• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

একুশের আগে উত্তরবঙ্গে কঠিন হচ্ছে পথ, তৃণমূল কংগ্রেস ছাড়ার হুমকি জলপাইগুড়ির প্রভাবশালী নেতার

উত্তরবঙ্গে সংকট বাড়ছে শাসক দলের। তিন মন্ত্রীর সামনেই দলাদলিতে জড়াতে শুরু করেছে শাসক দলের নেতা কর্মীরা। একুশের ভোটের আগে যে সাংগঠনিক রদবদলের প্রক্রিয়া চলছে তাতে জলপাইগুড়িতে দাপুটে তৃণমূল কংগ্রেস নেতা মোহন বসুকে কেবল মাত্র ব্লক সভাপতি পদেই রেখে দেওয়া হয়েছে। এই নিয়ে ক্ষোভ বাড়ছে মোহন অনুগামীদের মধ্যে। ক্ষুব্ধ প্রবীণ নেতাও।

জলপাইগুড়িতে দলাদলি

জলপাইগুড়িতে দলাদলি

জলপাইগুড়িতে ক্ষোভ বাড়ছে শাসক দলের অন্দরেই। অরূপ বিশ্বাস, গৌতম দেবের সামনেই তুমুল বিক্ষোভ শুরু করেন দলীয় কর্মী সমর্থকরা। সাংগঠনিক রদবদলে জলপাইগুড়ি জেলার ব্লক সভাপতি পদে আটকে রাখা হয়েছে মোহন বসুকে। এই নিয়ে তুমুল বিক্ষোভ শুরু হয় শাসক দলের নেতা কর্মীদের মধ্যে।

ক্ষুব্ধ মোহন বসু

ক্ষুব্ধ মোহন বসু

শীর্ষ নেতৃত্বের সিদ্ধান্তে অসন্তুষ্ট জলপাইগুড়ির দাপুটে নেতা মোহন বসু। রীতি মত হুমকির সুরেই বলেছেন এভাবে চললে তৃণমূলের চাপ আছে। প্রতীক যে তাঁর কাছে ভোটে জেতার জন্য গুরুত্ব পূর্ণ নয় সেকথা জানিয়ে রীতিমত হুমকির সুরেই তৃণমূল ছাড়ার ইঙ্গিত দিয়েছেন মোহন বসু।

মোহনের কাছে অরূপ

মোহনের কাছে অরূপ

ক্ষোভ সামাল দিতে শেষে মোহন বসুর বাড়িতে হাজির হয়েছিলেন মন্ত্রী অরূপ বিশ্বাস। সেখানে তাঁর সঙ্গে গিয়ে দীর্ঘক্ষণ বৈঠক করেন তিনি। দলের অন্দরে দ্বন্দ্বের কথা সম্পূর্ণ এড়িয়ে গিয়ে তিনি বলেছেন প্রবীণ নেতার সঙ্গে দেখা করতে এসেছিলেন।

চাপ বাড়ছে উত্তরবঙ্গে

চাপ বাড়ছে উত্তরবঙ্গে

বিজেপি অনেকটাই দখল করে ফেলেছে উত্তরবঙ্গ। সেই এলাকা পুনরুদ্ধার করাই এখন শাসক দল তৃণমূল কংগ্রেসের কাছে সবচেয়ে বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। এই পরিস্থিতিতে একুশের বিধানসভা ভোটের আগে যদি দলের অন্দরেই ক্ষোভ বাড়তে থাকে তাহলে বিজেপির সিঁদ কাটার পথ আরএও সুগম হবে।

মেলে না স্বাস্থ্যসাথী প্রকল্পে পরিষেবা, মত সুজনের

করোনা বিধিকে বুড়ো আঙুল দেখিয়ে আসানসোলের রাস্তায় তৃণমূলের বিশাল প্রতিবাদ মিছিল, উঠছে প্রশ্ন

English summary
TMC leader Mohan Bose threat to leave party at Jalpaiguri
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X