• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'বাহুবলী রাজনীতির আমদানী করছে বিজেপি', উত্তরকন্যা অভিযান নিয়ে দিলীপ-কৈলাশদের আক্রমণ পার্থর

বাহুবলীদের রাজনীতির আমদানী করছে বিজেপি। উত্তরকন্যা অভিযানের আগে বিজেপিকে আক্রমণ তৃণমূল কংগ্রেসের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। বাংলার মানুষ বিজেপির এই প্রচেষ্টা মেনে নেবেন না বসে আক্রমণ শানিয়েছেন তিনি। এদিকে বিজেপি উত্তরকন্যা অভিযান ঘিরে শিলিগুড়িতে উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে। হিলকার্ট রোড দুর্গে পরিণত হয়েছে। সকাল থেকেই সেখানে প্রচুর পুলিস মোতায়েন করা হয়েছে। মোতায়েন করা হয়েছে ব়্যাফও।

বিজেপিকে আক্রমণ পার্থর

বিজেপিকে আক্রমণ পার্থর

রাজ্যে বাহুবলীর রাজনীতি আমদানি করছে বিজেপি। ভয় দেখিয়ে মানুষকে চুপ করিয়ে রাখা যাবে না বলে দিলীপ ঘোষদের আক্রমণ শানিয়েছেন তৃণমূল কংগ্রেসের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। বাংলার মানুষই বিজেপিকে জবাব দেবে বলে দাবি করেছেন পার্থ চট্টোপাধ্যায়। বিজেপির উত্তরকন্যা অভিযান ঘিরে চরম উত্তেজনা রয়েছে শিলিগুড়িতে। গোটা শিলিগুড়ি শহর নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে।

বিজেপির উত্তরকন্যা অভিযান

বিজেপির উত্তরকন্যা অভিযান

বিজেপির উত্তরকণ্যা অভিযান ঘিরে তুমুল উত্তেজনা তৈরি হয়েছে উত্তরবঙ্গে। শিলিগুড়ি শহরের হিলকার্ট রোডে সকাল থেকেই বন্ধ করে দেওয়া হয়েছে যানচলাচল। প্রচুর পুলিস মোতায়েন করা হয়েছে। নামানো হয়েছে ব়্যাফ। কড়া নিরাপত্তা বলয়ে ঘিরে ফেলা হয়েছে গোটা এলাকা। দুই দিক থেকে বিজেপি কর্মীরা মিছিল করে আসবেন বলে জানা গিয়েছে। সেসম জায়গায় বিজেপি কর্মীরা জমায়েত করতে শুরু করে দিয়েছেন। বিজেপি যুব মোর্চার নবান্ন অভিযানের পরেই উত্তরকন্যা অভিযানের ডাক দিয়েছিল তৃণমূল কংগ্রেস।

দিলীপ-কৈলাশদের আটকালো পুলিস

দিলীপ-কৈলাশদের আটকালো পুলিস

সকালে ট্রেন থেকে নামার পরেই বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও কৈলাশ বিজয়বর্গীয়দের পথ আটকায় পুলিস। তাঁদের অতিথি শালায় যেতেও বাধা দেওয়া হয় বলে অভিযোগ। অন্যদিকে আলিপুর দুয়ার থেকে শিলিগুড়ি আসার পথে পথ আটকানো হয় সাংসদ জনবার্লাদের। সেখানে বিজেপি কর্মীরা অবস্থান বিক্ষোভ শুরু করলে রাস্তা খুলে দেয় পুলিস। বিজেপি নেতা সায়ন্তন বসুরও গাড়ি আটকায় পুলিস এমনই অভিযোগ করা হয়েছে।

পুলিসকে কটাক্ষ দিলীপের

পুলিসকে কটাক্ষ দিলীপের

পুলিসের ভূমিকা নিয়ে সরাসরি আক্রমণ শানিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। শাসক দল ভয় পেয়ে পুলিস নামিয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। এমনকী পুলিসকে 'হিজড়া' বলেও আক্রমণ শানিয়েছেন দিলীপ ঘোষ। পুলিসকে নিয়ে ফের বিতর্কিত মন্তব্য করার অভিযোগ উঠেছে বিজেপির রাজ্য সভাপতির বিরুদ্ধে। এর আগে পুলিসকে অশালীন ভাষায় আক্রমণ করায় বর্ধমান আদালতে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছিল দিলীপের নামে।

কলকাতাঃ বিজেপি কর্মী মৃত্যুর অভিযোগ নিয়ে রাজভবনে প্রতিনিধি দল

মমতার হোর্ডিং-এর পাশেই 'ভূমিপুত্র' শুভেন্দু! সভার আগে ছয়লাপ মেদিনীপুর শহর

English summary
TMC leader Partha Chatterjee slams Dilip Ghosh and Kailash Vijayvargya
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X