• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নিজের ৩ মূর্তি গড়েছেন তৃণমূলের প্রভাবশালী নেতা, কারণ নিয়ে দলেই কটাক্ষ

  • |

নিজের তিন মূর্তি গড়ে ফেলেছেন দক্ষিণ ২৪ পরগনার প্রভাবশালী তৃণমূল নেতা জয়ন্ত নস্কর। আপাতত রাখা রয়েছে নিজেরই বাড়ির একতলার একটি ঘরে। যে কোনও দিন খুন হয়ে যেতে পারেন, সেই ভয়েই মূর্তি গড়া। যদিও কারণ নিয়ে হাসাহাসি শুরু হয়েছে তৃণমূলের অন্দরমহলে।

৩ মূর্তি জয়ন্ত নস্করের

৩ মূর্তি জয়ন্ত নস্করের

১৯৯৩ সালে পঞ্চায়েত নির্বাচন দিয়ে শুরু। বর্তমানে গোসাবার বিধায়ক তিনি। সংবাদ মাধ্যমকে তিনি জানিয়েছেন, যে কোনও দিন খুন হয়ে যেতে পারেন। সেই জন্যই এই মূর্তি। কেননা রোগে ভুগলে তাও কিছুটা সময় পাওয়া যাবে। কিন্তু খুন হলে তো কোনও সময়ই পাওয়া যাবে না। সেই জন্যই এই ব্যবস্থা।

খুনের চক্রান্তের অভিযোগ

খুনের চক্রান্তের অভিযোগ

বিধায়ক জানিয়েছেন, পুলিশ আলিপুর সেন্ট্রাল জেলের এক কয়েদির ফোনে আড়ি পেতে জানতে পেরেছিল, তাঁকে খুনের চক্রান্ত চলছে। তারপর থেকে জয়ন্ত নস্করের নিরাপত্তা বাড়ানো হয়। বর্তমানে ১১ জন পুলিশকর্মী এই নেতার নিরাপত্তায় রয়েছেন। বিধায়ক নিজেই জানিয়েছেন তাঁর শত্রুর অভাব নেই।

শিল্পীর সামনে বসে মূর্তি তৈরি

শিল্পীর সামনে বসে মূর্তি তৈরি

জয়ন্ত নস্কর সরাসরি যোগাযোগ করেছিলেন কুমোরটুলিতে। সেখানে শিল্পী তাঁকে বলেন, মূর্তি তৈরির সময় সামনে থাকলে সব কিছু নিখুঁত হবে। ফলে শিল্পীর নিদান মেনে আড়াই মাস নিজেই পরিশ্রম করেছেন। বারবার গিয়েছেন কুমোরটুলিতে। তিনটি মূর্তির মধ্যে একটি আবক্ষ আর দুটি পূর্ণাবয়ব।

 বিধায়কের তালিকায় বাম, বিজেপি

বিধায়কের তালিকায় বাম, বিজেপি

বিধায়ক জয়ন্ত নস্কর জানিয়েছেন একটা সময়ে বামেরা তাঁর ওপরে হামলা চালিয়েছে। বর্তমানে বিজেপির থেকে হামলার ভয় করছেন তিনি। তালিকায় রয়েছে দলের লোকজনও। তবে বিধায়কের অভিযোগের জবাব দিয়েছে বাম, বিজেপি শিবির।

কটাক্ষ দলের প্রভাবশালী বিধায়কের

কটাক্ষ দলের প্রভাবশালী বিধায়কের

তবে তৃণমূলের বিধায়ক দলের দিকে অভিযোগের আঙুল তোলায় কটাক্ষ করেছেন জেলায় তাঁর বিরোধী বলে পরিচিত শওকত মোল্লা। কেননা দুজনের মধ্যে সম্পর্ক ভাল নেই। শওকত মোল্লা জানিয়েছেন, তৃণমূল খুনের রাজনীতিতে বিশ্বাস করে না। এছাড়া দলের কেউই জয়ন্ত নস্করকে খুন করতে যাবে না বলেও জানিয়েছেন তিনি। বিষয়টিকে তিনি নাটক বলেও কটাক্ষ করেছেন। শওকত মোল্লা আরও বলেছেন, জয়ন্ত নস্করের উচিত প্রধানমন্ত্রীর মতো এসপিজি নিয়ে চলা।

জ্যোতিরাদিত্যর দল বদল নিয়ে সিন্ধিয়াদের তোপ কংগ্রেসের! উঠল স্বাধীনতা ইতিহাসের প্রসঙ্গ

English summary
TMC MLA from Gosaba Jayanta Naskar makes his own statue. He is fearing murder.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X