• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২৪ ঘণ্টাতেই ভোলবদল! বিজেপিতে যোগদানের পরদিনই তৃণমূলে ফিরলেন নেতা-কর্মীরা

Google Oneindia Bengali News

মধুচন্দ্রিমা শেষ ১৪ ঘণ্টাতেই। একদিন আগেই ঘটা করে যোগ দিয়েছিলেন তৃণমূল ছেড়ে বিজেপিতে। কিন্তু স্থায়ী হল না সেই দলবদল। ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই তাঁরা ফের ফিরে এলেন তৃণমূল কংগ্রেসে। শিলিগুড়ির ৩৬ নম্বর ওয়ার্ডে বিজেপির কার্যালয়ে গিয়ে যোগদান করেছিলেন তৃণমূল নেতা অভিষেক দে। তিনি দলবল নিয়ে ফিরে আসেন তৃণমূলে।

তৃণমূলে ফিরলেন ২৪ ঘণ্টাতেই

তৃণমূলে ফিরলেন ২৪ ঘণ্টাতেই

মঙ্গলবার তৃণমূল কংগ্রেসের নেতা অভিষেক দে-র হাতে বিজেপির পতাকা তুলে দিয়েছিলেন বিজেপির ৭ নম্বর মণ্ডলের সহ সভাপতি সানু বৈদ্য। বিজেপিতে আনুষ্ঠানিক যোগাদানের পরদিনই তিনি তৃণমূলের সঙ্গে যোগাযোগ করে জানান, তিনি ভুল করেছেন, তৃণমূলে ফিরে আসতে চান। তাঁকে ফিরিয়ে নেয় দল।

বেশিরভাগই পুরনো দল তৃণমূলে ফিরে গেলেন

বেশিরভাগই পুরনো দল তৃণমূলে ফিরে গেলেন

এভাবেই পুরসভা ভোটের আগে প্রতিদিনই দলবদলের খেলা চলছে। ওইদিন অভিষেক দে-র নেতৃত্বে তৃণমূলের কর্মীসহ অন্যান্য দলের কর্মী মিলিয়ে ২৫০ জন যোগদান করেন বিজেপিতে। তাঁদের বেশিরভাগই পুরনো দল তৃণমূলে ফিরে গেলেন।

রাত পোহাতেই ফের নিরাশা

রাত পোহাতেই ফের নিরাশা

উল্লেখ্য, পুরভোটের আগে শিলিগুড়ি পুরনিগমের ৩২ নম্বর ওয়ার্ডে বিভিন্ন রাজনৈতিক দল থেকে ২৫০ জন নেতা-কর্মী বিজেপিতে যোগদান করেন। পুরভোটের আগে বিজেপি এই দলবদলে শিলিগুড়িতে বিরাট অক্সিজেন পায়। কিন্তু রাত পোহাতেই ফের নিরাশা গ্রাস করে।

বিজেপির দাবি

বিজেপির দাবি

বিজেপির সূত্রে জানানো হয়েছে, মানুষের মন ঘুরে গিয়েছে। তৃণমূল ভয় দেখিয়ে দলে ফেরানোর চেষ্টা করছে। সবাই আমাদের সঙ্গে যোগাযোগ রাখছেন। মানুষ বিজেপির ছাতার তলাতেই আশ্রয় নিচ্ছেন। আগামী পুরবোর্ড বিজেপিই গড়বে।

English summary
TMC leader of Siliguri come backs in party with workers after 24 hours of BJP joining.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X