• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

নির্দোষকে ফাঁসানো হলে আগুন জ্বলবে, বিজেপিকে হুঁশিয়ারি মদন মিত্রের

নির্দোষকে ফাঁসানো হলে আগুন জ্বলবে, বিজেপিকে হুঁশিয়ারি মদন মিত্রের
Google Oneindia Bengali News

নির্দোষকে ফাঁসানো হলে আগুন জ্বলবে। বেলঘরিয়ায় বিজয়া সম্মেলনির মঞ্চ েথকে বিজেপিকে হুঁশিয়ারি মদন িমত্রের। শুভেন্দু অধিকারীকে নাম করে হুঁশিয়ারি দিয়েছেন মদন মিত্র। তিিন বলেছেন শুভেন্দুর মত পালিেয় যাব না। প্রসঙ্গত উল্লেখ্য কয়েকদিন আগে প্রকাশ্যে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী হুঁশিয়ারি দিয়েছেন ডিসেম্বর মাসের পর আর মমতা বন্দ্যোপাধ্যায় সরকার চালাতে পারবেন না।

হুঁশিয়ারি মদনের

হুঁশিয়ারি মদনের

ফের বিস্ফোরক মদন মিত্র। বেলঘরিয়ার বিজয়া সম্মেলনীর মঞ্চ থেকে বিজেপিকে হুঁশিয়ারি দিয়েছেন তিনি। রীতিমত হুঙ্কার দিয়ে বলেছেন,'যাঁরা নির্দোষ তাঁদের ফাঁসানোর চেষ্টা করলে আগুন জ্বলবে'। তাঁর অভিযোগ যে অন্যায় করবে ইডি সিবিআই তাকে ধরুক। তাতে কোনও অসুবিধা নেই। কিন্তু নির্দোষদের ফাঁসানোর চেষ্টা হলে পরিস্থিতি ভাল হবে না।

শুভেন্দু অধিকারীকে নিশানা

শুভেন্দু অধিকারীকে নিশানা

এদিন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকেও নিশানা করেছেন মদন িমত্র। তিনি বলেছেন,'আমি শুভেন্দুর মতো পালিয়ে যাব না। বিজেপি ও সিপিএম এক হয়ে শলা-পরামর্শ করে তৃণমূল সরকারের বিরুদ্ধে জোরালো আঘাত হানতে চাইছে। কিন্তু আমরা তৃণমূলের নেতা-কর্মীরা হাতে হাত রেখে এর মোকাবিলা করব।' প্রসঙ্গত উল্লেখ্য শুভেন্দু অধিকারী হুঁশিয়ারি দিয়েছেন ডিসেম্বর মাসের পর এমন পরিস্থিতি তৈরি হবে যে সরকার চালাচে পারবেন না মমতা।

বিজেপি-সিপিএমের চক্রান্তের অভিযোগ

বিজেপি-সিপিএমের চক্রান্তের অভিযোগ

মদন মিত্র এদিন অভিযোগ করেছেন সিপিএম-বিজেপি এক যোগে চক্রান্ত করছে। তিনি বলেছেন, 'বিজেপি ও সিপিএম এক হয়ে শলা-পরামর্শ করে তৃণমূল সরকারের বিরুদ্ধে জোরালো আঘাত হানতে চাইছে। কিন্তু আমরা তৃণমূলের নেতা-কর্মীরা হাতে হাত রেখে এর মোকাবিলা করব।' প্রসঙ্গত উল্লেখ্য মমতা বন্দ্যোপাধ্যায় একাধিকবার রাজ্যের মন্ত্রীদের গ্রেফতারি নিয়ে বিজেপি- সিপিএম যোগের অভিযোগ করেছেন। এসএসসি দুর্নীতি মামলা নিয়ে একাধিকবার সিপিএম নেতা বিকাশ ভট্টাচার্যকে নিশানা করেছে।

বিজেপির হুঁশিয়ারি

বিজেপির হুঁশিয়ারি

বিজেপির একাধিক নেতা হুঁশিয়ারি দিয়েছিলেন ডিসেম্বর মাসের পর সরকার পড়ে যাবে। একুশের বিধানসভা ভোটর পর থেকেই রাজ্যে এজেন্সি তৎপরতা বেড়েছে। নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার হয়েছেন রাজ্যের একের পর এক নেতা মন্ত্রী। প্রকাশ্যে সরকার ফেলার চক্রান্ত করা হচ্ছে বলে অভিযোগ টিএমসির। আগামী দিনে আরও টিএমসি নেতামন্ত্রী গ্রেফতার হবে বলে দািব বিজেপির।

অমিত শাহের ছেলেকে রাখা হল, সৌরভকে কেন বাদ? বিসিসিআই সভাপতি পদ নিয়ে মুখ খুললেন মমতাঅমিত শাহের ছেলেকে রাখা হল, সৌরভকে কেন বাদ? বিসিসিআই সভাপতি পদ নিয়ে মুখ খুললেন মমতা

English summary
TMC MLA Madan Mitra target BJP for ploting against Mamata Government
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X