• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলার দাপুটে মন্ত্রীর ছেলের বিরুদ্ধে ৫ লাখ টাকা কাটমানির অভিযোগ! ভাঙড় ফের সরগরম

বাংলার রাজনীতি এই মুহূর্তে সরগরম কাটমানি ইস্যুতে । আর বিভিন্ন এলাকায় , বহু তৃণমূল নেতানেত্রীর বিরুদ্ধে ক্রমাগত উঠছে কাটমানি নেওয়ার অভিযোগ। আর এবার ভাঙড়ের দাপুটে তৃণমূল নেতা তথা রাজ্যের মন্ত্রী রেজ্জাক মোল্লার ছেলে বিরুদ্ধে ৫ লাখ টাকা কাটমানি নেওয়ার অভিযোগ রয়েছে। এই মর্মে কেএলসি থানায় দায়ের করা হয়েছে অভিযোগ।

তৃণমূল মন্ত্রী রেজ্জাক মোল্লার ছেলের বিরুদ্ধে ৫ লাখ টাকা কাটমানির অভিযোগ! ভাঙড় ফের সরগরম

মন্ত্রীর ছেলের বিরুদ্ধে কাটমানির অভিযোগ ঘিরে খবর যেমন প্রাসঙ্গিক,তেমনই ভাঙড়ের মাটিতে এই অভিযোগ ঘিরে অন্য এক রাজনৈতিক সমীকরণের গন্ধও উঠে আসছে। মূলত , রেজ্জাক পুত্রের বিরুদ্ধে যাঁরা কাটমানির অভিযোগ এনেছেন,তাঁরা আরাবুল ইসলাম ঘনিষ্ঠ নেতা মনিরুল মোল্লা ও লালবাবু মোল্লা। এলাকায় দীর্ঘদিন ধরে তৃণমূলের দাপুটে নেতা হিসাবে আরাবুলের পরিচিতি রয়েছে। এককালে রেজ্জাক মোল্লা বনাম আরাবুল ইসলামের রাজনীতি ঘিরে তপ্ত হয়ে উঠেছিল ভাঙড় এলাকা। বাম রাজনীতি ছেড়ে আসা রেজ্জাককে এলাকায় তৃণমূলের নেতৃত্বে মানতে নারাজ ছিলেন আরাবুল। এই ঘটনার পর এবার রেজ্জাকের ছেলের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলে ধরলেন আরাবুল ইসলাম ঘনিষ্ঠ নেতারা।

[আরও পড়ুন: কাটমানি ইস্যুতে বন্দুকের বাট দিয়ে মারধর পড়ুয়াকে, পাতিখালি থেকে পটাশপুরে আহত বহু]

অভিযোগ রয়েছে জমি বিবাদের জেরে। জমির হিয়ারিং ও হিমঘর তৈরির নাম করে রেজ্জাক পুত্র মোস্তাক ৫ লাখ টাকা নেন বলে অভিযোগ। পরে এই ৫ লাখা টাকা নেওয়ার বদলে কোনও কাজ হয়নি বলে দাবি অভিযোগকারীদের। পাশাপাশি, চাকরি পাইয়ে দেওয়ার নাম করেও মোস্তাক প্রতারণা করেছেন বলে অভিযোগ। অভিযোগ ঘিরে তদন্তে নেমেছে পুলিশ।

[আরও পড়ুন: সব্যসাচী আজ কঠিন পরীক্ষায়! বিধাননগরের মেয়রের বিরুদ্ধে 'মঙ্গলে'ই অনাস্থা আনছে তৃণমূল]

English summary
Molla's son accused of stealing Money.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X