• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আমি-তেই সর্বনাশ, আমরা-তে বিশ্বাসীরাই টিকে থাকে, কিসের ইঙ্গিত শুভেন্দু মন্তব্যে, চড়ছে নতুন জল্পনা

আমি-তেই সর্বনাশ, আমরা-তে যাঁরা বিশ্বাস করেন তাঁরাই টিকে থাকেন। হঠাৎ করে দিঘার অনুষ্ঠানে স্বামী বিবেকানন্দের উক্তি আওড়ালেন শুভেন্দু। তাই নিয়ে চড়েছে জল্পনার পারদ। কেন শুভেন্দু অধিকারী এই মন্তব্য করলেন হঠাৎ করে তা নিয়ে নতুন করে জল্পনা শুরু হয়েছে। তৃণমূল বিধায়কের এই মন্তব্য যে যথেষ্ট তাৎপর্যপূর্ণ তাতে কোনও সন্দেহ নেই। গত কয়েকমাস ধরেই দলের কোনও কর্মসূচিতে দেখা যায়নি তৃণমূল কংগ্রেস নেতাকে।

শুভেন্দুই ইঙ্গিতপূর্ণ মন্তব্য

শুভেন্দুই ইঙ্গিতপূর্ণ মন্তব্য

দিঘায় ভগিনী নিবেদিতার জন্মদিবসের অনুষ্ঠানে যোগ দিয়ে তাৎপর্যপূর্ণ মন্তব্য করেছেন তৃণমূল কংগ্রেস বিধায়ক শুভেন্দু অধিকারী। তিনি বলেছেন, আমি-তেই রয়েছে সর্বনাশের মূল। যাঁরা একতায় বিশ্বাসী তাঁরাই টিকে থাকেন। আমরা আমরা যাঁরা করেন তাঁরাই টিকে থাকেন। তৃণমূল বিধায়কের এই মন্তব্য যথেষ্ট তাৎপর্য পূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল। বিশেষ কাউকে ইঙ্গিত করে তিনি এই মন্তব্য করেছেন বলে মনে করা হচ্ছে।

শুভেন্দুর বিতর্ক

শুভেন্দুর বিতর্ক

গত কয়েক মাস ধরে শুভেন্দু অধিকারীকে দলের কোনএ কর্মসূচিতেই দেখায় যায়নি। এমনকী দলের যে কর্মসূচিতে তিনি যোগ দিয়েছেন তাতে তৃণমূল কংগ্রেসের কোনও প্রতীক এবং ব্যানার ছিল না। বিজয়া সম্মেলনিতেও ছিল না তৃণমূল কংগ্রেসের কোনও ব্যানার।

পদ নিয়ে কটাক্ষ

পদ নিয়ে কটাক্ষ

গতকালই শুভেন্দু অধিকারী এগরায় বিজয়া সম্মেলনী অনুষ্ঠানে দলের বিরুদ্ধে গোষ্ঠীর নেতাদের আক্রমণ করেছেন। তিনি বলেছেন, মানুষের জন্য কাজ করতে পদের প্রয়োজন হয় না। পদ ছাড়াও মানুষের কাজ করা যায়। অখিল গিরি শিবরকে আক্রমণ করেই শুভেন্দু এই মন্তব্য করেছেন বলে মনে করছে রাজনৈতিক মহল।

শুভেন্দুকে পাল্টা আক্রামণ

শুভেন্দুকে পাল্টা আক্রামণ

শুভেন্দুর এই আক্রমণের পাল্টা আক্রমণ করেছেন তৃণমূল কংগ্রেস বিধায়ক অখিল গিরি। তিনি বলেছেন পদ কেন আঁকড়ে রেখেছেন তৃণমূল কংগ্রেস বিধায়ক। নিজে পদ ছেড়ে দেখান। শাসক দলের কোন্দর প্রকাশ্যে আসতে শুরু করেছে পূর্ব মেদিনীপুরে।

কলকাতাঃ ব্যস্ততা ভুলে আজ ধনদেবীর আরাধনায় মেতেছেন বিজেপি নেতা সব্যসাচী দত্ত

দলীয় কার্যালয় কার দখলে! তৃণমূলের দুই গোষ্ঠীর বোমাবাজিতে তুলকালাম বর্ধমানের রসিকপুর

English summary
TMC MLA Suvendu Adhikary's controvertial coment on Digha rally
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X