• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'বাবার অপমান মেনে নেব না', পরেশ-সাধন দ্বন্দ্বে নয়া মোড়, মানহানির মামলার হুঁশিয়ারি শ্রেয়া পাণ্ডের

  • By অভীক
  • |

একুশের ভোটের আগে দ্বন্দ্বে জর্জরিত তৃণমূল কংগ্রেস। একদিকে দলের মধ্যে অসন্তোষ। আরেক দিকে বিধায়ক, নেতা মন্ত্রীরা পরস্পরের সঙ্গে বিবাদে জড়াচ্ছেন। এবং তার মাত্রা এতোটাই তীব্র যে প্রকাশ্যে চলে আসছে বিরোধ। পরেশ পাল ও সাধন পাণ্ডের মধ্যে বিরোধ তেমনই চরম মাত্রা নিয়েছে। এবার বাবার সম্মান বাঁচাতে ময়দানে নেবেছেন মন্ত্রী সাধন পাণ্ডের মেয়ে শ্রেয়া পাণ্ডে। পরেশ পালের বিরুদ্ধে মানহানির হুঁশিয়ারি দিয়েছেন শ্রেয়া পাণ্ডে।

সাধন- পরেশ বিবাদ

সাধন- পরেশ বিবাদ

গত কয়ে সপ্তাহ ধরেই আরেক বিবাদ চরমে উঠেছে শাসক দল তৃণমূল কংগ্রেস। বিধায়ক পরেশ পালের সঙ্গে মন্ত্রী সাধন পাণ্ডের দ্বন্দ্ব এখন চরমে। পরেশ পালের ইলিশ উৎসবকে কটাক্ষ করেছিলেন সাধন পাণ্ডে। পাল্টা তোপ দেগেছিলেন পরেশ পালও। এমনকী সাধন পাণ্ডের মেয়ে শ্রেয়া পাণ্ডেকে ইঙ্গিত করেও পরেশ পাল কুরুচিকর মন্তব্য করেন বলে অভিযোগ।

ময়দানে শ্রেয়া পাণ্ডে

ময়দানে শ্রেয়া পাণ্ডে

এবার এই দ্বন্দ্বে অবতীর্ণ হয়েছেন সাধন পাণ্ডের মেয়ে শ্রেয়া পাণ্ডে। বেলেঘাটার বিধায়ক পরেশ পালকে আইনজীবী মারফৎ চিঠি পাঠিয়েছেন শ্রেয়া। তাতে লেখা হয়েছে সাত দিনের মধ্যে নিজের মন্তব্যের জন্য ক্ষমা চাইতে হবে পরেশ পালকে। না হলে পরেশ পালের বিরুদ্ধে মানহানির মামলা করবেন তিনি। এমনই হুঁশিয়ারি দিয়েছেন মন্ত্রী কন্যা। এই নিয়ে ফের পারদ চড়তে শুরু করেছে শাসক শিবিরে।

ফিরহাদের সঙ্গে কথা

ফিরহাদের সঙ্গে কথা

ইতিমধ্যেই একদিন নবান্নে সাধন পাণ্ডেকে ডেকে কথা বলেছেন পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম। সেই বৈঠকে পরেশ পালের সঙ্গে তাঁর বিবাদের বিষয়টিও উঠেছিল বলে সূত্রের খবর। তাতে পরেশ পালের বিরুদ্ধে কোনও বিষয়ে নালিশ করেছেন সাধন পাণ্ডে তা এখনও জানা যায়নি। তবে পরেশ পালের বিরুদ্ধে একাধিক বিষয়ে অভিযোগ করেছেন ফিরহাদ সেটা স্পষ্ট হয়ে গিয়েছে।

দ্বন্দ্ব বাড়ছে তৃণমূলে

দ্বন্দ্ব বাড়ছে তৃণমূলে

একুশের ভোটের তৃণমূল কংগ্রেসের অন্দরে বাড়ছে। একের পর এক বিধায়ক, মন্ত্রী বিদ্রোহী হয়ে উঠেছেন। মিহির গোস্বামী বিজেপিতে যোগ দিয়েছেন। বিদ্রোহী হয়ে উঠেছেন শীলভদ্র দত্ত। প্রশান্ত কিশোর দল পাঠিয়েও তাঁর মানভঞ্জন করতে পারেননি। এমনকী জ্যোতিপ্রিয় মল্লিকও পারেননি। তৃণমূলের সবথেকে বড় ঘুঁটি শুভেন্দু অধিকারীও হাত ছাড়া হওয়ার মুখে। দলের সঙ্গে শুভেন্দুর ফাটল ক্রমশ চওড়া হতে শুরু করেছে। একাধিক পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে শুভেন্দুকে।

কলকাতাঃ তৈরী বিজেপির ভোট ম্যানেজমেন্ট টিম, বাইরের রাজ্যের কেউ নেই টিমে

'দুয়ারে দুয়ারে'-র পর জনসংযোগে নামছে বঙ্গধ্বনি, উন্নয়নের খতিয়ান নিয়ে আম জনতার ঘরে তৃণমূল

English summary
TMC MLA Sadhan Pandey's daughter Sreya Pandey warn TMC PLA Paresh Pal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X