India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সারদায় কেন গ্রেফতার নন শুভেন্দু! বিজেপি নেতার গড়েই বিক্ষোভের ডাক তৃণমূলের

Google Oneindia Bengali News

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর উপর চাপ বাড়তে পথে নামছে তৃণমূল! গত ২৪ ঘন্টা আগেই বিস্ফোরক দাবি করেন সারদা-কর্তা সুদীপ্ত সেন। তিনি বলেন, জমি সংক্রান্ত বিষয়ে শুভেন্দু অধিকারীকে টাকা দিয়েছেন। এমনকি ব্ল্যাকমেল করতেন বলেও মারাত্মক দাবি সুদীপ্ত সেনের।

আর এরপরেই সরগরম রাজ্য-রাজনীতি। সুদীপ্ত সেনের এহেন মন্তব্যের পরেই বিরোধী দলনেতাকে কেন গ্রেফতার করা হবে না তা নিয়ে প্রশ্ন তোলে তৃণমূল। এমনকি রাজ্যপাল শুভেন্দুকে বাঁচানোর চেষ্টা করছে বলেও অভিযোগ শাসকের।

এবার পথে নামছে তৃণমূল

এবার পথে নামছে তৃণমূল

আর এই অবস্থায় এবার পথে নামছে তৃণমূল। সারদা-কাণ্ডে শুভেন্দু অধিকারীকে গ্রেফতারের দাবিতে লাগাতার আন্দোলনের ডাক। তবে আগামীকাল সোমবার রাজ্যের বিভিন্ন প্রান্তে বিক্ষোভ দেখাবেন তৃণমূল এবং তৃণমূল যুব সংগঠন। এমনটাই জানানো হয়েছে শাসকদলের তরফে। আজ শনিবার এই বিষয়ে সাংবাদিকদের মুখোমুখি হন কুণাল ঘোষ। তাঁর দাবি, সিবিআই নিরপেক্ষ ভাবে কাজ করছে না। সুদীপ্ত সেন নিজে শুভেন্দু অধিকারীকে টাকা দেওয়ার কথা জানিয়েছেন। এরপরেও কেন তাঁকে হেফাজতে নিয়ে জেরা করা হবে না প্রশ্ন প্রাক্তন তৃণমূল সাংসদের।

সোমবার বিক্ষোভের ডাক

সোমবার বিক্ষোভের ডাক

আর এই দাবি সোমবার বিক্ষোভের ডাক। সল্টলেক সিবিআই দফতর তো বটেই, খোদ শুভেন্দু গড় বলে পরিচিত হলদিয়া, কাঁথিতেও তৃণমূলের তরফে বিক্ষোভ দেখানো হবে। যেখানে একাধিক শীর্ষ নেতৃত্বের উপস্থিত থাকার কথা বলা হয়েছে। যেমন সল্টলেক সিবিআই দফতরে সোমবার দুপুর তিনটে থেকে বিক্ষোভ দেখানো হবে। যেখানে বাবুল সুপ্রিয়, কুণাল ঘোষ, সায়নী সহ একাধিক শীর্ষ নেতারা উপস্থিত থাকবেন। ফলে এই বিক্ষোভ কর্মসূচি ঘিরে কড়া নিরাপত্তার ব্যবস্থা সিবিআই-য়ের তরফে করা হয়েছে।

শুভেন্দু গড়েও বিক্ষোভ

শুভেন্দু গড়েও বিক্ষোভ

শুধু সল্টলেকেই নয়, খোদ শুভেন্দু গড়েও বিজেপি নেতা'র গ্রেফতারের দাবিতে লাগাতার বিক্ষোভ-আন্দোলনের ডাক দেওয়া হয়েছে। বিক্ষোভ হবে হলদিয়া এবং কাঁথিতেও। সেখানেও দলের তরফে রাজীব বন্দ্যোপাধ্যায়, মানশ ভুঁইয়ারা উপস্থিত থাকবেন। এমনকি খোদ কাঁথিতে বিক্ষোভে উপস্থিত থাকবেন অখিল গিরি। যা যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে। কুণাল বলেন, আইন সবার জন্যে সমান। তাহলে কেন শুভেন্দু অধিকারী বিজেপির ছত্রছায়াতে থেকে পার পেয়ে যাবেন।

শুরু হয়েছে জোর রাজনৈতিক তরজা

শুরু হয়েছে জোর রাজনৈতিক তরজা

অন্যদিকে শাসকদলের এহেন কর্মসূচি ঘিরে শুরু হয়েছে জোর রাজনৈতিক তরজা। বিজেপি'র দাবি, সবটাই তো আদালতের নির্দেশে হচ্ছে। কেন আদালতে যাচ্ছেন না। সিবিআই দফতরের সামনে বিক্ষোভ করলেই যে সব হয়ে যাবে তা নয়। পাশাপাশি সুজন চক্রবর্তী শুধু শুভেন্দুকেই নয়, একই সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়কেও জেরার দাবি জানিয়েছেন। এই বামনেতার মতে, কুণাল ঘোষই বলেছিলেন একটা সময় মমতা বন্দ্যোপাধ্যায় নাকি সারদায় সবথেকে সুবিধা পেয়েছেন।

English summary
tmc leaders will agitate, why suvendu is not arrested in sarada case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X