• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজয়ার নারায়ণ সেবা, এলাহি আয়োজন তৃণমূল বিধায়কের, আড়ালে কোন পরিকল্পনায় শান দিচ্ছে শাসকদল

সদ্য শেষ হয়েছে দুর্গাপুজো। বিজয় সম্মেলনি চলছে পাড়ায় পাড়ায়। আর সেই বিজয়ার শুভেচ্ছা বিনিময়কেই জনসংযোগের হাতিয়ার করলেন তৃণমূল বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি। পাণ্ডবেশ্বরে প্রায় ৬০ হাজার কাপড় বিলি করলেন তিনি। সঙ্গে এলাকার বাসিন্দাদের মিষ্টি বিতরণও করেন। সবটাই হয়েছে তৃণমূল কংগ্রেসের ব্যানারে।

বিজয়ার মিষ্টিবিলি

বিজয়ার মিষ্টিবিলি

যাকে বলে নারায়ণ সেবা। এলাকার বাসিন্দাদের কাছে পৌঁছতে অভিনব কৌশল বেছে নিয়েছেন পাণ্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি। এলাকার বাসিন্দাদের মিষ্টিমুখ করিয়েছেন। প্রায় ৬০ হাজার পরিবারের হাতে মিষ্টি তুলে দিয়েছেন তিনি। ঘরে ঘরে দলের প্রতীক পৌঁছে দেওয়ার অভিনব কৌশল বেছে নিয়েছেন বিধায়ক। পুজোর আগে ৬০ হাজার পরিবারের হাতে শাড়িও তুলে দিয়েছেন তিনি।

জনসংযোগে জোর

জনসংযোগে জোর

করোনা মহামারীর কারণে এখনও তেমন জনসংযোগ করে উঠতে পারেননি কোনও রাজনৈতিক দলই। তাই বিজয়ার শুভেচ্ছা বিনিময়কেই আগে থেকে হাতিয়ার করে ফেলেছে শাসক দল। পুজোর আগে শাড়ি ও জামাকাপড় বিতরণকে কেন্দ্র করে এক প্রস্থ জনসংযোগ সেরে ফেলেছে শাসক দল তৃণমূল কংগ্রেস। তারপরেই বিজয়ার শুভেচ্ছা বিনিময়কে হাতিয়ার করেছে কংগ্রেস।

বাড়ি বাড়ি জনসংযোগে জোড়

বাড়ি বাড়ি জনসংযোগে জোড়

আগেই তৃণমূল কংগ্রেস নেত্রী বাড়ি বাড়ি গিয়ে জন সংযোগে জোড় দিতে বলেছেন। মানুষের কাছে রাজ্য সরকারের উন্নয়নের কাজের খতিয়ান তুলে ধরার নির্দেশ দিয়েছিলেন মমতা। সেই মতোই একাধিক জেলায় বাড়ি বাড়ি গিয়ে জনসংযোগ শুরু করেছে শাসক দলের নেতারা। পুরুলিয়ার জেলা সভাপতি তো কড়া বার্তা দিয়েছিলেন দলীয় কর্মীদের। মানুষ গালাগাল দিলেও সেটা শুনতে হবে তাঁদের বোঝাতে হবে দলের কাজ। তাঁদের কাছে টেনে নিতে হবে তবেই শক্তি বাড়বে দলের।

দলের অন্দরে বাড়ছে কোন্দল

দলের অন্দরে বাড়ছে কোন্দল

এদিকে দলের অন্দরে বাড়ছে কোন্দল। গতকালই বিজয়ার শুভেচ্ছা বিনিময় করতে তৃণমূল বিধায়ক মিহির গোস্বামীর বাড়ি পৌঁছে গিয়েছিলেন বিজেপি সাংসদ নিশীথ অধিকারী। প্রায় ঘণ্টাখানেক তাঁদের মধ্যে রুদ্ধদ্বার বৈঠক হয়েছে। তাদেই ভাঙনের জল্পনা নতুন করে জেগে উঠেছে শাসদ দলে।

কলকাতাঃ নম্ভেম্বরের শেষ সপ্তাহে বিজেপির উত্তরকন্যা অভিযান, জানালেন সায়ন্তন বসু

আলু , পেঁয়াজের দাম বৃদ্ধি নিয়ে তৃণমূলকে খোঁচা দিয়ে 'নির্বাচনী ফান্ড' এর প্রসঙ্গ তুললেন দিলীপ!

English summary
TMC MLA Jitendra Tiwary distributing sweets in Pandabeswar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X