• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চোরা না শোনে ধর্মের কাহিনি! আরাবুলের সামনেই বেফাঁস মন্তব্য তৃণমূল নেতার

চোরা না শোনে ধর্মের কাহিনি! ভাঙড়ের পঞ্চায়েত প্রধানেরও অবস্থা হয়েছে সেই। কয়েকদিন আগে ভোগালি ২-এর পঞ্চায়েত প্রধান মোদ্দাসের হোসেন 'চেক নিন, মিমিকে ভোট দিন' বলে বিতর্কে জড়িয়েছিলেন। সেই রেশ কাটতে না কাটতে ফের হুঙ্কার ছাড়লেন। তাঁর সাফ কথা ভোটের কোনও এজেন্টকে বসতে পারবে না বুথে।

আরাবুলের সামনেই এজেন্ট নিয়ে বেফাঁস তৃণমূল নেতা

তখন সভায় উপস্থিত রয়েছেন আরাবুল ইসলামও। আরাবুলের উপস্থতিতেই মাইক হাতে হুঁশিয়ারি দিলেন মোদ্দাসের হোসেন। দলীয় কর্মীদের উদ্দেশে তিনি বলেন, যেভাবে নির্দেশ দিচ্ছি, সেভাবেই কাজ হবে। দেওয়াল লিখন তো দূরের কথা, সিপিএম, বিজেপি, কংগ্রেস- কোনও দলের এজেন্ট বসতে পারবে না। বুথে শুধু থাকবে তৃণমূলের লোকেরা।

এখানেই থেমে থাকেননি তিনি। তিনি আরও বলেন, প্রয়োজনের সময় তৃণমূল সরকারই কন্যাশ্রী, যুবশ্রী প্রকল্পে টাকা দিয়ে মানুষের পাশে থেকেছে, সহায়তা করেছে। তাই এখন ভোটের সময় অন্য ঘরে ভোট পড়বে তা হবে না। তা হলে তো আর আদর করা যাবে না। বিজেপির ঘরে ২-৩টি ভোট পড়লে কী হবে তা দলীয় কর্মীরাই পরে সিদ্ধান্ত নেবে বলে, তাঁর হুঁশিয়ারি। নিজের পঞ্চায়েত এলাকায় তৃণমূলকর্মীদের সকাল সকাল বুথে গিয়ে ভোট দেওয়ার নির্দেশ দেন তিনি। এবং হুঁশিয়ারিও দেন, কোনওভাবেই যাতে এই নির্দেশ অমান্য না করা হয়।

English summary
TMC leader threatens no opposition agent in booth at Bhangar. He said before take cheque and give vote for Mimi. That spread controversy.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X