• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেন্দ্রীয় বাহিনীর বেয়াদপি! নয়া দাওয়াই বাতলে দিলেন তৃণমূলের মহিলা মন্ত্রী, দেখুন ভিডিও

কেন্দ্রীয় বাহিনী বেয়াদপি করলে কোন দাওয়াই বাতলে দিলেন ক্যাবিনেট মন্ত্রী রত্না ঘোষ কর। সূত্রের খবর অনুযায়ী তিনি বলেছেন, যেখানেকেন্দ্রীয় বাহিনী বাড়াবাড়ি করবে, দলের মহিলা সংগঠনের সদস্যরা ঝাঁটা হাতে তাড়া করবে। এর আগে কেন্দ্রীয় বাহিনীকে সামলোনোর দাওয়াই দিয়েছিলেন অনুব্রত মণ্ডল। এবার দিলেন মমতা মন্ত্রিসভার মন্ত্রী।

কেন্দ্রীয় বাহিনীর বেয়াদপি! কোন দাওয়াই, জানালেন তৃণমূলের মন্ত্রী

কর্মিসভায় ভোকাল টনিক। সেখানেই মাত্রা ছাড়ালেন চাকদহের তৃণমূল বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী রত্না ঘোষ কর। সূত্রের খবর অনুযায়ী, তিনি বলেছেন, যুদ্ধে জিততে গেলে ন্যায় অন্যায় বলে কিছু হয় না। গণতন্ত্রের কথা মাথায় রাখলেও হয় না। যে পদ্ধতি অবলম্বন করতে যুদ্ধে জিত হবে, সেই পদ্ধতি নিয়ে হবে। তিনি বলেন, ২০১৬-তে কেন্দ্রীয়

বাহিনীর তাড়ায় তাদের কর্মীরা রক্তাক্ত হয়েছিলেন। এবার আগে থেকেই চ্যালেঞ্জ জানিয়ে রেখেছেন মন্ত্রী। বলেছেন তিনি কেন্দ্রীয় বাহিনীর তোয়াক্কা করেন না। ভোটের দিন বুথে বুথে ঘুরবেন। যেখানে কেন্দ্রীয় বাহিনী বেয়াদপি করবে, দলের মহিলা বাহিনী ঝাঁটা হাতে তাড়া করবে।

জানা গিয়েছেন রাজ্যে মন্ত্রীর এই বক্তব্য নিয়ে কমিশনে যাচ্ছে বিজেপি।

[আরও পড়ুন:ভোটের কর্তব্যরত এসডিএমকে বন্দুকের নলের মুখে রেখে ফোন কেড়ে নেয় সেনা! চাঞ্চল্য এলাকায় ]

[আরও পড়ুন: ভোটের আগে বারবার অর্জুন-তড়িৎ সাক্ষাত! ব্যারাকপুর নিয়ে জল্পনা তুঙ্গে]

English summary
TMC minister Ratna Ghosh Kar allegedly told her party workers to chase central force if needed. She adviced her women workers to chase froce with jaroo.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X