• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি সভাপতির অনুষ্ঠান মঞ্চে আমন্ত্রণ তৃণমূল কংগ্রেস বিধায়ককে, শুরু হয়েছে জোর চর্চা

দুর্গাপুজোর আগে বাংলায় পা রাখছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। উদ্দেশ্য দুর্গাপুজো উদ্বোধন। সেই অনুষ্ঠানে আমন্ত্রিত তৃণমূল কংগ্রেস বিধায়ক সুজিত বসুও। যখন এক তৃণমূল বিধায়ক সব্যসাচী দত্ত অমিত শাহের হাত ধরে বিজেপিতে যোগ দিতে পারেন বলে জল্পনা চলছে, রাজনৈতিক মহলে, তখন সুজিত বসুকে আমন্ত্রণ নিয়েও চর্চা শুরু হয়ে গেল।

উদ্বোধনে অমিত, আমন্ত্রণে সুজিত

উদ্বোধনে অমিত, আমন্ত্রণে সুজিত

সল্টলেকের বিজে ব্লকের পুজোর উদ্বোধন করবেন অমিত শাহ। বিজেপি সর্বভারতীয় সভাপতির অনুষ্ঠান মঞ্চে উপস্থিত হওয়ার জন্য উদ্যোক্তাদের তরফে আমন্ত্রণ জানানো হয়েছে তৃণমূল বিধায়ক তথা দমকলমন্ত্রী সুজিত বসুকে। আমন্ত্রণ জানানো হয়েছে বিধাননগর পুরসভার চেয়ারপার্সন কৃষ্ণা চক্রবর্তীও।

তৃণমূল-বিজেপি দড়ি টানাটানি

তৃণমূল-বিজেপি দড়ি টানাটানি

এবার দুর্গাপুজো নিয়েও তৃণমূল-বিজেপি দড়ি টানাটানি শুরু হয়েছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মহালয়ার আগে থেকেই উদ্বোধনে নেমে পড়েছেন। বিজেপিই বা পিছিয়ে থাকবে কেন? তাই মঙ্গলবারই রাজ্যে আসসেন অমিত শাহ। উদ্বোধন করবেন সল্টলেকের বিজে ব্লকের পুজোও। উল্লেখ্য, এই পুজো উদ্বোধনকে কেন্দ্র করে কমিটির মধ্যেই দেখা দিয়েছিল দ্বন্দ্ব।

দুটি ভাগে ভাগ, তবু...

দুটি ভাগে ভাগ, তবু...

পুজো উদ্যোক্তারা দুটি ভাগে ভাগ হয়ে গিয়েছিলেন অমিত শাহকে দিয়ে উদ্বোধন প্রশ্নে। শেষমেশ একটা সিদ্ধান্তে উপনীত হয়ে অমিত শাহের পুজো উদ্বোধন নিশ্চিত করা হয়েছে। এখন প্রশ্ন এই উদ্বোধনে তৃণমূল বিধায়ক ও পুরসভার চেয়ারপার্সন উপস্থিত হন কি না। এই পুজোর এবার আকর্ষণ কার্টুন শিল্প।

[গুজরাট দাঙ্গায় আক্রান্ত বিলকিস বানোকে ৫০ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ]

English summary
TMC MLA Sujit Basu is invited in stage of BJP president Amit Shah. Bidhannagar’s chairperson also invited in this program
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X