• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি যোগ দেওয়া শোভন চট্টোপাধ্যায়কে ‘মিস’ করছেন তৃণমূল বিধায়ক! দেবশ্রীর মন্তব্যে জল্পনা

বিগত মাস তিনেক ধরে শোভন চট্টোপাধ্যায়ের বিজেপিতে যাওয়ার সময় থেকেই দেবশ্রী রায়ের নাম নিয়ে চর্চা চলছে রাজ্য রাজনীতিতে। বিধঘায়ক দেবশ্রী সম্প্রতি সাফ করে দিয়েছেন, তিনি তৃণমূলেই থাকছেন। এবং মঙ্গলবারই তিনি বিধানসভায় মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করেছেন। উভয়ের মধ্যে আলোচনার পর ফের রহস্য বাড়িয়ে তুলেছেন বিধায়ক-অভিনেত্রী।

‘শোভনকে খুব মিস করছি’

‘শোভনকে খুব মিস করছি’

স্রেফ একটা কথাতেই তিনি ফের রহস্যের মোড়কে আবর্ত করেছেন নিজেকে। একইসঙ্গে জল্পনার পারদও ফের বাড়িয়ে দিয়েছেন। দিয়েছেন বিতর্ক উসকে। তিনি বিধানসভায় দাঁড়িয়েই মঙ্গলবার বলেন, শোভনকে খুব মিস করছি। উভয়ের দূরত্ব তো কমদিন হল না। এতদিন পর হঠাৎ দেবশ্রী রায়ের এহেন মন্তব্যে পের জল্পনা শুরু হয়েছে।

কীসের ইঙ্গিত দিলেন দেবশ্রী

কীসের ইঙ্গিত দিলেন দেবশ্রী

বিশেষজ্ঞ মহল বলতে শুরু করেছে, এটা কীসের ইঙ্গিত দিলেন দেবশ্রী রায়। শোভন তৃণমূলে আসতে চলেছেন, নাকি তিনি বিজেপিতে যেতে চাইছেন! তা নিয়ে কাটাছেঁড়া চলছে। আসলে দেবশ্রী রায়কে নিয়ে এতদিন ধরে তো কম জল্পনা হল না। তিনি তৃণমূলে আছেন, নাকি বিজেপিতে, তা নিয়েই ধন্দ তৈরি হয়েছিল।

শোভনই ছিলেন অন্তরায়!

শোভনই ছিলেন অন্তরায়!

শোভন বিজেপিতে যোগ দেওয়ার দিনই দিল্লিতে দেবশ্রীকে বিজেপি পার্টি অফিসে দেখে শর্ত দিযেছিলেন, হয় তিনি, নতুবা দেবশ্রী রায়- যেকোনও একজনকে নিতে হবে বিজেপিতে। দেবশ্রী এলে তিনি যোগ দেবেন না। তারপর শোভনই যোগদান করেন, দেবশ্রী রায়ের যোগদান করা আর হয়নি।

একটা ভুল বোঝাবুঝি হয়েছে

একটা ভুল বোঝাবুঝি হয়েছে

সেই থেকে কতটা বিতর্ক হয়েছে। দেবশ্রীর সঙ্গে দিলীপ ঘোষের বৈঠক। শোভন-বৈশাখীর গোঁসা। কৈলাশ বিজয়বর্গীয়র বাড়িতে গিয়ে ইস্তফা দেওয়ার ইচ্ছাপ্রকাশও করেন। পরে দেবশ্রী রায় বলেন, তাঁকে নিয়ে অযথা বিতর্কে তৈরি করা হয়েছে। কোথাও একটা ভুল বোঝাবুঝি হয়েছে। তিনি তৃণমূলেই ছিলেন, তৃণমূলেই আছেন।

মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ১৫ মিনিট

মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ১৫ মিনিট

এরপর তিনি বিধানসভায় আসা, তৃণমূল বিধায়কদের সঙ্গে বসা সবই করছিলেন। মঙ্গলবার আবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বসে ১৫ মিনিটেরও বেশি সময় বৈঠক করলেন। তারপর তিনি বিধানসভা থেকে বের হন। আর বের হওয়ার সময়ই তিনি বলে যান শোভনকে খুব মিস করছেন তিনি। তাঁর ব্যাখ্যা, নেতা হিসেবে শোভন চটজলদি সমস্যার সমাধান করতেন।

শোভন চট্টোপাধ্যায় কে মিস করছেন দেবশ্রী রায়
আগামী দিনে ফাঁস হবে এই রহস্য

আগামী দিনে ফাঁস হবে এই রহস্য

এখন শোভন-বৈশাখীর অবস্থা বিজেপিতে টলমল। তাঁরা না ঘকা না ঘাটকা হয়ে রয়েছেন। আদৈ তাঁরা বিজেপিতে সক্রিয় ভূমিকা নেবেন, নাকি ফের তৃণমূলে ফিরবেন, তা নিয়ে ধন্দ। আর এদিকে দেবশ্রী রায়কে নিয়েও তৃণমূলে ধন্দ। এই পরিস্থিতিতে নেত্রীর নেতাকে মিস করার মধ্যে অনেক কিছু লুকিয়ে রয়েছে। আগামী দিনে ফাঁস হবে এই রহস্য।

English summary
TMC MLA Deboshree Roy misses Sovan Chatterjee as a leader. She says this in Assembly and increases speculation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X