• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

দিল্লিতে রাজ্যের অতিথি নিবাসে অবশেষে খোঁজ 'নিখোঁজ' মানিক ভট্টাচার্যের

  • |
Google Oneindia Bengali News

অবশেষে খোঁজ মিলল মানিক ভট্টাচার্যের। মঙ্গলবার রাত পর্যন্ত খোঁজ চলে প্রাথমিক শিক্ষা পর্ষদের প্রাক্তন সভাপতির। তাঁর যাদবপুরের বাড়িতেও খোঁজ চালানো হয়। এমনকি ফোনে যোগাযোগ করা হলেও বন্ধ পাওয়া যায়। ফলে মানিকের অবস্থান নিয়ে একাধিক জল্পনা তৈরি হয়। এমনকি খোঁজ না পাওয়ায় মানিক ভট্টাচার্যের বিরুদ্ধে যাদবপুর থানাতে ডায়েরি করে কলকাতা হাইকোর্ট নিযুক্ত এএসআই। যদিও দীর্ঘ প্রায় ১৫ ঘন্টা পর অবশেষে খোঁজ মিলল তৃণমূল বিধায়কের। খোঁজ মিলতেই শুরু হয়েছে জোর রাজনৈতিক তরজা।

রাজ্য সরকারের অতিথি নিবাসে মানিক

রাজ্য সরকারের অতিথি নিবাসে মানিক

মঙ্গলবার রাত ৮টার মধ্যে সিবিআই তদন্তের মুখোমুখি হওয়ার জন্যে মানিক ভট্টাচার্যকে নির্দেশ দেয় কলকাতা হাইকোর্ট। কিন্ত্য দীর্ঘ সময় পেরিয়ে গেলেও খোঁজ পাওয়া যায়নি। তবে আজ বুধবার দুপুরে অবশেষে খোঁজ মিলল 'নিখোঁজ' মানিক ভট্টাচার্যের। দিল্লিতে রাজ্য সরকারের অতিথি নিবাস বঙ্গভবনে তাঁকে দেখা গিয়েছে। ৫১২ নম্বর রুমে আপাতত রয়েছেন মানিক। ইতিমধ্যে একটি ভিডিও সামনে এসেছে। যেখানে রীতিমত ক্ষুব্দ দেখাচ্ছে। একেবারে আঙুল উঁচিয়ে তেড়ে আসছেন সংবাদমাধ্যমের ক্যামেরার দিকে। যদিও মুহূর্তের মধ্যে কেউ সামলে নিচ্ছেন মানিক। বলে রাখা প্রয়োজন, মঙ্গলবারই শোনা জাচ্ছল মানিক দিল্লিতে আছে। কিন্তু অফিসিয়ালি কেউ কিছু না মন্তব্য করায় বেশ কিছু জল্পনাও ছিল।

সরকারের দিকে আঙুল তুলেছে বিরোধীরা

সরকারের দিকে আঙুল তুলেছে বিরোধীরা

আর এই ভিডিও সামনে আসার পরেই নয়া বিতর্ক তৈরি হয়েছে। সরকারের দিকে আঙুল তুলেছে বিরোধীরা। মানিক জাতে দুর্নীতি ফাঁস করে না দেয় সেজন্য দিল্লিতে সরকারের অতিথি নিবাসে লুকিয়ে রেখেছে বলেও দাবি বিরোধীদের। যদিও এই বিষয়টি নিয়ে বিশেষ মাথা ঘামাতে নারাজ শাসক দল তৃণমূল। তাঁদের পালটা যুক্তি, আইন আইনের মতো চলছে। এই বিষয়ে কাউকে আড়াল করার কিছু নেই। দুর্নীতির সঙ্গে প্রশয় নেই বলেও দাবি শাসকদলের।

সুপ্রিম কোর্টে মানিক ভট্টাচার্যের মামলা রয়েছে

সুপ্রিম কোর্টে মানিক ভট্টাচার্যের মামলা রয়েছে

অন্যদিকে আজ বুধবার ফের সুপ্রিম কোর্টে মানিক ভট্টাচার্যের মামলা রয়েছে। কলকাতা হাইকোর্টের নির্দেশকে চ্যালেঞ্জ করে ইতিমধ্যে সুপ্রিম কোর্টে মামলা করেছেন মানিক। মঙ্গলবার সেই মামলাতে প্রাক্তন সভাপতিকে রক্ষাকবচ দিয়েছে। আর এরপরেই বিষয়টি আইনজঊবী মারফৎ সিবিআইকে মানিক জানিয়েছেন বলে জানা যাচ্ছে। বলে রাখা প্রয়োজন, ওএমআর শিট নষ্ট মামলাতে সিবিআই নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। এমনকি এই মামলাতে মঙ্গলবার রাত আটটার মধ্যে মানিক ভট্টাচার্যকে সিবিআই দফতরে হাজিরা দেওয়ার জন্যেও নির্দেশ দেয়। বলে রাখা প্রয়োজন, সুপ্রিম মামলাতেই দিল্লিতে রয়েছেন মানিক।

English summary
TMC MLA Manik Bhattacharya seen at Delhi's guest house
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X