• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'নিমতলা ঘাটে লাশ গুনুন দিলীপ বাবু, লাশ নিয়ে একুশের রাজনীতি করবেন না', আক্রমণ তৃণমূল বিধায়কের

দিলীপবাবু নিমতলা ঘাটে বসে লাশ গুনুন, ওখানে সারাদিন অনেক লাশ আসে। বাগনান নিয়ে বিজেপির রাজনীতি করছে অভিযোগ করে ফুঁসে উঠে এই ভাষাতেই আক্রমণ শানালেন তৃণমূল কংগ্রেস বিধায়ক সমীর চক্রবর্তী। তিনি অভিযোগ করেছেন বাগনান খুন নিয়ে বিজেপি ঘোলা জলে মাছ ধরতে নেমেছে।

দিলীপকে আক্রমণ

দিলীপকে আক্রমণ

দিলীপবাবু নিমতলা ঘাটে বসে লাশ গুনুন। বাগনান খুনের পর মৃতদেহ নিয়ে ফের রাজনীতি করছে দিলীপ ঘোষ এমনই অভিযোগ করেছেন তৃণমূল কংগ্রেস বিধায়ক সমীর চক্রবর্তী। তিনি বলেছেন লাশ িনয়ে একুশের রাজনীতি করবেন না। প্রসঙ্গত উল্লেখ্য বাগনানে মহিলা খুনের ঘটনায় তৃণমূল কংগ্রেস নেতার বিরুদ্ধে অভিযোগ উঠেছে। তারপরেই বিজেপি লাশ নিয়ে বিক্ষোভ শুরু করে।

বাগনানে বিক্ষোভ বিজেপির

বাগনানে বিক্ষোভ বিজেপির

বাগানানে মহিলা খুন নিয়ে ধুন্ধুমার আন্দোলন শুরু করেছে বিজেপি। বিজেপির মহিলামোর্চার নেত্রী অগ্নিমিত্রা পলেপ নেতৃত্বে তুমুল বিক্ষোভ শুরু হয় বৃহস্পতিবার দুপুর েথকে। লাশ ঘিরে রেখে বিক্ষোভ দেখান তাঁরা। অভিযুক্ত কুশ বেরা এবং শোভন মণ্ডলকে তৃণমূলের কর্মী দাবি করে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা।

মহিলাদের বঁটি, কাটারি নিয়ে থাকার পরামর্শ

মহিলাদের বঁটি, কাটারি নিয়ে থাকার পরামর্শ

তৃণমূলের রাজত্বে মহিলারা নিরাপদ নন। বাগনানের হত্যাকাণ্ডই তা বুঝিয়ে দিয়েছে। তাই বাগনানে বিক্ষোভ দেখানোর সময় বিজেপির মহিলা মোর্চার নেত্রী অগ্নিমিত্রা পল মহিলাদের আত্মরক্ষার্থে বঁটি এবং কাটারি সব সময় সঙ্গে রাখার পরামর্শ দিয়েছেন।

অবৈধ সম্পর্কের জেরে খুন

অবৈধ সম্পর্কের জেরে খুন

বাগনানের ঘটনাকে রাজনৈতিক রং দিচ্ছে বিজেপি এমন অভিযোগ করেছিলেন তৃণমূল কংগ্রেস মন্ত্রী অরূপ রায়। তিনি বলেছিলেন অবৈধ সম্পর্কের জেরেই খুন হয়েছে। আর সেটাকে হাতিয়ার করে বিজেপি ঘোলা জলে মাছ ধরতে নেমেছে। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ পাল্টা আক্রমণ শানিয়ে বলেছিলেন আন্দোলন চলবে। আন্দোলন আমাদের গণতান্ত্রিক অধিকার।

মুখ্যমন্ত্রীর প্রস্তাব ফেরালেন সূর্যকান্ত, করোনা বিশেষজ্ঞ কমিটিতে থাকার প্রস্তাব প্রত্যাখান

পৃথিবীতে এমন মানুষও রয়েছে যারা এখনও করোনা ভাইরাসের নাম শোনেনি! চাঞ্চল্যকর তথ্য উঠে এল সমীক্ষায়

English summary
TMC MLA slamd BJP Leader Dilip Ghosh for Bagnan murder case politicize
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X