• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হঠাৎই জ্যোতি বসুর ভক্ত! দলেই সাবোটাজের চেষ্টা অনেকের, বললেন মদন

  • |

হঠাৎই জ্যোতি বসুর ভক্ত হয়ে গেলেন মদন মিত্র। একসময়ে জ্যোতি বসুর সম্পত্তি নিয়ে ভুয়ো প্রচার হয়েছিল বলে জানিয়েছেন তিনি। একইসঙ্গে মদন মিত্র বলেছেন, নিজের দলেই সাবোটাজের চেষ্টা করা হচ্ছে।

জ্যোতি বসুর সম্পত্তি

জ্যোতি বসুর সম্পত্তি

মদন মিত্র এক সাক্ষাৎকারে জানিয়েছেন, তিনি বিশ্বাস করতেন জ্যোতি বসুর সম্পত্তি নিয়ে প্রচারে। কোটি কোটি টাকা। বহু মূল্যের লিফট। তবে এখন তাঁর ভুল ভেঙে গিয়েছে।

 জ্যোতি বসুর দেহ পিজির ফরেনসিকে

জ্যোতি বসুর দেহ পিজির ফরেনসিকে

জ্যোতি বসুকে নিয়ে বিরোধীদের আগেকার কোনও প্রচারে এখন যে তিনি আর বিশ্বাস করেন না, তা স্পষ্ট জানিয়েছেন মদন মিত্র। কেননা বডিটা রয়েছে পিজির ফরেনসিকে।

বাড়িতে এখন কমিশনের অফিস

বাড়িতে এখন কমিশনের অফিস

মদন মিত্র নিজেই জানিয়েছেন, তিনি (জ্যোতি বসু) যে বাড়িতে থাকতেন, ইন্দিরা ভবন, তা এখন কমিশনের অফিস। তিনি(মদন) বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে পিজিতে গিয়ে অজয় মুখোপাধ্যায়, প্রফুল্ল সেনের মৃতদেহ দেখেছেন। তিনি জ্যোতি বসুর মৃত্যুর পরে মিছিল দেখেছেন।

দলেই সাবোটাজ

দলেই সাবোটাজ

মদন মিত্র বলছেন, তৃণমূলকে সামনে খাঁড়া করে অনেকেই অনেক কিছু করেছেন। পেয়েছেন। আবার সাবোটাজের চেষ্টাও করছেন। সতর্ক করে মদন মিত্র বলেছেন, পাপ বাপকেও ছাড়ে না।

জ্যোতি বসু তাঁকে চিনতেন

জ্যোতি বসু তাঁকে চিনতেন

একবার জ্যোতি বসুর কাছে গিয়েছিলেন সোমেন মিত্রের সঙ্গে। সোমেন পরিচয় করিয়ে দিতেই জ্যোতি বসু বলেন, তিনি চেনেন। মমতার সঙ্গে থাকেন। মদন মিত্র বলেন মেট্রো রেল তৈরির সময় বাড়ি ছাড়া করেছিল সিপিএম। জ্যোতি বসু অফিসারকে ডেকে নির্দেশ দিয়েছিলেন বিষয়টি মিটানোর জন্য।

English summary
TMC leader Madan Mitra praises Late CPM leader Jyoti Basu
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X