• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূল ভবনের কথায় সরকার চলে না, বিস্ফোরক বাক্যবাণ হানলেন তৃণমূলেরই মন্ত্রী

করোনা মোকাবিলায় লড়াই চালাচ্ছে কেন্দ্র ও রাজ্য। কিন্তু এই সংকটের মধ্যেও সংঘাট লেগে রয়েছে দুই সরকারের। যখন দেশের মধ্যে একতার সবথেকে বেশি দরকার, তখন রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করতে একে অপরের উপর তোপ দেগেই চলেছে। কেন্দ্র আবার রাজ্যে দল পাঠানোর পর বিতর্ক তুঙ্গে উঠেছে।

বিস্ফোরক বাক্যবাণ ফিরহাদের

বিস্ফোরক বাক্যবাণ ফিরহাদের

এই বিতর্কের মধ্যেই এবার বিস্ফোরক বাক্যবাণ হানলেন রাজ্যের মা-মাটি-মানুষের সরকারের মন্ত্রী ফিরহাদ হাকিম। তিনি দ্ব্যর্থহীন ভাষায় সমালোচনা করলেন কেন্দ্রের সরকারের। আর উদাহারণ হিসেবে তুলে ধরলেন মা-মাটি-মানুষের সরকারের কার্যকলাপ। তারই ফাঁকে তিনি সাফ করে দিলেন রাজ্যের সরকার কার কথায় চলে।

কেন্দ্রীয় দলের বিজেপির ভাষা

কেন্দ্রীয় দলের বিজেপির ভাষা

ফিরহাদ হাকিম বলেন, কেন্দ্রীয় দল বিজেপির ভাষায় কথা বলছে। রাহুল সিনহা, দিলীপ ঘোষরা যা বলছেন, তাই শুনছে কেন্দ্রীয় দল। যা চিঠি দেখছি, সেখানে বিজেপির সঙ্গে তাঁদের কথার কোনও অমিল নেই। ফলে তাঁদের উদ্দেশ্য ভালোভাবেই বোঝা যাচ্ছে। এদিন একপ্রকার উষ্মা প্রকাশ করেই তিনি একথা বলেন।

তৃণমূল ভবনের কথায় সরকার চলে না

তৃণমূল ভবনের কথায় সরকার চলে না

আর একইসঙ্গে তিনি সাফ করে দিলেন, তৃণমূল ভবনের কথায় রাজ্যে সরকার চলে না। আমাদের সরকার আলাদা, আর দল আলাদা। দল দলের মতো চলে, সরকার সরকারের মতো চলে। আমরা যখন সরকারে থাকি, সেই সরকার তৃণমূল ভবনের কথায় চালিত হয় না। সরকার পরিচালিত হয় আলাদা দৃষ্টিভঙ্গি দিয়ে।

রাজ্যপালকে নিশানা ফিরহাদের

রাজ্যপালকে নিশানা ফিরহাদের

ফিরহাদ একহাত নেন রাজ্যপালকেও। তিনি বলেন, রাজ্যপালও বিজেপির ভাষায় কথা বলছে। মানুষ সেটা ভালো চোখে দেখছে না। বিজেপি রাজ্যে যেভাবে রাজনীতি করছে, রাজ্যপাল আর কেন্দ্রের দল সেই পথেই চলছে। এখন করোনার বিরুদ্ধে লড়াই করার সময়, রাজনীতি করার সময় নয়।

৮০ শতাংশের বেশি মানুষ এশিয়ার এই দেশে করোনা থেকে সুস্থ হয়েছেন! নতুন আশার বার্তা

English summary
TMC minister Firhad Hakim takes on BJP and threatens to central team. He does difference between TMC and BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X