• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নন্দীগ্রামে দলের সমর্থন কমায় আক্ষেপ শুভেন্দুর, বাতলে দিলেন দাওয়াই

চিঠি লিখে পড়ুয়াদের নতুন শিক্ষাবর্ষের শুরুতেই অভিনন্দন মুখ্যমন্ত্রীর

জমি আন্দোলনের আঁতুরঘর নন্দীগ্রামেই সমর্থন কমেছে তৃণমূলের। সমর্থন যে হারে কমেছে, তা যথেষ্টই চিন্তাজনক। আর এই সমর্থন কমা নিয়ে প্রশ্ন তুলেছেন নন্দীগ্রাম আন্দোলনের অন্যতম নেতা শুভেন্দু অধিকারী। মানুষের মধ্যে বিশ্বাস পুনরুদ্ধারে দাওয়াই বাতলে দিয়েছেন তিনি।

৩ বছরে ভোট কমেছে ৭০ হাজার

৩ বছরে ভোট কমেছে ৭০ হাজার

২০১৬-র উপনির্বাচনে নন্দীগ্রামে তৃণমূল পেয়েছিল ১ লক্ষ ৩৯ হাজারের মতো ভোট। কিন্তু ২০১৯-এর নির্বাচনে তা প্রায় ৭০ হাজার কমে গিয়েছে। ২০১৯-এর লোকসভা ভোটের নিরিখে তৃণমূল এগিয়ে রয়েছে ৬৯ হাজার ভোটে। এই পরিস্থিতি নিয়ে প্রশ্ন তুলেছেন শুভেন্দু অধিকারী।

কীভাবে সমর্থন নেমে যায় ৪০ % প্রশ্ন শুভেন্দুর

কীভাবে সমর্থন নেমে যায় ৪০ % প্রশ্ন শুভেন্দুর

পরিবহণমন্ত্রী তথা পূর্ব মেদিনীপুরের বিশিষ্ট তৃণমূল নেতার প্রশ্ন যেখানে ৮০ শতাংশের বেশি মানুষের সমর্থন ছিল তৃণমূলের দিকে, সেই সমর্থন কী করে ৪০ ভাগে নেমে যায়।

কোথায় ত্রুটি প্রশ্ন দলীয় কর্মীদের কাছেই

কোথায় ত্রুটি প্রশ্ন দলীয় কর্মীদের কাছেই

শুভেন্দু অধিকারী দলের নেতা-কর্মীদের কাছেই প্রশ্ন করেন, কোথায় ত্রুটি আছে। তা তিনি জানার চেষ্টা করছেন। দলের কারও বিরুদ্ধে ক্ষোভ থাকলে সেখানে উপস্থিত কেউ তার কাছে গিয়ে বলতে পারেন। কিন্তু তাঁকে মাইকে বলতে দেওয়া হবে না, তাও তিনি জানিয়ে দেন। এরপর বেশ কয়েকজন তাঁর কাছে গিয়ে নিজেদের বক্তব্য জানান বলে জানা গিয়েছে। শুভেন্তু অধিকারী বলেন ভুল শুধরে নেওয়া হবে।

লাভ হবে না, বলছে বিজেপি

লাভ হবে না, বলছে বিজেপি

প্রকাশ্যে দলের হাল নিয়ে শুভেন্দু অধিকারীর মন্তব্যে উল্লসিত বিজেপি শিবির। তাদের মতে লাভ হবে না তৃণমূলের। তাদের উপদেশ মানুষের পালস বুঝুন। এলাকায় তৃণমূল তোলাবাজিতে জড়িত বলে অভিযোগ করেছে বিজেপি।

English summary
TMC Minister Subhendu Adhikari questions fall in support base in Nandigram.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X