• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৮০ লক্ষ টাকা দুর্নীতি করে বিজেপিতে পালাতে চেয়েছিলেন তৃণমূল বিধায়ক দেবশ্রী! অভিযোগ

তৃণমূল বিধায়ক দেবশ্রী রায়ের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ উঠল। তাঁর নিজের বিধানসভা ক্ষেত্রেই তাঁর বিরুদ্ধে ৮০ লক্ষ টাকার দুর্নীতির অভিযোগ উঠেছে। অভিযোগ, বেকার যুবকদের স্বনির্ভর করে তুলতে টোটো দেওয়ার নাম করে টাকা তুলে তিনি বেপাত্তা হয়ে গিয়েছেন। সিপিএমের অভিযোগ, তিনি এই দুর্নীতি করেই তৃণমূল ছেড়ে বিজেপিতে পালাতে চেয়েছিলেন।

৮০ লক্ষ টাকা দুর্নীতির অভিযোগ বিধায়ক দেবশ্রীর বিরুদ্ধে

সম্প্রতি দক্ষিণ ২৪ পরগনার বিভিন্ন এলাকায় দেবশ্রী রায় ফাউন্ডেশন নামে একটি সংস্থা খুলে তিনি সমাজসেবামূলক কাজ করছিলেন। সেই কাজেরই অঙ্গ হিসেবে তিনি এলাকার বেকার যুবকদের উপার্জনের জন্য টোটো কিনে দেওয়ার কথা বলেন। এ জন্য রেজিস্ট্রেশন ফি বাবাদ চার হাজার টাকা করে নেওয়া হয়।

সিপিএম নেতা কান্তি গঙ্গোপাধ্যায়ের অভিযোগ, এলাকায় প্রায় দুহাজার মানুষের কাছ থেকে চার হাজার টাকা করে নেওয়া হয়েছে। এই ৮০ লক্ষ টাকা তোলার পরই তিনি দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগ দিতে চেয়েছিলেন। তৃণমূল ছাড়তে চেয়ে বিজেপি অফিসে গিয়ে বসেছিলেন বলে অভিযোগ।

সিপিএম নেতার অভিযোগ, সেই থেকে তিনি রায়দিঘি আসেননি। সেই কারণে জনরোষ তৈরি হয়েছে এলাকায়। যাঁদের কাছ থেকে তিনি টোটো দেওয়ার নাম করে টাকা তুলেছিলেন, তাঁরাই এখন টাকা ফেরত চাইছেন, নতুবা অবিলম্বে টোটো দেওয়ার দাবি করছেন।

এদিকে দেবশ্রী রায় এই টোটো প্রদান কর্মসূচি নেওয়ার সময়ই জানিয়েছিলেন, রেজিস্ট্রেশন করার পর জানুয়ারি-ফেব্রুয়ারি নাগাদ টোটো দেওয়া সম্ভব হবে। তারপরও তাঁর বিরুদ্ধে অভিযোগ করা হচ্ছে। তৃণমূলের তরফে জানানো হয়েছে, এটা পুরোপুরি বিরোধীদের চক্রান্ত। তাঁরে দুর্নীতির অভিযোগ তুলে ভালো কাজকে বানচাল করে দিতে চায়। মানুষই এই সমালোচনার জবাব দেবে।

English summary
TMC MLA Deboshree Roy is alleged of 80 lacs corruption of Toto car. CPM alleges Deboshree wants to escape in BJP to do this corruption.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X