• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শোভনই কি পথ দেখাচ্ছেন তৃণমূলের বিধায়ককে! বিজেপি-যোগের জল্পনা ২০২১-এর আগে

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সমস্ত বিধায়ক টিকিট পাবেন বলে আশ্বস্ত করেছেন। তারপরও বিধায়কদের মনে সংশয় থেকে গিয়েছে। দিনাহাটার তৃণমূল বিধায়ক উদয়ন গুহ তো বলে বসেছেন, তিনি ভোটে দাঁড়াবেন না। কারণ ভোটে দাঁড়ালেই হারবেন তিনি। রাজনৈতিক মহলের একাংশ মনে করছে এটা তাঁর তৃণমূল কংগ্রেস ছাড়ার প্রথম ধাপ।

শোভন যেমন তৃণমূলে পদ হারানোর পর বলেছিলেন

শোভন যেমন তৃণমূলে পদ হারানোর পর বলেছিলেন

রাজনৈতিক বিশেষজ্ঞদের ধারমা, উদয়ন গুহ তৃণমূল ছাড়তে শোভন চট্টোপাধ্যায়কে অনুসরণ করতে চাইছেন। শোভন যেমন তৃণমূলে পদ হারানোর পর বলেছিলেন, প্রাণ গেলেও তিনি তৃণমূল ছাড়বেন না। তৃণমূলের সৈনিক হিসেবেই কাজ করবেন। তেমনই উদয়ন বলছেন আমি কখনই বলিনি তৃণমূল কংগ্রেস ছাড়ব, আমি তৃণমূল থেকে দাঁড়ালো হারার আশঙ্কা করছিমাত্র।

তৃণমূল বিধায়কের কথায় বিজেপি বল পাবে

তৃণমূল বিধায়কের কথায় বিজেপি বল পাবে

আসলে বিজেপি তৃণমূল কংগ্রেসকে ভোটের আগে ভেঙে খানখান করে দিতে মুখিয়ে আছে। একটা ফাঁক পেলেই তাঁরা দলকে তছনছ করে দিতে প্রস্তুত। এই অবস্থায় তৃণমূল বিধায়কের কথায় বিজেপি বল পাবে বলে মনে করছে রাজনৈতিক মহল। একাংশ ভাবতে শুরু করেছে উদয়ন গুহ পরিকল্পিতভাবেই এ কথা বলেছেন।

সমস্ত বিধায়ককে টিকিট, তবে মানুষের পাশে থাকতে হবে

সমস্ত বিধায়ককে টিকিট, তবে মানুষের পাশে থাকতে হবে

একুশের নির্বাচন হতে চলছে খুবই কঠিন। তৃণমূল বিধায়করা কে কোন ডাল ধরবেন, তা নিয়ে সংশয় রয়ে গিয়েছে। একদিকে চলছে শুদ্ধিকরণ, অন্যদিকে তৃণমূল দল অটুট রাখতে মমতা জানিয়েই দিয়েছেন, সমস্ত বিধায়ককে টিকিট দেওয়া হবে। তবে তার আগে জনসংযোগ রেখে চলতে হবে বিধায়কদের, মানুষের পাশে থাকতে হবে।

উদয়ন গুহ লড়তে ভয় পাচ্ছেন ২০২১-এর নির্বাচনে

উদয়ন গুহ লড়তে ভয় পাচ্ছেন ২০২১-এর নির্বাচনে

আর এর মধ্যেই তাৎপর্যপূর্ণ, দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের অভয়বাণীর পরও দিনহাটার বিধায়ক উদয়ন গুহ লড়তে ভয় পাচ্ছেন ২০২১-এর নির্বাচনে। হারের ভয় পেয়ে বসেছে তাঁকে। তিনি দলের একাংশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে বলেন, তিনি আর অংশগ্রহণ করবেন না। দলে তাঁকে হারানোর জন্য রীতিমতো চক্রান্ত চলছে। তিনি এই মর্মে দলকে অন্য প্রার্থী খুঁজে নিতেও বলে দিয়েছেন।

শোভনের সঙ্গে বেশ মিল রয়েছেন উদয়নের

শোভনের সঙ্গে বেশ মিল রয়েছেন উদয়নের

এই পরিস্থিতিতে রাজনৈতিক মহল মনে করছে, শোভনের সঙ্গে বেশ মিল রয়েছেন উদয়নের কথার। উদয়ন যেমন বলেছেন তিনি রাজনীতি ছেড়ে দেবেন কিন্তু অন্য দলে যাবেন না। ঠিক একই কথা বলেছিলেন শোভন। শোভনও বলেছিলেন রাজনৈতিক সন্ন্যাস নেওয়ার কথা। কিন্তু ন-মাস অপেক্ষার পর তিনি বিজেপিতে নাম লিখিয়েছিলেন, যদিও তিনি আজও সমান নিষ্ক্রিয়।

English summary
TMC MLA follows Sovan Chatterjee to join BJP before 2021 Assembly election. Udayan Guho rejects to take ticket in Assembly Election in 2021.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X