• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিলীপের সভায় যোগ না দিয়েই ফিরলেন ‘অসম্মানিত’ তৃণমূল নেতা, বিধায়কের ফোনে কান্না

তৃণমূল নেতাদের দলের পতাকা তুলে দিতে উপস্থিত হয়েছিলেন বিজেপির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক তথা বাংলার পর্যবক্ষেক কৈলাশ বিজয়বর্গীয়। কিন্তু দলীয় কর্মীদের বিক্ষোভে মাঠে মারা গেল সেই যোগদান মেলা। বিজেপির বিক্ষোভে যোগদান পর্বেই ইতি টানতে হল। নিরাশ হয়ে ফিরতে হল কৈলাশ বিজয়বর্গীয়কে।

কলকাতাঃ বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়ের কনভয়ের সাথে ম্যাটাডোরের ধাক্কা, ক্ষতি হয়েছে গাড়ির

দিলীপ ঘোষের সভায় বিজেপিতে যোগদানের কথা ছিল

দিলীপ ঘোষের সভায় বিজেপিতে যোগদানের কথা ছিল

একুশের আগে বিজেপি যোগদান মেলা শুরু করেছে। দিকে দিকে নেতারা অন্য দল ভেঙে বিজেপিতে আসছেন। আর তা নিয়ে পদ্মশিবির এখন উৎফুল্ল। তারই অঙ্গস্বরূপ হুগলির ডানকুনিতে দিলীপ ঘোষের সভায় বিজেপিতে যোগদানের কথা ছিল বিদায়ী কাউন্সিলর কৃষ্ণেন্দু মিত্রের। তিনি যোগদান না করার পরই এল বিধায়ক স্বাতী খন্দকারের ফোন।

তৃণমূল বিধায়কের ফোন পেয়ে কান্না

তৃণমূল বিধায়কের ফোন পেয়ে কান্না

তৃণমূল বিধায়কের ফোন পেয়ে কেঁদে ভাসালেন তিনি। তার আগে বিজেপিতে যোগ না দিয়ে ঘোষণা করলেন রাজনীতির সঙ্গে তিনি সমস্ত সম্পর্ক ত্যাগ করলেন। নির্দল ওই কাউন্সিলর এতদিন তৃণমূলকে সমর্থন করে এসেছেন। এবার বিজেপিতে যোগ দিতে চেয়েছিলেন। সেখানেই ঘটে গলে চরম বিপত্তি।

আত্মসম্মান রক্ষার্থেই যোগ না দিয়ে ফিরলেন

আত্মসম্মান রক্ষার্থেই যোগ না দিয়ে ফিরলেন

কৃষ্ণেন্দু বলেন, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করার জন্যই অন্য দলে যোগ দিতে চেয়েছিলেন। বিজেপিতে তিনি কেন যোগ দিচ্ছেন একথা জানানোর জন্য তাঁকে বলার সুযোগই দেওয়া হয়নি। ডানকুনির মানুষের স্বার্থে তিনি অন্য দলে যাচ্ছিলেন, তাই ডানকুনিবাসীকে সেকথা জানাতে চেয়েছিলেন তিনি। কিন্তু সেই সুযোগ তাঁকে দেওয়া হয়নি। তাই আত্মসম্মান রক্ষার্থেই তিনি যোগ না দিয়ে ফিরলেন।

নতুন করে অক্সিজেন পাবে তৃণমূল শিবির

নতুন করে অক্সিজেন পাবে তৃণমূল শিবির

একুশের বিধানসভা নির্বাচনের আগে শুভেন্দুর অধিকারী মতো নেতা বিজেপি শিবিরে নাম লিখিয়েছেন। প্রায় প্রতিদিনই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদানের সম্ভাবনা বাড়ছে। তাই মাধে কৃষ্ণেন্দু মিত্রের বিজেপির মঞ্চ থেকে যোগদান না করে ফিরে আসা নতুন করে অক্সিজেন দেবে তৃণমূল শিবিরকে।

বিজেপির বিক্ষোভে যোগদান পর্বই ইতি মালদহে

বিজেপির বিক্ষোভে যোগদান পর্বই ইতি মালদহে

অন্যদিকে, মালদহে তৃণমূল নেতাদের দলের পতাকা তুলে দিতে উপস্থিত হয়েছিলেন বিজেপির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক তথা বাংলার পর্যবক্ষেক কৈলাশ বিজয়বর্গীয়। কিন্তু দলীয় কর্মীদের বিক্ষোভে মাঠে মারা গেল সেই যোগদান মেলা। বিজেপির বিক্ষোভে যোগদান পর্বেই ইতি টানতে হল। বিদায়ী কাউন্সিলর নৃপেন পালকে নিরাশ হয়ে ফিরতে হল কৈলাশ বিজয়বর্গীয়কে।

English summary
TMC leader come backs to go to join in BJP at Dilip Ghosh’s rally in Dankuni of Hoogli. Thereafter MLA phones to the leader who went to join in BJP.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X