• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদীর শাসনকালে রেল নিয়ে চরম বঞ্চনা বাংলাকে, একের পর এক গলদ ফাঁস করলেন শশী পাঁজা

মোদীর শাসনকালে রাজ্যের সঙ্গে চরম বঞ্চনা করা হয়েছে। রেলেন কোনও সুযোগ সুবিধা বাংলাকে দেওয়া হয়নি। একটিও নতুন কোনও ট্রেন পায়নি বাংলা। সাংবাদির বৈঠক করে এমনই অভিযোগ করেছের রাজ্যে নারী ও শিশুকল্যাণমন্ত্রী শশী পাঁজা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রেলমন্ত্রী থাকাকালীন রেলের যে প্রকল্প গুলো করেছিলেন সেগুলোর টাকা পর্যন্ত দিচ্ছে না মোদী সরকার। রেলের বেসরকারিকরণ করে মোদী সরকার কর্মীদের আরও সংকটে ফেলছেন বলে আক্রমণ শানিয়েছেন শশী পাঁজা।

কলকাতাঃ রেল প্রকল্পেও বাংলাকে বঞ্চনা করা হয়েছে, কেন্দ্রকে তোপ শশী পাঁজার
অপপ্রচার চালাচ্ছে বিজেপি

অপপ্রচার চালাচ্ছে বিজেপি

দুয়ারে সরকার প্রকল্পের সাফল্য ভয় পেেয়ছে মোদী সরকার। সেকারণে দুয়ারে সরকার প্রকল্পের নামে অপপ্রচার চালাচ্ছে বিজেপি। সাংবাদিক বৈঠক করে সরাসরি বিজেপির বিরুদ্ধে আক্রমণ শানিয়েছেন রাজ্যের নারী ও শিশু কল্যাণমন্ত্রী শশী পাঁজা। প্রসঙ্গত উল্লেখ্য গত কয়েক মাসে রাজ্যে প্রায় ১ কোটি মানুষ দুয়ারে সরকার প্রকল্পের সাফল্য পেয়েছেন। তারপরে পাড়ায় পাড়ায় সমাধান নাম দিয়ে আরও একটি কর্মসূচি ঘোষণা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

রেলের বেসরকারি করণ নিতে তোপ

রেলের বেসরকারি করণ নিতে তোপ

আত্মনির্ভর ভারত প্রকল্পে রেলের বেসরকারি করণের কথা বলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মোদী সরকারের এই সিদ্ধান্তের বিরোধিতায় প্রথম থেকেই সরব হয়েছে বিজেপি। সোমবার এই নিয়ে সরব হলেন রাজ্যের নারী ও শিশুকল্যাণ মন্ত্রী শশী পাঁজা। মোদী সরকার ক্ষমতায় আসার পর থেকেই পশ্চিমবঙ্গের জন্য রেলবাজেটে আলাদা করে কিছু ঘোষণা করা হয়নি। বাংলাকে চরম বঞ্চনা করা হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি।

মমতার প্রকল্পে টাকা দিচ্ছে কেন্দ্র

মমতার প্রকল্পে টাকা দিচ্ছে কেন্দ্র

রেলমন্ত্রী থাকাকালীন মমতা বন্দ্যোপাধ্যায় রেলের একাধিক প্রকল্পের সূচনা করেছিলেন। মোদী সরকার সেই সব রেল প্রকল্পের কোনওটাই পূরণ করছেন না বলে অভিযোগ করেছেন শশী পাঁজা। মমতা বন্দ্যোপাধ্যায় রেলমন্ত্রী থাকাকালীন রেলের যে উন্নয়ন হয়েছিল সেটা একেবারেই থমকে গিয়েছে। রেলের আর্থিক পরিকাঠামোও ভেঙে পড়েছে বলে অভিযোগ করেছেন তিনি। উত্তরবঙ্গ শাখায় একাধিক ট্রেন বন্ধ করে দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন শশী পাঁজা।

কোমড় কষছে তৃণমূল

কোমড় কষছে তৃণমূল

একুশের ভোটকে টার্গেট করে কোমড় কষতে শুরু করে দিয়েছে শাসক দল তৃণমূল কংগ্রেসও। যদিএ দলবদলের ধাক্কায় অনেকটাই কাবু শাসক দল। একের পর এক নেতা সাংসদ বিজেপিতে যোগ দিয়েছেন। শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেওয়ার পর শাসক দলে চাপ বেড়েছে তাতে কোনও সন্দেহ নেই। একাধিক বিধায়কের দল বদল করিয়েছেন শুভেন্দু।

ছবি সৌ:ফেসবুক

একুশে মমতার হ্যাটট্রিক! তৃণমূলের অভ্যন্তরীণ সমীক্ষা রিপোর্টে কার কত আসন

English summary
TMC leader Sashi Panja slams Modi government over Railway
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X