• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৬ বছরে কোথায় ছিলেন প্রধানমন্ত্রী! দুর্গাপুজো উদ্বোধন নিয়ে মোদীকে খোঁচা ফিরহাদের

৬ বছরে কোথায় ছিলেন প্রধানমন্ত্রী। হঠাৎ করে একুশের ভোটের আগে দুর্গাপুজো নিয়ে তৎপর হয়.ে উঠেছেন। বৃহস্পতিবার ইজেডসিসিতে দুর্গাপুজোর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। ভিডিও কনফারেন্সের মাধ্যমে পুজোর উদ্বোধন করে রাজ্যবাসীকে পুজোর শুভেচ্ছা জানিয়েছেন তিনি। তারপরেই মোদী সরকারের পুজো তৎপরতা নিয়ে খোঁজা দিয়েছেন রাজ্যের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম।

মোদীকে খোঁচা ফিরহাদের

মোদীকে খোঁচা ফিরহাদের

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দুর্গাপুজো উদ্বোধন নিয়ে আক্রমণ শানালেন পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিন। তিনি কটাক্ষ করে বলেছেন ৬ বছরে কোথায় ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এতোদিন দুর্গাপুজো নিয়ে কোনও কথা বলতে শোনা যায়নি তাঁকে। একুশের বিধানসভা ভোট এগিয়ে আসতেই দুর্গাপুজো নিয়ে মাথা ঘামাতে শুরু করেছেন তাঁরা। বিহার, উত্তর প্রদেশের কাছে বাংলা মাথা নোয়াবে না বলে হুঁশিয়ারি গিয়েছেন ফিরহাদ হাকিম।

পুজো উদ্বোধনে মোদী

পুজো উদ্বোধনে মোদী

বৃহস্পতিবার সল্টলেকের ইজেডসিসিতে দুর্গাপুজোর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে পুজো উদ্বোধন করেন। একেবারে বাঙালি পোশাকে বাংলা ভাষা বলে দুর্গাপুজোর উদ্বোধন করেন তিনি। রাজ্যবাসীকে দুর্গাপুজোর শুভেচ্ছাও জানিয়েছেন তিনি। বাবুল সুপ্রিয় তাঁর বাংলা বক্তৃতা অনুবাদ করে দিয়েছিলেন।

পুজোয় না

পুজোয় না

কলকাতা হাইকোর্ট দুর্গাপুজোয় দর্শনার্থীদের মণ্ডপে প্রবেশে নিয়ে কড়া রায় দিয়েছে। পুজো মণ্ডপে দর্শনার্থীদের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। কোনও রকম সিঁদুর খেলা মণ্ডপে করা যাবে না বলে নির্দেশিকার জারি করা হয়েছে। তার প্রেক্ষিতে ফিরহাদ হাকিম বলেনছিলেন, রেস্তোরাঁ, শপিং মল, সিনেমা হল সব খোলা রয়েছে। কেবল মাত্র পুজোই বন্ধ রয়েছে।

পুজোয় নিয়ে রাজনীতি

পুজোয় নিয়ে রাজনীতি

পুজো নিয়ে রাজনীতি করছে বিজেপি এমনই অভিযোগ করেছে শাসক দল তৃণমূল কংগ্রেস। এদিকে আবার দিলীপ ঘোষ মন্তব্য করেছিলেন আদালত আদালতের কাজ করুর পুজো পুজোর মত চলুক। করোনা কাটিেয় সদ্য ঘরে ফিরেছেন তিনি।

লাদাখে চিনা আগ্রাসনের প্রতিশোধে দুর্গাপুজোর 'অসুর' চিনা প্রেসিডেন্ট জিনপিং! কোথায় হচ্ছে এমন পুজো

English summary
TMC minister Firhad Hakim slams Narendra Modi over Durga Puja inaugration in Kolkata
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X