• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বনমন্ত্রীর পদ থেকে রাজীব বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগ

  • |

রাজ্য মন্ত্রিসভা থেকে ইস্তফা দিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। প্রসঙ্গত বেশ কয়েকদিন ধরেই তিনি বেসুরো বলে আখ্যা পেতে থাকেন দলের অন্দরে। এরপর এদিন নিজের ইস্তফা পত্র পেশ করে তিনি রাজভবনে রাজ্যপালের সঙ্গে দেখা করছেন বলে খবর। এরপরই তিনি সাংবাদিকদের মুখোমুখি হবেন বলে খবর রয়েছে।

মন্ত্রীত্ব ছাড়লেন রাজীব, ইস্তফাপত্র পাঠালেন তিনি
রাজীবকে তোপ কল্যাণের

রাজীবকে তোপ কল্যাণের

এর আগে রাজীব বন্দ্যোপাধ্যায়কে তোপ দেগে হাওড়ার জেলা পরিষদের মেন্টর কল্যাণ ঘোষ দাবি করেন, 'রাজীবের মুখ আর মুখোশ আলাদা'। হাওড়া জেলার একাধিক ইস্যু নিয়ে তাঁকে তোপ দাগা হয়। তাঁর দাবি ছিল রাজীব বাবু সেচ মন্ত্রী থাকাকালীন বালি তোলা থেকে রাজ্যের কোষাগারের রাজস্ব সবচেয়ে কমেযায়। বালি মাফিয়াদের সঙ্গে যোগাযোগের জন্য় এই অবস্থা হয়। তিনি নিজের স্বার্থের জন্য বেআইনি কাজ করেন।

 রাজীব শুভেন্দু একই পার্টিতে

রাজীব শুভেন্দু একই পার্টিতে

এদিকে, গতকাল রাতে রাজীব বন্দ্যোপাধ্যায় ও শুভেন্দু অধিকারী একই বার্থডে পার্টিতে যান বলে খবর। সূত্রের দাবিল ছিল সেই পার্টিতে একে অরপরের সঙ্গে দেখা হয়নি রাজীব, শুভেন্দুর। তবে জল্পনার মাত্রা তুঙ্গে ছিল।

 রাজীবের ফেসবুক পোস্ট

রাজীবের ফেসবুক পোস্ট

বহু দিন ধরেই রাজীব বন্দ্যোপাধ্যায়কে নিয়ে জল্পনা দানা বাঁধে। তাঁর সাম্প্রতিক ফেসবুক লাইভ এই জল্পনায় আরও ধোঁয়া দেয়। প্রসঙ্গত, তৃণমূল কংগ্রেসের একাংশকে নিয়ে তিনি বহুবার মুখ খোলেন। আর রাজীবের পদত্যাগের সঙ্গে সঙ্গেই এক মাসের মধ্যে ৩ জন রাজ্যমন্ত্রিসভা থেকে পদত্যাগ করেন।

রাজীবের চিঠি মুখ্যমন্ত্রীকে

রাজীবের চিঠি মুখ্যমন্ত্রীকে

এদিকে, রাজীব বন্দ্যোপাধ্যায়ের যে চিঠি মুখ্যমন্ত্রীর কাছে গিয়েছে, তাতে তিনি লিখেছেন, মানুষের সেবা করতে দেওয়ার জন্য ধন্যবাদ। আর তিনি দুঃখ প্রকাশ করে জানান যে , এই পদ ছাড়তে হচ্ছে তাঁকে। তিনি যে পদত্যাগ পত্র রাজ্যপালকেও পাঠিয়েছেন তাও তিনি জানান।

English summary
tmc minister Rajib Banerjee resigns from his post
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X