• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের নন্দীগ্রামে কর্মসূচি ঘোষণা মমতার, শুভেন্দুর চ্যালেঞ্জের জবাব নিয়ে কবে হাজির হচ্ছেন তৃণমূলনেত্রী

নন্দীগ্রামে সভা ঘোষণা করে ফের সেটা বাতিল করেছিলেন তৃণমূল কংগ্রেস নেত্রী। তাকে কটাক্ষ করে শুভেন্দু নন্দীগ্রামে দাঁড়িয়েই বসেছিলেন, তিনি পাল্টা সভা করবেন শুনেই পগার পার দিয়েছেন মমতা। তবে যবেই মমতা সভা করুন তার পাল্টা সভা তিনি করবেন বলে হুঙ্কার দিয়েছিলেন। শুভেন্দুর সেই চ্যালেঞ্জ নিয়েই ফের নন্দীগ্রামে কর্মসূচি ঘোষণা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী ১৮ জানুয়ারি নন্দীগ্রামে সভা করবেন তিনি।

নন্দীগ্রামে মমতার সভা

নন্দীগ্রামে মমতার সভা

ফের নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের সভার দিন ঘোষণা করল তৃণমূল কংগ্রেস। আগামী ১৮ জানুয়ারি নন্দীগ্রামে সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। এর আগে ৭ জানুয়ারি নন্দীগ্রামে সভা করার কথা ছিল তাঁর কিন্তু অখিল গিরি করোনা আক্রান্ত হওয়ায় সেই কর্মসূচি বাতিল করা হয়। অখিল গিরি ছাড়া নন্দীগ্রামে সভা করা অসম্ভব জানিয়েই তৃণমূল নেত্রী ঘোষিত কর্মসূচি বাতিল করা হয়। তখনই জানানো হয়েছিল পরবর্তী কর্মসূচি শীঘ্রই ঘোষণা করা হবে।

ফের জেলা সফরে মমতা

ফের জেলা সফরে মমতা

শুধু নন্দীগ্রামেই এবার সভা করবেন না মমতা অন্য আরও দুটি সভা করবেন তিনি। নন্দীগ্রামে সভা করার আগে ১১ তারিখ রানাঘাটে সভা করবেন তিনি। মূলক রানাঘাটে লোকসভা ভোটের খারাপ ফলের কথা মাথায় রেখেই এই সভা করার চিন্তাভাবনা বলে মনে করছে রাজনৈতিক মহল। পরের সভাটি ২০ জানুয়ারি পুরুলিয়ায়। সেখানেও এবার লোকসভা ভোটে তৃণমূলের ভোট কমেছে। কাজেই যে জায়গা গুলি দুর্বল হয়ে পড়েছে বলে মনে করছেন মমতা সেগুলিতেই তিনি বাড়তি নজর দেওয়া সিদ্ধান্ত নিয়েছেন।

শুভেন্দুর চ্যালেঞ্জ

শুভেন্দুর চ্যালেঞ্জ

৭ জানুয়ারি মমতার সভাকে চ্যালেঞ্জ জানিয়ে ৮ জানুয়ারি নন্দীগ্রামে সভা করার কথা ঘোষণা করেছিলেন সদ্য বিজেপিতে যোগদানকারী শুভেন্দু অধিকারী। কাঁথির সভা থেকে হুঙ্কার দিয়ে শুভেন্দু বলেছিলেন, ৭ জানুয়ারি তিনি যা যা বলেন ৮ জানুয়ারি পাল্টা সভা করে তার সব জবাব দেবেন। কিন্তু হঠাৎ করে সভা বাতিল করায় শুভেন্দু কটাক্ষ করে বলেছিলেন তাঁকে ভয়পেয়েই মমতা পগার পার দিয়েছেন। পরে আবার যেদিন তিনি সভা করবেন তার পরে ফের পাল্টা সভা করবেন শুভেন্দু।

নন্দীগ্রাম কার

নন্দীগ্রাম কার

নন্দীগ্রাম আন্দোলন কার কার্যত এই নিয়ে তৃণমূলের সঙ্গে সম্মুখ সমরে নেমেছেন শুভেন্দু অধিকারী। কিছুতেই নন্দীগ্রাম আন্দোলনের কৃতিত্ব তিনি তৃণমূলকে দিতে রাজি নন। অধিকারী পরিবারের জন্যই নন্দীগ্রামের মানুষ তৃণমূল কংগ্রেসকে সমর্থন জানিয়েছে বলে দাবি করেছেন শুভেন্দু। এমনকী গোটা মেদিনীপুরে অধিকারী পরিবারের জন্যই তৃণমূল প্রথম হয়েছিল এবং এবার সেই তৃণমূলকেই তিনি দ্বিতীয় করে ছাড়বেন বলে হুঙ্কার দিয়েছেন শুভেন্দু অধিকারী।

কলকাতা : তৈরি হতে চলেছে কোভিড মেমোরিয়াল মিউজিয়াম

বাংলায় বিজেপির ভোটে থাবা দিতে কোথায় কোথায় প্রার্থী দিচ্ছে শিবসেনা! রাজ্যে উদ্ধবের পদার্পণ নিয়ে তুঙ্গে জল্পনা

English summary
TMC leader Mamata Banejee announce new date of Nandigram meeting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X