• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'ভোটে দাঁড়াব না, দলের লোকেরাই হারিয়ে দেবে' বিস্ফোরক অভিযোগ বাম থেকে তৃণমূলে আসা হেভিওয়েট বিধায়কের

  • |

২০২১-এর জেলার রণকৌশল নিয়ে আলোচনাতেই অন্য সুর দিনহাটার তৃণমূল কংগ্রেস বিধায়ক উদয়ন গুহর। সূত্রের খবর অনুযায়ী, তিনি ক্ষোভ প্রকাশ করে জানিয়েছেন, বিধানসভা নির্বাচনে আর প্রতিদ্বন্দ্বিতা করবেন না তিনি। দলের একাংশের বিরুদ্ধে দুর্নীতিরও অভিযোগ তুলেছেন তিনি। যদিও তৃণমূলের জেলা নেতৃত্ব বিধায়কের এই ক্ষোভকে গুরুত্ব দিতে নারাজ।

সব কিছু হাতের বাইরে চলে গিয়েছে! বিসর্জন থেকে দিদিকে বাঁচানো যাবে না, মমতাকে নিশানা দিলীপের

দলের বিরুদ্ধে ক্ষোভ উদয়নের

দলের বিরুদ্ধে ক্ষোভ উদয়নের

সূত্রের খবর অনুযায়ী, সোমবার দিনহাটা তৃণমূলের বৈঠক ছিল। সেখানেই ক্ষোভ উগড়ে দেন উদয়ন। দিনহাটার বিধায়কের অভিযোগ, তাঁকে হারানোর চক্রান্ত চলছে। তিনি আরও বলেন, যাঁরা তাঁকে হারানোর চেষ্টা করছেন, তাঁরা যেন বিকল্প হিসেবে সামনের বিধানসভায় প্রতিদ্বন্দ্বিতার জন্য উপযুক্ত প্রার্থী খুঁজে নেন। তাঁকে হারাতে এককোটি টাকা পর্যন্ত খরচ করা হতে পারে বলেও মন্তব্য করেছেন উদয়ন গুহ।

দলের একাংশের বিরুদ্ধে অভিযোগ

দলের একাংশের বিরুদ্ধে অভিযোগ

দলের একাংশের বিরুদ্ধে তিনি প্রতারণার অভিযোগ তুলেছেন। চাকরি দেওয়ার নাম করে কোটি কোটি টাকা তোলার অভিযোগ তিনি করেছেন। এইসব ক্ষেত্রে অভিযুক্ত নেতা কর্মীরা বাড়িতে থাকতে পারবেন না বলেও মন্তব্য করেছেন তিনি। দলের একাংশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে জেলা সভাপতির কাছে তাদের সরিয়ে দেওয়ার দাবিও করেছেন বলে জানা গিয়েছে।

 অভিযোগ বিধায়কের ব্যক্তিগত মত, বলছে দল

অভিযোগ বিধায়কের ব্যক্তিগত মত, বলছে দল

দিনহাটার বিধায়ক তাঁকে হারানোর যে অভিযোগ করেছেন, তা তাঁর ব্যক্তিগত বলে মন্তব্য করেছেন জেলা সভাপতি। তবে বিষয়টি আলোচনার মাধ্যমে মিটে যাবে বলেও আশাপ্রকাশ করেছেন তিনি।

অস্বস্তিতে জেলা তৃণমূল নেতৃত্ব

অস্বস্তিতে জেলা তৃণমূল নেতৃত্ব

জেলার রাজনৈতিক মহলের মত দিনহাটার বিধায়কের এই মন্তব্যে অস্বস্তিতে পড়েছে তৃণমূল নেতৃত্ব। যদিও প্রকাশ্যে তা মানতে নারাজ দলীয় নেতৃত্ব। বিষয়টিকে দলীয় কোন্দল বলেও মানতে নারাজ জেলা নেতৃত্ব।

অর্থনীতির বেহাল দশা, বেতন বাড়ছে রাজ্য সরকারি কর্মীদের

English summary
TMC MLA from Dinhata Udayan Guha questions portion of party against corroption
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X