• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির সঙ্গে মিল! নিজামুদ্দিন থেকেই ছড়িয়েছে করোনা ভাইরাস, বিস্ফোরক তৃণমূল বিধায়ক

  • |

দিল্লির নিজামুদ্দিনে তবলিঘ-ই-জামাতের অনুষ্ঠান থেকেই ছড়িয়েছে করোনা ভাইরাস। এমনটাই অভিযোগ করলেন তৃণমূল বিধায়ক। ঘাটালের তৃণমূল বিধায়ক শঙ্কর দলুই বলেছেন, তিনি কেন এখন সবাই বুঝতে পারছেন কোথা থেকে ছড়িয়েছে করোনা ভাইরাস।

 মসজিদে বিভিন্ন দেশ থেকে আসা হাজার প্রতিনিধির মাধ্যমে সংক্রমণ

মসজিদে বিভিন্ন দেশ থেকে আসা হাজার প্রতিনিধির মাধ্যমে সংক্রমণ

ঘাটালের তৃণমূল বিধায়ক সংবাদ মাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছেন, মসজিদে বিভিন্ন দেশ থেকে আসা কয়েক হাজার প্রতিনিধিদরর মাধ্যমে সংক্রমণ ছড়িয়েছে। সারা ভারতে যা আক্রান্ত হয়েছে, তাঁদের ৫০ শতাংশ এঁদের মাধ্যমে ছড়িয়েছে বলে মন্তব্য করেছেন তিনি।

আগামী ১০ দিন পরীক্ষা

আগামী ১০ দিন পরীক্ষা

তৃণমূল বিধায়ক বলেছেন সেই সব যোগদানকারী কাদের সঙ্গে মিশেছিল, তা আগামী ১০ দিনে জানা যাবে। তাই আগামী ১০ দিন আমাদের পরীক্ষা বলেও মন্তব্য করেছেন।

রাজ্য ভাল কাজ করছে

রাজ্য ভাল কাজ করছে

তৃণমূল বিধায়ক বলেছেন রাজ্যে স্বাস্থ্য দফতর করোনা মোকাবিলায় ভাল কাজ করছে। অন্য রাজ্যের তুলনায় আমাদের রাজ্য করোনা আক্রান্তের সংখ্যা কম বলেও জানিয়েছেন তিনি।

সাম্প্রদায়িক বলেও প্রশ্নের জবাব দিয়েছিলেন মমতা

সাম্প্রদায়িক বলেও প্রশ্নের জবাব দিয়েছিলেন মমতা

নবান্নের সাংবাদিক সম্মেলনে মুখ্যমন্ত্রীর কাছে প্রশ্ন করা হয়েছিল, পশ্চিমবঙ্গ থেকে দিল্লিতে কতজন তবলিঘ-ই জামাত সদস্য যোগ দিতে গিয়েছিলেন, তাঁদের কি চিহ্নিত করা গিয়েছে? এই প্রশ্নে ক্ষিপ্ত মুখ্যমন্ত্রীর উত্তর এই ধরনের সাম্প্রদায়িক প্রশ্ন জিজ্ঞাসা করবেন না। তবে পরের দিনই মুখ্যমন্ত্রী তার জবাব দিয়েছিলেন।

English summary
TMC MLA Sankar Dalui claims coronavirus spreads through Tablighi Jamaat of Nijamuddin. Previously CM Mamata Banerjee shares update about Tablighi Jamaat.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X