• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা কাড়ল তৃণমূল বিধায়কের প্রাণ! একমাসের লড়াই শেষে হার মানলেন জীবনযুদ্ধে

Google Oneindia Bengali News

করোনা কাড়ল তৃণমূল বিধায়েকর প্রাণ। ফতার তৃণমূল কংগ্রেস বিধায়ক তমোনাশ ঘোষের মৃত্য়ু হল অ্যাপোলো হাসপাতালে। বুধবার মাল্টি অর্গান ফেলিওএ হয়ে তাঁর মৃত্য়ু। হয় ২৪ মে থেকে তিনি ভর্তি ছিলেন হাসপাতালে। এক মাসের লড়াই শেষ তাঁকে হার মানতে হল জীবনযুদ্ধে। করোনা নিয়ে সর্বদলের দিনেই তৃণমূলের পক্ষে এল খারাপ খবর।

করোনা কাড়ল তৃণমূল বিধায়কের প্রাণ! একমাসের লড়াই শেষ

ফলতার তিনবারের বিধায়কের মৃত্যুতে রাজনৈতিক মহলে শোকের ছায়া নেমে আসে। তিনি কালীঘাটে থাকতেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির খুব কাছেই থাকতেন। তাঁর মৃত্যুতে টুইটারে শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী। বলেছেন ৩৫ বথর একসঙ্গে রাজনীতি করেছি। এমন একজন রাজনৈতিক সঙ্গীকে হারালাম আমরা। তিনি তাঁর জীবন মানুষ ও পার্টির জন্য নিয়োজিত করেছিলেন।

করোনা কাড়ল তৃণমূল বিধায়কের প্রাণ! একমাসের লড়াই শেষ

ফলতার তিনবারের বিধায়ক দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ নিগমের চেয়ারম্যানও ছিলেন। গত মাসে পার্টির কাচে দুর্গাপুরে গিয়েছিলেন। ২২ মে তিনি ফেরেন শহরে. তারপরই করোনায় আক্রান্ত হন। ২৪ মে থেকে তিনি অ্যাপোলো হাসপাতালে ভর্তি। তাঁর হার্ট, ফুসফুস, লিভার কাজ করছিল না। গত তিনদিন তাঁর সঙ্কটজনক অবস্থা ছিল।

তৃণমূল বিধায়কের তীব্র শ্বাসকষ্টও ছিল। রক্তে শর্করা ও সোডিয়ামের পরিমাণ ছিল অত্যন্ত বেশি। দিন কয়েক আগেই তমোনাশের শারীরিক পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছিলেন মমতা। তাঁর আশঙ্কাই সত্যি হল। ৩৫ বছরের রাজনৈতিক জীবনের অবসান ঘটল তমোনাশের। তাঁর বয়স হয়েছিল ৬০ বছর।

৩১ জুলাই পর্যন্ত লকডাউন ঘোষণা মুখ্যমন্ত্রীর

সামলে রাখুন নিজের ব্যাঙ্কের তথ্য, ওত পেতে আছে চিনা হ্যাকাররা, বেজিংয়ের ষড়যন্ত্রের পর্দা ফাঁসসামলে রাখুন নিজের ব্যাঙ্কের তথ্য, ওত পেতে আছে চিনা হ্যাকাররা, বেজিংয়ের ষড়যন্ত্রের পর্দা ফাঁস

English summary
TMC MLA Tamonash Ghosh passes away due to coronavirus infection.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X