• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূল কংগ্রেস নেতাদের ঘনঘন ফোনে অতিষ্ঠ মুকুল রায়, কী দাবি জানাচ্ছেন তাঁরা

তৃণমূল কংগ্রেস নেতারা দিনরাত ফোন করে বিরক্ত করছেন। সেই ফোনের ঠেলায় অতিষ্ঠ তিনি নিজে, এমনকী বিজেপির অনেক নেতা। এমনই দাবি করলেন মুকুল রায়। এর আগে তৃণমূলের তরফে ছোট থেকে বড় অনেক নেতাই অভিযোগ করেছেন বিজেপি তাদের ভয় দেখাচ্ছে, টাকার লোভ দেখাচ্ছে দলে টানার জন্য।

মুকুলের দাবি

মুকুলের দাবি

পাল্টা এদিন তৃণমূল কংগ্রেস নেতাদের প্রসঙ্গ টেনে এনেছেন মুকুল রায়। তৃণমূল নেতারা নাকি ফোন করে জিজ্ঞাসা করছেন, তাদের কবে দলে নেওয়া হবে। এত ফোন আসছে যে তার ঠেলায় ব্যস্ত হয়ে উঠেছেন তিনি।

পরপর দলছুট

পরপর দলছুট

প্রসঙ্গত লোকসভা ভোটের কিছুদিন আগে থেকেই তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদানের হিড়িক পড়ে গিয়েছিল। সৌমিত্র খাঁ থেকে শুরু করে অর্জুন সিং, অনুপম হাজরার মতো অনেকেই তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেন। লোকসভার ফলাফল বেরোনোর পর পুরসভা পঞ্চায়েত নেতারা তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন। এমনকী রাজ্য স্তরের তৃণমূল নেতৃত্ব বিজেপিতে নাম লিখিয়েছে। ফলে বিজেপিতে দলবদলের পরম্পরা যে এখন চলবে, মুকুল রায়ের কথায় ফের একবার স্পষ্ট হয়ে উঠল।

আরও বদলের আশঙ্কা

আরও বদলের আশঙ্কা

এর আগে দিল্লিতে বেশ কয়েক দফায় তৃণমূল কংগ্রেসের বেশ কয়েকজন নেতাকর্মী বিজেপিতে যোগ দেন। বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় জানিয়ে দেন, রাজ্যে সাত দফা ভোটের মতোই ধাপে ধাপে তৃণমূল ভেঙে সকলে বিজেপিতে যোগদান করবেন। সেই ঘটনাই যে ভবিষ্যতে ঘটতে চলেছে তা বলাই বাহুল্য।

English summary
TMC leaders request to take them in BJP, claims Mukul Roy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X