• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বঙ্গোপসাগরে ডুবে মরবে বিজেপি! দার্জিলিংয়ে নির্বাচনী জনসভা থেকে নিশানা গৌতমের

  • By Kamal Guha
  • |

দার্জিলিংয়ের তৃণমূল কংগ্রেসের প্রার্থী অমর সিং রাইকে সঙ্গে নিয়ে ভোট প্রচারে বিশাল মিছিল করলেন জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি গৌতম দেব। কাওয়াখালিতে এই মিছিল শেষে তিনি বিজেপির বিরুদ্ধে আক্রমণ শানিয়ে বলেন, "সাত মন তেলও পুড়বে না, রাধা ও নাচবে না, ২০১৯-এর লোকসভা ভোটে বিজেপিও ক্ষমতায় আসবে না।"

বঙ্গোপসাগরে ডুবে মরবে বিজেপি! দার্জিলিংয়ে তোপ গৌতমের

তিনি বলেন, রাজ্যের সরকারকে বাইপাস করে এনআরসি হতে পারে না। যদি বিজেপি এনআরসি করার চেষ্টা করে তাহলে সর্বাত্মক বিরোধিতা হবে। এনআরসি করার আগেই বঙ্গোপসাগরে ডুবে মরবে বিজেপি। বিজেপিকে ব্যঙ্গোক্তি করে তিনি বলেন, কুঁজোরও চিত হয়ে শোয়ার ইচ্ছে হয়, আর এই দিবা স্বপ্ন দেখা খুব ভালো।

গৌতম দেবের কথায়, যারা একটা পঞ্চায়েত আসন জিততে পারে না, একটা জেলা পরিষদ জিততে পারে না। তারা নাকি বাংলায় ২৩টি আসন জিতবে! এই আশাতেই মশগুল থাকুক বিজেপি। তৃণমূলের বিভিন্ন কর্মসূচি সম্পর্কে জানিয়ে তিনি বলেন, তৃণমূল কংগ্রেসের প্রার্থী অমর সিং রাই জিতবেন দার্জিলিংয়ে।

বঙ্গোপসাগরে ডুবে মরবে বিজেপি! দার্জিলিংয়ে তোপ গৌতমের

এই দার্জিলিংয়ে নির্বাচনী জনসভা করবেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো চোপড়া, শিলিগুড়ি মহকুমা ও দার্জিলিং হিলসে জনসভা করবেন। এদিন গৌতম দেব নিজে জানান এ কথা। ১০ দিনের সফরে মুখ্যমন্ত্রী উত্তরবঙ্গে যাচ্ছেন ৪ এপ্রিল। তিনি দার্জিলিং-সহ বিভিন্ন জেলায় নির্বাচনী জনসভা করবেন।

English summary
TMC minister Goutam Dev says BJP is finished in Lok Sabha Election 2019. He says no NRC in West Bengal.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X