• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির সরকারকে 'তানাশাহী সরকার' বলে কটাক্ষ চন্দ্রিমার

  • |

কেন্দ্রে ক্ষমতাসীন বিজেপির সরকারকে 'তানাশাহী সরকার' বলে কটাক্ষ করলেন রাজ্যের মন্ত্রী তথা তৃণমূল মহিলা কংগ্রেসের রাজ্য সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। শনিবার মেদিনীপুরে, পশ্চিম মেদিনীপুর জেলা মহিলা তৃণমূল কংগ্রেসের ডাকা একটি সভায় এসে বিজেপিকে তীব্র আক্রমণ করেন তিনি।

বিজেপির সরকারকে তানাশাহী সরকার বলে কটাক্ষ চন্দ্রিমার

দিল্লিতে সাম্প্রতিক হয়ে যাওয়া গন্ডগোলে মৃত্যু হয়েছে অন্তত ৪২ জনের। এই জন্য বিজেপিকে কাঠগড়ায় দাঁড় করিয়ে চন্দ্রিমা ভট্টাচার্য বলেন, বিজেপি মহিলাদের, মায়েদের সম্মান করতে জানে না। যদি তারা এটি জানত তাহলে এত মায়ের কোল শূন্য করে দিত না। মাতৃত্বকে অপমান করে দেশে টিকে থাকা যায় না। যারা মাতৃত্বকে অপমান করে তাদের এক ইঞ্চি জমি ছেড়ে দেব না। এই তানাশাহী সরকারের বিরুদ্ধে লড়াই আন্দোলন আরও জোরালো করতে হবে, বলে মেদিনীপুরের সভায় মন্তব্য করেছেন তিনি।

শুধুমাত্র বিজেপির কেন্দ্রের নেতাদের নয় কটাক্ষ করেছেন বিজেপির রাজ্য সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষকেও। দিলীপ ঘোষকে 'দিলুবাবু' বলে সম্বোধন করে চন্দ্রিমা ভট্টাচার্য বলেন এই দিলুবাবু এখন বাজারে অবতীর্ণ হয়েছে। ২০১৬ সালের আগে তিনি কোথায় ছিলেন? এখন তিনি অনেক কিছু বলে বেড়াচ্ছেন। যার রাজনীতিতে জন্ম ২০১৬ সালে তার কাছে কোনও জ্ঞান নেবে না তৃণমূল কংগ্রেস। খড়্গপুর বিধানসভা উপ নির্বাচনে তো হাওয়া হয়েছেন। আপনি আন্দোলনের কথা শেখাবেন না। মমতা বন্দ্যোপাধ্যায় আন্দোলনের মধ্যে দিয়ে প্রতিষ্ঠিত হয়েছেন।

এই সঙ্গে এনআরসি ও সিএএ নিয়ে বিজেপিকে আক্রমণ করে বলেন, এরা তো সংবিধান, সংবিধানের প্রস্তাবনা সব কিছুকেই বুড়ো আঙুল দেখাচ্ছে। তাদের বিরুদ্ধে লড়াই জোর করতে হবে।

English summary
TMC minister Chandrima Bhattacharya attacks BJP from West Midnapore rally
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X