• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ব্যান্ডেলের পর এবার নারায়ণগড়! তৃণমূল নেতা খুনে শুরু রাজনৈতিক চাপানউতোর

হুগলির ব্যান্ডেলের তৃণমূল নেতা খুনের রেশ কাটতে না কাটতেই এবার পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড়ে খুন তৃণমূল নেতা। ওই নেতার নাম গণেশ ভুঁইয়া। পরিবারের তরফে বিজেপির বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছে। বিজেপির তরফ থেকে অভিযোগ অস্বীকার করে তৃণমূলের অন্তর্দ্বন্দ্বের দিকে অভিযোগের আঙুল তোলা হয়েছে।

ব্যান্ডেলের পর এবার নারায়ণগড়! তৃণমূল নেতা খুনে শুরু রাজনৈতিক চাপানউতোর

এলাকায় প্রভাব বাড়াচ্ছে বিজেপি। রাজ্যের অনেক জায়গাতেই শাসক তৃণমূলের সঙ্গে সংঘর্ষ হচ্ছে বিজেপির। সেইরকমই একটি এলাকা হল নারায়ণগড়। রবিবার রাতে নারায়ণগড়ের সাইকোপাটনা গ্রামের বাসিন্দা তৃণমূল নেতা গণেশ ভুঁইয়াকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় কয়েকজন। তিনি বাইক নিয়েই বাড়ি থেকে বেরোন। রাতে আর তিনি বাড়ে ফেরেননি।

সোমবার সকালে প্রতিবেশী গ্রাম চককিশোরপুর থেকে ওই নেতার দেহ উদ্ধার হয়। মৃত গণেশ ভুঁইয়ার পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনাস্থলেই পড়ে রয়েছে তাঁর বাইকটি।

খবর পেয়েই এলাকায় যায় পুলিশ। তবে দেহ আটকে রেখে বিক্ষোভ দেখাতে শুরু করেন পরিবারের সদস্য এবং গ্রামবাসীদের একাংশ। দাবি দুষ্কৃতীদের গ্রেফতার করতে হবে।

পরিবারের দাবি, এর আগে বিজেপির তরফে নিশানা করা হয়েছিল গণেশ ভুঁইয়াকে। ফলে এই খুনের ঘটনায় বিজেপিকেই দায়ী করেছেন তাঁরা। অন্যদিকে অভিযোগ অস্বীকার করে বিজেপির দাবি, তৃণমূলের অন্তর্দ্বন্দ্বের জেরেই এই ঘটনা।

English summary
TMC leader was murdered in Narayangarh in West Midnapur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X