর অভিষেকের পদক্ষেপ বিশেষ তাৎপর্যপূর্ণ।

মুকুল-পুত্র শুভ্রাংশুর সঙ্গে কথা অভিষেকের

মুকুল-পুত্র শুভ্রাংশুর সঙ্গে কথা অভিষেকের

মুকুল-পত্নী তথা শুভ্রাংশুর মাকে দেখতে এদিন সোজা অ্যাপোলো হাসপাতালে চলে যান তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি অভিযেক বন্দ্যোপাধ্যায়। তিনি শুভ্রাংশুর সঙ্গে কথা বলেন। শুভ্রাংশুকে সাহস জোগান লড়াইয়ের। অভিষেকের সঙ্গে শুভ্রাংশুর সাক্ষাতে রাজনৈতিক মহলে জল্পনা তুঙ্গে উঠেছে। জল্পনা শুভ্রাংশুর তৃণমূলে ফেরা নিয়ে।

শুভ্রাংশু অভিভূত অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সৌজন্যে

শুভ্রাংশু অভিভূত অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সৌজন্যে

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাতের পর শুভ্রাংশু ঘনিষ্ঠ মহলে জানান, তিনি অভিভূত অভিষেক বন্যোক পাধ্যায়ের সৌজন্যে। অভিষেকও জানান, নিতান্তই সৌজন্য রক্ষায় দেখতে গিয়েছিলেন তিনি। শুভ্রাংশুর সঙ্গে সাক্ষাৎ করেন। কথা হয়। অভিষেক এই সাক্ষাৎকে সৌজন্য বললেও তাৎপর্য রয়েছে বলই অভিমত রাজনৈতিক মহলের।

রাজীবের সঙ্গে বিজেপির আর যোগাযোগ নেই! একুশের ভোটে হারের পর কেন অন্তরালেরাজীবের সঙ্গে বিজেপির আর যোগাযোগ নেই! একুশের ভোটে হারের পর কেন অন্তরালে

দক্ষিণ ২৪ পরগনা : ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শনে আসলেন অভিষেক ব্যানার্জী

English summary
TMC MP Abhishek Banerjee goes to see BJP MLA Mukul Roy's wife in hospital
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X