• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৪৫ কেজি ঘি, ১ কুইন্টাল বেলকাঠ দিকে কঙ্কালীতলায় মহাযজ্ঞ, একুশ জয়ের ডঙ্কা বাজিয়ে দিলেন কেষ্ট

একুশ মহাযুদ্ধ এবার। মহাযুদ্ধে যাওয়ার আগে মহাযজ্ঞে করা জরুির। আগে থেকেই জয় নিশ্চিত করে রাখতে বীরভূমের কঙ্কালীতলায় মহাযজ্ঞের আয়োজন করেছেন জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। এলাহি আয়োজন করেছেন তিনি। নিজে ঘি আহুতি দিয়ে যজ্ঞের সূচণা করেছেন। ৪৫ কেজি ঘি ও ১ কুইন্টাল ৫১ কেজি বেলকাঠ দিয়ে মহাযজ্ঞ শুরু হয়েছে। তাতে অংশ নিয়েছেন ৫১ জন ব্রাহ্মণ। যজ্ঞের শেষে দরিদ্র ভোজনেরও আয়োজন রেখেছেন অনুব্রত মণ্ডল। সেখানে নিজে উপস্থিত থেকে যজ্ঞের সব কাজ করছেন।

অনুব্রতর মহাযজ্ঞ

অনুব্রতর মহাযজ্ঞ

বীরভূমের সতীপীঠ কঙ্কালীতলায় মহাযজ্ঞের আয়োজন করেছেন বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডল। সেখানে বিভিন্ন জেলা থেকে ব্রাহ্মণদের নিয়ে আসা হয়েছে। ৪৫ কেজি ঘি। ১ কুইণ্টাল ৫১ কজি বেলকাঠ ব্যবহার করা হচ্ছে মহাযজ্ঞে। তৃণমূল জেলা সভাপতি ও বীরভমের তৃণমূল কংগ্রেস নেতারা নিজে উপস্থিত রয়েছে সেই মহাযজ্ঞে। অনুব্রত মণ্ডল নিজে ঘি আগুতি দিচ্ছেন মহাযজ্ঞে।

মহাযুদ্ধের আগে মহাযজ্ঞ

মহাযুদ্ধের আগে মহাযজ্ঞ

একুশের বিধানসভা নির্বাচনকে মহাযুদ্ধ বলে মনে করছেন অনুব্রত। তাই সেই মহাযুদ্ধে যাওয়ার আগে জয় কামনায় এই মহাযজ্ঞের আয়োজন বলে জানিয়েছেন তিনি। এই মহাযজ্ঞ তৃণমূলের জয় আরও নিশ্চিত করবে। ২২০ থেকে ২৩০ টি আসন পাবে তৃণমূল কংগ্রেস। তাই মহাযুদ্ধে নামার আগে দেবতার আশির্বাদ নিতেই এই মহাযজ্ঞের আয়োজন বলে জানিয়েছেন তিনি।

অনুব্রত গড়ে নজর বিজেপি

অনুব্রত গড়ে নজর বিজেপি

ইতিমধ্যেই অনুব্রতর গড়ে বাড়তি নজর দিয়েছে বিজেপি। অমিত শাহ দ্বিতীয়বার রাজ্য সফরে এসে বীরভূমে রোড শো করেছেন। বিজেপির শক্তি প্রদর্শন করেছেন। সেখানে বাউলের বাড়িতে মধ্যাহ্ন ভোজন করেছেন। অনুব্রতর গড় টার্গেট করে এগোতে শুরু করেছে বিজেপি। যদিও কেষ্টর দাবি তিনি থাকতে এলাকায় দাঁত ফোটাতে পারবে না বিজেপি। তারপরেই পাল্টা শক্তি প্রদর্শন করেছেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায় রোড শো করেছেন বোলপুরে। তার আয়োজনে কোনও খামতি রাখেননি অনুব্রত। জমায়েতে একেবারে অমিত শাহের রোড শোকে টেক্কা দিয়েছেন তিনি।

অনুব্রতর হুঙ্কার

অনুব্রতর হুঙ্কার

ইতিমধ্যেই অনুব্রত হুঙ্কার দিতে শুরু করেছেন বিভিন্ন কর্মিসভায়। তিনি দিলীপ ঘোষকে ভাইরাস বলে আক্রমণ করেছেন। আবার একাধিক কর্মিসভায় তিনি বসেছেন এলাকায় ঢুকতে গেলে ঠেঙিয়ে পগার পার করবেন বিজেপি নেতাদের। কোনও বহিরাগত নেতাকে এলাকায় ঢুকতে দেবেন না তিনি। ভোটের বাজারে অনুব্রতর এই মহাযজ্ঞে নতুন করে সরগরম হয়ে উঠেছে রাজনৈতিক মহল।

কলকাতাঃ ভোটের আগে অস্ত্রপাচার চক্র সক্রিয়, এসটিএফের জালে ধৃত এক, লালবাজারের সাফল্য

তৃণমূল 'কোম্পানি’তে কর্মচারী হয়ে থাকতে চান থাকুন, শিশিরকে বার্তা পুত্র শুভেন্দুর

English summary
TMC leaer Anubrata Mandal start huge Yagya at Birbhum for win of West Bengal assembly election 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X