India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

নোবেল দিয়ে রবীন্দ্রনাথকে অপমান, বাংলার ছেলেরাই চুরি করেছে! বিস্ফোরক তৃণমূল বিধায়ক

Google Oneindia Bengali News

আমাদের বাংলার ছেলেরা সেই নোবেলটা চুরি করে নিয়েছে! চাঞ্চল্যকর মন্তব্য করে বসলেন তৃণমূল বিধায়ক। আজ সোমবার রাজ্যজুড়ে রবীন্দ্রজয়ন্তী পালন করা হচ্ছে। তেমনই এদিন সকালে কবিগুরু'র মূর্তিতে মাল্যদান করেন পূর্ব বর্ধমানের ভাতারের তৃণমূল বিধায়ক মানগোবিন্দ অধিকারী। আর সেখানেই সিবিআই তদন্ত নিয়ে প্রশ্ন তোলেন তিনি। এমনকি তদন্তের গতিপ্রকৃতি নিয়েও প্রশ্ন তোলেন বিধায়ক। আর এর মধ্যে বিতর্কিত মন্তব্য করে বসেন তিনি।

নোবেল চুরির প্রসঙ্গ টেনে বিস্ফোরক মন্তব্য করলেন মমতা বন্দ্যোপাধ্যায়
অপমান করা হয়েছিল

অপমান করা হয়েছিল

তৃণমূল বিধায়ক মানগোবিন্দ অধিকারী বলেন, নোবেল রবীন্দ্রনাথ ঠাকুরকে দিয়ে অপমান করা হয়েছিল। আমাদের বাংলার ছেলেরা সেই নোবেলটা চুরি করে নিয়েছে বলেও মন্তব্য তাঁর। আর এহেন মন্তব্য ঘিরেই সমালোচনা শুরু হয়েছে। কীভাবে দায়িত্ববান একজন বিধায়ক হয়ে এমন মন্তব্য করতে পারেন তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। এখানেই শেষ নয়, সিবিআই তদন্ত নিয়েও বিজেপিকে আক্রমণ করতে ছাড়েননি বিধায়ক।

সিবিআইকে তোপ!

সিবিআইকে তোপ!

নোবেল চুরির বছরের বছর কেটে গেলেও এখনও উদ্ধার হয়নি। আর সেই প্রসঙ্গে কথা বলতে গিয়েই মানগোবিন্দ অধিকারী বলেন, সিবিআই এখনও রবীন্দ্রনাথ ঠাকুরের নোবেল খুঁজে বার করতে পারেননি। কিন্তু বিজেপি সিবিআই করে লাফাচ্ছে বলে কটাক্ষ শাসকদলের বিধায়ক। বাংলার পুলিশকে আবারও নোবেল খুঁজে বার করার জন্যে দায়িত্ব দেওয়া হচ্ছে বলেও এদিন দাবি করেছেন তিনি। এমনকি সিবিআইয়ের কাছ থেকে তথ্য চাওয়া হয়েছে বলেও দাবি বিধায়কের।

ক্ষমা চেয়েছেন বিধায়ক

ক্ষমা চেয়েছেন বিধায়ক

তবে মানগোবিন্দ বাবুর যে মন্তব্য ঘিরে বিতর্ক তৈরি হয়েছে সে বিষয়ে যদিও ক্ষমা চেয়ে নিয়েছেন। এই প্রসঙ্গে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তৃণমূল বিধায়ক মানগোবিন্দ অধিকারী জানান, এটা ঠিক যে সিবিআই এখনও নোবেল খুঁজে বের করতে পারেননি। তবে বাকি মন্তব্যের জন্যে ক্ষমা চাইছি বলে মন্তব্য তাঁর। এতে বিতর্কের প্রয়োজন নেই বলেও জানিয়েছেন বিধায়ক।

 বিতর্কিত মন্তব্য করে বসেন রাহুল সিনহা

বিতর্কিত মন্তব্য করে বসেন রাহুল সিনহা

সোমবার সকালেই রবীন্দ্রনাথের নোবেল চুরি নিয়ে বিতর্কিত মন্তব্য করে বসেন রাহুল সিনহা। নোবেল চুরির জন্যে তৃণমূলকেই দায়ি করেন তিনি। বলেন, নোবেল কেউ খুঁজে না পেলে, উনি খুঁজে দেবেন বলেছিলেন। আর এহেন বলতে গিয়েই বিস্ফোরক দাবি বিজেপি নেতার। বলেন তৃণমূল বাংলার সমস্ত চুরি, ধর্ষণ সহ একাধিক ঘটনার সঙ্গে জড়িত। ফলে নোবেল চুরির সঙ্গে জড়িত বলে চাঞ্চল্যকর দাবি রাহুল সিনহার। যা নিয়ে চরম বিতর্ক। আর সেই রেশ কাটতে না কাটতেই তৃণমূল বিধায়কের মন্তব্য ঘিরে সমালোচনার ঝড়।

নোবেল চুরি করেছে তৃণমূল কংগ্রেস, বিস্ফোরক দাবি রাহুলের! কড়া 'প্রত্যাঘাত' তৃণমূলের নোবেল চুরি করেছে তৃণমূল কংগ্রেস, বিস্ফোরক দাবি রাহুলের! কড়া 'প্রত্যাঘাত' তৃণমূলের

English summary
TMC MLA says, Rabindranath Tagore got insulted getting Nobel Prize, he claims people of bengal theft that prize
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X