• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফিরহাদ-সাধন দ্বন্দ্বের মাঝে রাজ্যপালের খোঁচা মুখ্যমন্ত্রীকে! তুঙ্গে বাংলার রাজনীতির পারদ

  • |

একেতেই বাংলা করোনার জেরে ব্যাপকভাবে বিপর্যস্ত। তার ওপর এসে পড়েছে আম্ফানের মতো ঘূর্ণিঝড়। যার জেরে পশ্চিমবঙ্গে বহু এলাকায় ১০০ ঘণ্টার কাছাকাছি বিদ্যুৎ যোগাযোগ ছিল না। এমন পরিস্থিতিতে কলকাতার প্রশাসক ফিরহাদ হাকিমের বিরুদ্ধে প্রকাশ্যে তোপ দাগেন তৃণমূলের ক্রেতা সুরক্ষামন্ত্রী সাধন পাণ্ডে। বাংলার রাজনীতির পারদ চড়তেই তা নিয়ে এবার মন্তব্য এলো রাজ্যপালের তরফে।

রাজ্যপালের বার্তা

রাজ্যপালের বার্তা

এদিন আম্ফান পরবর্তী বাংলার পরিস্থিতি নিয়ে নিজের টুইটার হ্যান্ডেল থেকে প্রবলভাবে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে নিশানা করেন রাজ্যের রাজ্যপাল জগদীপ ধনকর। তিনি লেখেন, ' বরিষ্ট মন্ত্রীরা যখন তাঁদের মতদ্বন্ধ জনসমক্ষে নিয়ে আসেন বা বিধায়ক জনরোষের শিকার হন, তখন বাস্তবচিত্রটা বড্ড বেশি প্রকট হয়ে পড়ে। '

মমতা প্রশাসনকে খোঁচা

মমতা প্রশাসনকে খোঁচা

এদিনও আম্ফান পরবর্তী পরিস্থিতি নিয়ে রাজ্যের বিভিন্ন অংশ যেভাবে বিপর্যস্ত হয়ে পড়ছে, সেই সম্পর্কে মমতা সরকারকে খোঁচা দিতে ছাড়েননি রাজ্যপাল। তিনি নিজের টুইটে লেখেন, 'গ্রামীন এলাকার অবস্থা এখনো খুবই ভয়াবহ, সেইদিকে বিশেষ দৃষ্টি দেওয়া প্রয়োজন। ওই এলাকাগুলিকে উপেক্ষা করা যায়না '।

 সরাসরি মমতাকে নিশানা

সরাসরি মমতাকে নিশানা

এদিকে, রাজ্যপাল এদিনও রাজ্যের দুই মন্ত্রীর তরজা ও আম্ফানের ত্রাণ নিয়ে বাংলার অন্দরে কী চলছে, তার সম্পূর্ণ তথ্য চেয়েছেন। আর সেই মর্মে তিনি একটি টুইটও করেন। তিনি লেখেন, 'মমতা বন্দ্যোপাধ্যায়কে অনুরোধ, সাংবিধানিক রীতি মেনে আমাকে এখনকার বাস্তব পরিস্থিতি সম্পর্কে অবগত করান।'

 ফিরহাদকে তোপ সাধন পাণ্ডের

ফিরহাদকে তোপ সাধন পাণ্ডের

এর আগে, আম্ফানের ত্রাণ ও শহরের উত্তেজনার পরিস্থিতি নিয়ে ফিরহাদ হাকিমকে তোপ দাগেন দলের মন্ত্রী সাধন পাণ্ডে। তিনি বলেন, 'এটা মুখ্যমন্ত্রীর দায়িত্ব নয়, এটা প্রশাসনকের দায়িত্ব।' আম্ফান পরবর্তী পরিস্থিতি সামলাতে পারেনি পুরসভা এমনই অভিযোগ করেছেন দলেরই বিধায়ক সাধন পাণ্ডে। তিনি অভিযোগ করেছেন আম্ফান পরিস্থিতি সামলানোর জন্য আরও প্রস্তুতির প্রয়োজন ছিল। তার জন্য কারোর সঙ্গে কোনও আলোচনা করেনি প্রশাসক ফিরহাদ হাকিম।

পাল্টা জবাব ফিরহাদের

পাল্টা জবাব ফিরহাদের

সাধন পান্ডের দাবি, পরিস্থিতি মোকাবিলায় সমস্ত বিধায়কদের সঙ্গে ফিরহাদ হাকিমের আলোচনা করা উচিত ছিল য যার জবাবে ফিরহাদ হাকিম বলেন, সাধন পাণ্ডে নিজে কেন এলেন না তাঁর সঙ্গে আলোচনা করতে? আর এই নিয়েই জবাব,পাল্টা জবাবে ক্রমেই তৃণমূলের অন্তরের দ্বন্দ্ব প্রকাশ্যে আসতে শুরু করেছে।

ত্রাণ নিয়ে ক্যাগ রিপোর্ট হাতিয়ার দিলীপের, সস্তার রাজনীতি করি না মন্তব্য দিলীপের

করোনা সঙ্কটের মাঝেই বন্যায় জেরবার অসম, বিপন্ন সেরাজ্যের ১.৯৫ লক্ষ মানুষের জীবন!

English summary
TMC minister 's inner clash over Amphan relief, Governor targets Mamata
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X