• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পিকের টিমের বিরুদ্ধে গর্জে ওঠা বিধায়কের চড় সাংবাদিককে! শিরোনামে ‘অ্যান্টি খবর’

তৃণমূলে কিছুদিন আগেই বিদ্রোহী হয়ে পিকের টিমের বিরুদ্ধে সরব হয়েছিলেন তিনি। এবার সেই বিধায়ক অনন্তদেব অধিকারী ফের বিতর্কে জড়ালেন। সাংবাদিককে সপাটে চড় মারার অভিযোগ উঠল ময়নাগুড়ির তৃণমূল বিধায়কের বিরুদ্ধে। এই ঘটনায় নিন্দার ঝড় উঠেছে। রাজ্য রাজনীতিতে। তৃণমূল বিধায়ক অবশ্য এই অভিযোগ অস্বীকার করেছেন।

পিকের টিমের বিরুদ্ধে গর্জে ওঠা বিধায়কের চড় সাংবাদিককে!

ময়নাগুড়ির জল্পেশ মন্দিরে শিলিগুড়ি ডেভেলপমেন্ট অথরিটির একটি অনুষ্ঠান মঞ্চ থেকে জেলা পরিষদের বিরুদ্ধে তোপ দাগেন ময়নাগুড়ির বিধায়ক অনন্তদেব অধিকারী। সেই খবর ফলাও করে ছাপে একটি প্রথমসারির দৈনিক। মঙ্গলবার ময়নাগুড়ি ফুটবল ময়দানে ওপেন জিমের উদ্বোধনী অনুষ্ঠানে গিয়ে সাংবাদিককে ডেকে চড় মারার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে।

অভিযোগ, কেন তাঁর বিরুদ্ধে ওই খবর করা হয়েছে, তা জানতে চান বিধায়ক। তা নিয়ে তর্কাতর্কির মধ্যেই সাংবাদিককে সপাটে চড় মারেন তিনি। এই ঘটনায় অস্বস্তিতে পড়েছে তৃণমূল কংগ্রেস। তৃণমূল জানায় এই ঘটনা একেবারেই অভিপ্রেত নয়। জেলা নেতৃত্ব নিশ্চয়ই এই বিষয়টি খতিয়ে দেখবে।

উল্লেখ্য, বিধায়ক ময়নাগুড়ির সভা থেকে জেলা পরিষদের বিরুদ্ধে মন্তব্য করার পর জেলা পরিষদ সভাধিপতি মঞ্চ ত্যাগ করে চলে যান। সেই খবরটাই করেছিলেন সাংবাদিক। এদিন তা প্রকাশিত হওয়ার পর সা্ংবাদিককে ডেকে হুঁশিয়ারি দেন বিধায়ক। এবং চড়ও মারেন। তারপর থানায় মৌখিক অভিযোগ করেন তিনি।

বিধায়ক বলেন, সম্পূর্ণ মিথ্যা এই অভিযোগ। আমার বিরুদ্ধে উদ্দেশ্যপ্রণোদিতভাবে লিখে চলেছেন ওই সাংবাদিক। আমার বক্তব্যকে বিকৃত করে পরিবেশন করা হচ্ছে। যে ভাষায় লেখা হয়েছে, তা দেখলে যে কোনও মানুষের রাগ হবে। সেটাই জানিয়েছিলাম সাংবাদিককে। কিন্তু তাঁকে চড় মারিনি। সম্পূর্ণ মিথ্যা অভিযোগ করা হচ্ছে আমার বিরুদ্ধে।

English summary
TMC MLA of Maynaguri of Jalpaiguri allegedly slaps a reporter due to anti news.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X