• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‘আলালের ঘরের দুলাল’ বাঙালি-বিদ্বেষীকে ডেকে খাইয়েছে, সৌরভকে নিশানা তৃণমূল বিধায়কের

Google Oneindia Bengali News

সফরসূচি পরিবর্তন করে বিসিসিাই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের নৈশভোজ করা নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় বিষয়টি হাল্কাভাবে নিলেও তাঁর দলের বিধায়ক-নেতারা সৌরভকে নিশানা করতে ছাড়ছেন না। তৃণমূল বিধায়ক তো সরাসরি সৌরভ গঙ্গোপাধ্যায়কে আলালের ঘরের দুলাল কটাক্ষে অমিত শাহের নৈশভোজ নিয়ে খোঁটা দিলেন।

সৌরভ আলালের ঘরের দুলাল

সৌরভ আলালের ঘরের দুলাল

তৃণমূল বিধায়ক মনোরঞ্জন ব্যাপারী সৌরভ গঙ্গোপাধ্যায়কে আলালের ঘরের দুলাল বলে কটাক্ষ করে জানিয়েছেন তিনি বাড়িতে ডেকে বাঙালি বিদ্বেষীকে ভুরিভোজ করিয়েছেন। বলাগড়ের বিধায়ক ফেসবুক পোস্টে লেখেন, সৌরভকে নিয়ে আমার কোনওদিন তেমন কোনও উন্মাদনা কোনওকালে ছিল না। সৌরভ আলালের ঘরের দুলাল।

‘সৌরভকে নিয়ে আমার কোনও আবেগ ছিল না'

ফেসবুক পোস্টে মনোরঞ্জন আরও লেখেন, সৌরভ ব্যাট দিয়ে ভালো বল ঠুকতে পারে। সে নিয়ে আর যাই হোক দেশ, জাতি বা মানুষের কোনও হিত বা মঙ্গল কিছুই হয় না। মাত্র সে কোটি কোটি টাকা কামিয়ে নিতে পারে। তাই সৌরভকে নিয়ে আমার কোনও আবেগ ছিল না।

এক চরম বাঙালি বিদ্বেষীকে ভুরিভোজ, কটাক্ষ

এক চরম বাঙালি বিদ্বেষীকে ভুরিভোজ, কটাক্ষ

মনোরঞ্জন লেখেন, কিন্তু আজকের যখন এক চরম বাঙালি বিদ্বেষী, বাংলা ভাষা, সাহিত্য, সংস্কৃতি-বিরোধী, বাংলা ভাগের চক্রান্তকারী ব্যক্তিকে আদর আপ্যায়ন করে বাড়িতে নিয়ে গিয়ে ভুরিভোজ করানো হয়, তখন সৌরভকে নয়, যারা তাঁকে বাঙালির আইকন বলে ধেই ধেই নাচে তাদের দেখে করুণা হয়।

মমতা নির্লিপ্ত, সমালোচনায় সরব নেতারা

মমতা নির্লিপ্ত, সমালোচনায় সরব নেতারা

অমিত শাহকে ডেকে সৌরভ গঙ্গোপাধ্যায়ের নৈশভোজের বিষয়টি মমতা বন্দ্যোপাধ্যায় হালকাভাবেই নিয়েছিলেন। তিনি সৌরভকে পরামর্শ দিয়েছিলেন রসগোল্লা আর মিষ্টি দই খাওয়াতে। কিন্তু তৃণমূল নেতারা সৌরভের বাড়িতে অমিত শাহ ও বিজেপি নেতাদের নৈশভোজকে ভালো চোখে নিচ্ছেন না। মনোরঞ্জন ব্যাপারী ছাড়াও দেবাংশু ভট্টাচার্য ও কুণাল ঘোষ-রাও সমালোচনা করেছেন খোলাখুলি।

সৌরভের ক্রিকেট প্রতিভাকেও কটাক্ষ বলাগড়ের

সৌরভের ক্রিকেট প্রতিভাকেও কটাক্ষ বলাগড়ের

বলাগড়ের বিধায়ক তথা দলিত সাহিত্য অ্যাকাডেমির চেয়ারম্যান মনোরঞ্জন ব্যাপারী ফেসবুক পোস্টে সৌরভের ক্রিকেট প্রতিভাকেও কটাক্ষ করেন। অমিত শাহকে বাঙালি বিদ্বেষী বলে কটাক্ষ করেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায় যখন এই ঘটনায় সমালোচনা এড়িয়ে গিয়েছেন, তখন তৃণমূল বিধায়ক একটু বাড়াবাড়ি করে ফেললেন বলেও অনেকে মনে করেন।

টুইটারে কী লিখলেন কুণাল

তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ আবার বলেন, অমিত শাহ না হয় সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে নৈশভোজে আমন্ত্রিত ছিলেন। কিন্তু বাকিরা? কুণাল টুইটারে লেখেন, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বিখ্যাত ক্রিকেটারের বাড়ি যেতেই পারেন। ব্যক্তিগত সম্পর্ক। প্রশ্ন, বিজেপির অন্য নেতারাও কি আমন্ত্রিত ছিলেন, নাকি, নেতার পিছনে ঘুরতে ঘুরতে বিনা আমন্ত্রণে ঢুকে খেতে বসে গেছেন? কাশীপুরে মৃত্যু নিয়ে দিনভর কুৎসা আর কুম্ভীরাশ্রুতে যা পরিশ্রম গেল!

টুইটারে বিঁধলেন দেবাংশুও

আর তৃণমূলের আর এক মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য লেখেন, মহারাজা' তাঁর ২০২১ সালের 'সর্বশ্রেষ্ঠ সিদ্ধান্ত' উদযাপন করলেন, অমিত শাহ এবং তাঁর 'মোটা ভাই'য়ের সমগ্র রাজনৈতিক কেরিয়ারের 'সর্বশ্রেষ্ঠ পরাজয়' উদযাপন করছেন! চিয়ার্স! এভাবেই তাঁরা সৌরভের সিদ্ধান্তের সমালোচনায় ব্রতী হলেন।

English summary
TMC MLA Monoranjan Byapari takes on Sourav Ganguly due to Amit Shah’s dinner party.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X