• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা মোকাবিলায় ভূয়সী প্রশংসা মমতার সরকারকে, ‘আন্তর্জাতিক সম্মান’ পাচ্ছেন নির্মল

করোনা সংক্রমণ মোকাবিলায় মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের ভূয়সী প্রশংসা করল রাষ্ট্রসংঘ অনুমোদিত এক সংস্থা। শুধু প্রশংসাই নয়, করোনা মোকাবিলায় দারুন কাজের জন্য স্বীকৃতি পেল বাংলা। ফের একবার আন্তর্জাতিক মঞ্চে সেরার সম্মান ছিনিয়ে আনতে সমর্থ হল মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার। ফলে বিরোধীদের অপপ্রচার ভোঁতা হয়ে গেল ফের একবার।

করোনা মোকাবিলায় বিশেষ পারদর্শিতায় আন্তর্জাতিক সম্মান

করোনা মোকাবিলায় বিশেষ পারদর্শিতায় আন্তর্জাতিক সম্মান

রাষ্ট্রসংঘের অনুমোদিত সংস্থা শান্তি পরিষদ রাজ্যের উদ্দেশ্যে বার্তা দিন- আপনাদের হাতে নিরাপদ মানুষ। করোনা মোকাবিলায় বিশেষ পারদর্শিতা দেখিয়েছেন আপনারা। বিশ্বব্যাপী মহামারীর মধ্যেও পশ্চিমবঙ্গ জনসাধারণের পাশে দাঁড়িয়েছে। আম্ফানের মতো বিপর্যয় মোকাবিলা করেছে। রাষ্ট্রসংঘের পাঠানো ‘সিম্বল অফ গ্র্যাটিটিউড'-এ তারই ভূয়সী প্রশংসা করা হল।

ইউনাইটেড নেশন ওয়ার্ল্ড পিস অ্যাসোসিয়েশনের সম্মান

ইউনাইটেড নেশন ওয়ার্ল্ড পিস অ্যাসোসিয়েশনের সম্মান

জাপানে অবস্থিত ইউনাইটেড নেশন ওয়ার্ল্ড পিস অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে মেল করে ‘সিম্বল অফ গ্র্যাটিটিউড'-এর বার্তা দেওয়া হয়েছে। রাজ্যের মন্ত্রী তথা রোগী কল্যাণ সমিতির সভাপতি নির্মল মাজিকে পাঠানো ওই ই-মেল বার্তায় জানানো হয়েছে- করোনা মোকাবিলায় আপনারা মানবদরদী হয়ে কাজ করছেন। মানবজাতি আপনাদের হাতে নিরাপদ রয়েছে।

আন্তর্জাতিক শংসাপত্র ও রাজ্যের প্রতিনিধিদের জাপানে আমন্ত্রণ

আন্তর্জাতিক শংসাপত্র ও রাজ্যের প্রতিনিধিদের জাপানে আমন্ত্রণ

ওই সংস্থার পক্ষে আরও লেখা হয়- আপনাদের হাতে শংসাপত্র তুলে দিতে পেরে আমরা গর্বিত। ইউনাইটেড নেশন ওয়ার্ল্ড পিস অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে রাজ্যের প্রতিনিধিদের জাপানে আমন্ত্রণও জানানো হয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য, করোনা যোদ্ধা হিসেবে আন্তর্জাতিক সম্মান পাচ্ছেন নির্মল মাজি। এই সম্মান পেয়ে স্বভাবতই খুশি।

দিদির সততা ও দায়বদ্ধতার শিক্ষায় মানবসেবা নির্মলের

দিদির সততা ও দায়বদ্ধতার শিক্ষায় মানবসেবা নির্মলের

মন্ত্রী নির্মল মাজি বলেন, দিদির কাছ থেকে সততা ও দায়বদ্ধতার শিক্ষা নিয়ে মানবসেবায় কাজ করেছি। করোনা পরিস্থিতিতে সাধারণ মানুষকে সাহায্য করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। ১৮ ঘণ্টাই আমি বিভিন্ন হাসপাতালে ঘুরে বেরিয়েছি। মেডিকেল, বেলেঘাটা, চিত্তরঞ্জন- হাসপাতালে ঘুরে চেষ্টা করে গিয়েছি মানুষ যাতে ভালো পরিষেবা পান।

মমতা বন্দ্যোপাধ্যায়কে আন্তর্জাতিক সম্মান উৎসর্গ নির্মলের

মমতা বন্দ্যোপাধ্যায়কে আন্তর্জাতিক সম্মান উৎসর্গ নির্মলের

রাষ্ট্রসংঘের অনুমোদিত সংস্থার কাছে এই আন্তর্জাতিক সম্মান পাওয়ার পর ডা. নির্মল মাজি তা উৎসর্গ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। তিনি বলেছেন, আমি একজন সৈনিক মাত্র। আসলে এই সম্মান মমতা বন্দ্যোপাধ্যায়ের। তাঁর নির্দেশ মতোই কাজ করে মানুষকে সাহায্য করার চেষ্টা করেছি। তাতেই এসেছে স্বীকৃতি।

শুভেন্দুর পদ কাড়ল তৃণমূল, ২০২১-এর আগে এই অপসারণে জল্পনার পারদ ফের চড়ল

English summary
TMC minister Nirmal Maji gets international award handling corona pandemic in Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X