• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বুলবুলের টাকায় তৃণমূলের নির্বাচনী ফান্ড! 'প্রমাণ' দিলেন রাহুল সিনহা

  • |

লোকসভায় তৃণমূল অ্যাডজর্নমেন্ট মোশনের নোটিশের মধ্যেই বড় অভিযোগ তুললেন বিজেপির নেতা রাহুল সিনহা। তাঁর অভিযোগ, বুলবুলের টাকায় নির্বাচনী ফান্ড তৈরি করতে চাইছে তৃণমূল। তাঁর দাবি প্রাকৃতিক ক্ষতির জন্য ইতিমধ্যেই কেন্দ্র রাজ্যকে ৪১৪.৯০ কোটি টাকা দিয়েছে। বিষয়টি নিয়ে মুখ্যমন্ত্রী বিধানসভায় দাঁড়িয়ে মিথ্যাচার করেছেন বলে অভিযোগ তাঁর।

কেন্দ্রের তরফে সাহায্য

কেন্দ্রের তরফে সাহায্য

মুখ্যমন্ত্রী বিধানসভায় জানিয়েছেন, বুলবুল-এ কোনও কেন্দ্রীয় সাহায্য পাওয়া যায়নি কেন্দ্র থেকে। কিন্তু কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিত্যানন্দ রাই ২৭ নভেম্বর জানিয়েছিলেন, রাজ্যের ক্ষতিতে কেন্দ্রে ৪১৪.৯০ কোটি টাকা দেওয়া হয়েছে। রাজ্যসভায় তিনি লিখিত উত্তরে এই কথা জানিয়েছিলেন।

রাহুল তুলে ধরলেন সরকারি তথ্য

রাহুল তুলে ধরলেন সরকারি তথ্য

রাহুল সিনহা ওপরের তথ্যই তুলে ধরেছেন। তিনি বলেন, ৪১৪.৯০ কোটি টাকা দুদফায় রাজ্য সরকারকে দিয়েছে কেন্দ্র। যা নিয়ে মুখ্যমন্ত্রী বিধানসভায় দাঁড়িয়ে মিথ্যাচার করেছেন বলেও অভিযোগ তাঁর।

মুখ্যমন্ত্রীকে কটাক্ষ

মুখ্যমন্ত্রীকে কটাক্ষ

সোমবার বিধানসভায় মুখ্যমন্ত্রী ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্ত তিন উপকূলবর্তী জেলার ধ্বংসের ছবির বর্ণনা দিচ্ছিলেন। সেই সময় মুখ্যমন্ত্রী বলেন, এদিন পর্যন্ত ঘূর্ণিঝড় নিয়ে কেন্দ্রের থেকে কোনও সহায়তা রাজ্য সরকার পায়নি। মুখ্যমন্ত্রী জানান, ঘূর্ণিঝড়ের পরের দিন প্রধানমন্ত্রী সাহায্যের কথা জানিয়ে টুইট পর্যন্ত করেছিলেন। রাহুল সিনহা বলেন, হয়ত মুখ্যমন্ত্রীর এই তথ্য জানা নেই। কিংবা সরকারি দফতরগুলির মধ্যে কোনও কোঅর্ডিনেশন নেই।

মুখ্যমন্ত্রীর কাছে ক্ষমা চাওয়ার দাবি

মুখ্যমন্ত্রীর কাছে ক্ষমা চাওয়ার দাবি

ভুল তথ্য দেওয়ার জন্য মুখ্যমন্ত্রীর কাছে ক্ষমা চাওয়ার দাবিও করেছেন রাহুল সিনহা।

বুলবুলের টাকায় তৃণমূলের নির্বাচনী ফান্ড

বুলবুলের টাকায় তৃণমূলের নির্বাচনী ফান্ড

আড়াইটি জেলার ওপর দিয়ে বুলবুল গেলেও কীভাবে রাজ্যের ৭০ শতাংশ ধানের ক্ষতি হয়। প্রশ্ন করেছেন রাহুল। এলাকায় রাজ্যের ত্রাণ পৌঁছচ্ছে না। এমনও অভিযোগ করেছেন তিনি। তিনি বলেন কেন্দ্র বাড়ি, শৌচাগার বানানোর টাকা দিলে তার থেকে কমিশন খায়। এবার বুলবুলের টাকা থেকে কমিশন খাওয়ার ফন্দিফিকির শুরু করেছে। বিশাল অঙ্কের পার্টি ফান্ড কেন্দ্রের টাকায় করতে চাইছে। এমনটাই অভিযোগ করেছেন রাহুল সিনহা।

আবারও সব্যসাচীর নিশানায় মুখ্যমন্ত্রী

বিজেপি যোগ দেওয়া শোভনকে 'মিস’ করছেন তৃণমূল বিধায়ক! দেবশ্রীর মন্তব্যে জল্পনাবিজেপি যোগ দেওয়া শোভনকে 'মিস’ করছেন তৃণমূল বিধায়ক! দেবশ্রীর মন্তব্যে জল্পনা

English summary
TMC makes election fund on Central Fund relating to Cyclone Bulbul
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X